HomeমোবাইলAsus ROG Phone 6D হবে ফিচারে ঠাসা, AMOLED ডিসপ্লে সহ থাকবে 6000mAh ব্যাটারি

Asus ROG Phone 6D হবে ফিচারে ঠাসা, AMOLED ডিসপ্লে সহ থাকবে 6000mAh ব্যাটারি

আসুস আরওজি ফোন ৬ডি আলটিমেট মডেলের মতো, স্ট্যান্ডার্ড ৬ডি মডেলটিও মিডিয়াটেক ডাইমেনসিটি ৯০০০+ চিপসেট দ্বারা চালিত হবে

মোবাইল গেমারদের মধ্যে জনপ্রিয় টেক ব্র্যান্ড আসুস (Asus)-এর ROG Phone সিরিজের গেমিং হ্যান্ডসেটগুলি বেশ জনপ্রিয়তা লাভ করেছে। গত জুলাই মাসে সংস্থা এই সিরিজের লেটেস্ট অফার হিসেবে বাজারে লঞ্চ করে Asus Rog Phone 6 এবং Rog Phone 6 Pro স্মার্টফোন দুটি। তবে কোম্পানি বর্তমানে Rog Phone 6 সিরিজের নয়া সংযোজন হিসেবে Asus Rog Phone 6D লাইনআপটি আগামী ১৯ সেপ্টেম্বর বাজারে লঞ্চ করার প্রস্তুতি নিচ্ছে। এই সিরিজটি ফ্ল্যাগশিপ মিডিয়াটেক ডাইমেনসিটি চিপসেট দ্বারা চালিত হবে বলে জানা গেছে। আর লঞ্চের আগে এক জনপ্রিয় টিপস্টার স্ট্যান্ডার্ড ROG Phone 6D-এর কিছু মূল স্পেসিফিকেশন প্রকাশ করেছেন।

Asus Rog Phone 6D আসতে চলেছে MediaTek-এর ফ্ল্যাগশিপ প্রসেসরের সাথে

টিপস্টার ডিজিট্যাল চ্যাট স্টেশন চীনা মাইক্রোব্লগিং সাইট ওয়েইবো (Weibo)-এ পোস্ট করে জানিয়েছেন যে, আসুস আরওজি ফোন ৬ডি আলটিমেট মডেলের মতো, স্ট্যান্ডার্ড ৬ডি মডেলটিও মিডিয়াটেক ডাইমেনসিটি ৯০০০+ চিপসেট দ্বারা চালিত হবে। এই ফোনগুলিতে ৬.৭৮ ইঞ্চির অ্যামোলেড (AMOLED) ডিসপ্লে থাকবে, যা ১৬৫ হার্টজ উচ্চ রিফ্রেশ রেট অফার করবে।

এছাড়া, আসুস আরওজি ফোন ৬ডি-এর ব্যাক প্যানেলে ৫০ মেগাপিক্সেলের সনি আইএমএক্স৭৬৬ প্রাইমারি সেন্সর অবস্থান করবে। আর পাওয়ার ব্যাকআপের জন্য, এতে বিশাল ৬,০০০ এমএএইচ ব্যাটারি এবং ৬৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট থাকবে বলে জানা গেছে। অন্যদিকে, ব্র্যান্ডটি ইতিমধ্যেই ROG Phone 6D Ultimate-এর জন্য একটি নতুন কুলিং সলিউশন টিজ করেছে। এটি বায়ু চলাচল করার অনুমতি দেয়, যা এর আগে কোনও ROG Phone-এ দেখা যায়নি।

উল্লেখ্য, ডিজিট্যাল চ্যাট স্টেশন-এর মাধ্যমে প্রকাশ্যে আশা ফিচারগুলি ROG Phone 6D সিরিজের Ultimate এবং রেগুলার-উভয় ভ্যারিয়েন্টেই দেখা যাবে বলে আশা করা হচ্ছে। তবে নতুন কুলিং সিস্টেমটি বেস মডেলে থাকবে কিনা, তা এখনও স্পষ্ট নয়।

আরও পড়ুন