মোবাইল

মাত্র ৯৭৪৯ টাকায় 5G ফোন, ১৫ হাজার টাকার কমে এই ১০টি ফোন কেনা যাবে Flipkart সেলে

Flipkart Big Billions Days Sale : অপেক্ষার আর মাত্র ৩দিন বাকি! তারপরই শুরু হতে চলেছে বছরের সবথেকে বড় সেল Flipkart Big Billions Days। এই সেল আগামী ২৩শে সেপ্টেম্বর শুরু হবে এবং চলবে ৩০শে সেপ্টেম্বর পর্যন্ত। এই সময়কালে নানাবিধ সেগমেন্টের স্মার্টফোনকে বাম্পার ডিসকাউন্ট ও আকর্ষণীয় অফারের সাথে তালিকাভুক্ত করা হবে। তবে মজার ব্যাপার হল, আলোচ্য সেলটি শুরু হওয়ার আগেই বেশ কয়েকটি হ্যান্ডসেটের সেলের সময়ের লাইভ করে দেওয়া হয়েছে মাইক্রোসাইটের মাধ্যমে। যার দৌলতে জানা যাচ্ছে, একাধিক নামিদামি ব্র্যান্ডের 5G-এনাবল স্মার্টফোনকে অতিশয় সস্তায় বিক্রি করা হবে। তাই আপনিও যদি নিজের জন্য একটি অ্যাডভান্স-নেটওয়ার্কিং সমর্থিত স্মার্টফোন কেনার পরিকল্পনা করে থাকেন, তাহলে এই প্রতিবেদন আপনারই জন্যই। কেননা আজ আমরা Flipkart Big Billions Days Sale -এ ১৫,০০০ টাকার কম দামে উপলব্ধ হতে চলেছে এমন ১০টি সেরা 5G ফোনের একটি তালিকা নিয়ে চলে এসেছি। তাই নিম্ন-প্রদত্ত তালিকাটি দেখে আপনার জন্য আদর্শ ফোনটি বাছাই করে নিতে পারেন …

Flipkart Big Billions Days Sale -এ ১৫,০০০ টাকার নিচে উপলব্ধ হবে এমন 5G স্মার্টফোনের তালিকা

১. POCO M4 5G : ফ্লিপকার্ট লিস্টিং অনুসারে, বর্তমানে পোকো আনীত এই ৫জি স্মার্টফোনের বেস ভ্যারিয়েন্টের এমআরপি ১৫,৯৯৯ টাকা। কিন্তু আসন্ন সেলে এটিকে মাত্র ৯,৭৪৯ টাকার প্রারম্ভিক মূল্যে বিক্রি করা হবে। ফিচার হিসাবে এই মডেলে – একটি ৬.৫৮-ইঞ্চির ফুল এইচডি প্লাস ডিসপ্লে প্যানেল, ৫০-মেগাপিক্সেল মুখ্য সেন্সর যুক্ত ডুয়াল রিয়ার ক্যামেরা ইউনিট, ৮-মেগাপিক্সেল সেলফি ক্যামেরা এবং ৫,০০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি বিদ্যমান রয়েছে।

২. Infinix Note 12 5G : ফ্লিপকার্ট আয়োজিত সেলে ইনফিনিক্স নোট ১২ ৫জি স্মার্টফোনকে ৯,২০০ টাকা ছাড়ের সাথে মাত্র ১০,৭৯৯ টাকায় তালিকাভুক্ত করা হবে। জানিয়ে রাখি, এই মডেলের এমআরপি ১৯,৯৯৯ টাকা। বিশেষত্বের কথা বললে, এতে একটি ৬.৭-ইঞ্চির ফুল এইচডি প্লাস AMOLED ডিসপ্লে, ৬ জিবি র‍্যাম, ৬৪ জিবি স্টোরেজ, ৫০-মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর সমন্বিত ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ, ১৬-মেগাপিক্সেল সেলফি ক্যামেরা এবং ৫,০০০ এমএএইচ ক্যাপাসিটির বড় ব্যাটারি পাওয়া যাবে।

৩. Samsung Galaxy F23 5G : ই-কমার্স সাইটটির দ্বারা লাইভ করা মাইক্রোসাইটে সম্প্রতি টিজ করা হয়েছে যে, স্যামসাং গ্যালাক্সি এফ২৩ ৫জি ফোনের দাম সেলে ১০,৯৯৯ টাকা থেকে শুরু হবে। এটির বেস ভ্যারিয়েন্টের বর্তমান এমআরপি হল ২২,৯৯৯ টাকা। আলোচ্য হ্যান্ডসেটে – একটি ৬.৬-ইঞ্চির ফুল এইচডি প্লাস ডিসপ্লে প্যানেল, ৫০-মেগাপিক্সেলের ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ, ৮-মেগাপিক্সেল সেলফি শুটার এবং ৫,০০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি রয়েছে।

৪. POCO M4 Pro 5G : পোকো ব্র্যান্ডের এম৪-সিরিজ অন্তর্গত এই ‘প্রো’ মডেলকে ফ্লিপকার্ট বিগ বিলিয়ন ডেজ সেল চলাকালীন মাত্র ১১,৪৯৯ টাকায় কেনা যাবে। তবে বর্তমানে উক্ত ফোনটির বেস ভ্যারিয়েন্টটি কিনতে হলে নূন্যতম ১৬,৯৯৯ টাকা খরচ করতে হবে। তদুপরি, ফিচার হিসাবে এই ফোনে – একটি ৬.৬-ইঞ্চির ফুল এইচডি প্লাস ডিসপ্লে প্যানেল, ৫০-মেগাপিক্সেল ডুয়াল রিয়ার ক্যামেরা ইউনিট, ১৬-মেগাপিক্সেল সেলফি ক্যামেরা এবং ৫,০০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি বর্তমান।

৫. Redmi Note 10T 5G : রেডমি নোট ১০টি ৫জি ফোনকে সেল চলাকালীন মাত্র ১১,৬৯৯ টাকায় হস্তগত করা যাবে। তবে সেল শুরু হওয়ার আগে বা পরে ফোনটির প্রারম্ভিক মূল্য পুনরায় ১৬,৯৯৯ টাকা হয়ে যাবে। ফিচার হিসাবে এতে – একটি ৬.৫৬-ইঞ্চির ফুল এইচডি প্লাস ডিসপ্লে প্যানেল, ৪৮-মেগাপিক্সেল মুখ্য সেন্সর যুক্ত ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ, ৮-মেগাপিক্সেল সেলফি ক্যামেরা এবং ৫,০০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি মিলবে।

৬. Infinix Note 12 Pro 5G : ২৪,৯৯৯ টাকা দামের ইনফিনিক্সের এই ৫জি ফোনকে সেল চলাকালীন ডিসকাউন্ট সহ মাত্র ১২,৫৯৯ টাকায় এনলিস্ট করা হবে। আলোচ্য মডেলটি – একটি ৬.৭-ইঞ্চির ফুল এইচডি প্লাস AMOLED ডিসপ্লে, সর্বোচ্চ ৮ জিবি র‍্যাম, ১২৮ জিবি পর্যন্ত স্টোরেজ, ১০৮-মেগাপিক্সেলের ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ, ১৬-মেগাপিক্সেল ফ্রন্ট-ফেসিং ক্যামেরা এবং ৫,০০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি সহ এসেছে।

৭. Realme 9 5G : রিয়েলমি ৯ ৫জি স্মার্টফোনের বেস ভ্যারিয়েন্টকে ২০,৯৯৯ টাকার এমআরপি সহ লঞ্চ করা হয়েছিল। কিন্তু আসন্ন সেলে, আলোচ্য মডেলকে মাত্র ১২,৯৯৯ টাকার প্রারম্ভিক মূল্যে বিক্রি করা হবে। ফিচারের কথা বললে, এতে একটি ৬.৫-ইঞ্চির ফুল এইচডি প্লাস ডিসপ্লে প্যানেল, ৪৮-মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর সহ ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ, ১৬-মেগাপিক্সেল সেলফি ক্যামেরা এবং ৫,০০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি বিদ্যমান থাকছে।

৮. POCO X4 Pro 5G : পোকো এক্স৪ প্রো ৫জি স্মার্টফোনকে সেল লাইভ থাকাকালীন মাত্র ১৩,৯৯৯ টাকায় পকেটস্থ করা যাবে। জানিয়ে রাখি, আলোচ্য মডেলের প্রারম্ভিক এমআরপি ২২,৯৯৯ টাকা। ফিচারের কথা বললে, ৬.৬৭-ইঞ্চির ফুল এইচডি প্লাস সুপার AMOLED ডিসপ্লে প্যানেল, ৬৪-মেগাপিক্সেলের ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ, ১৬-মেগাপিক্সেল সেলফি সেন্সর এবং ৫,০০০ এমএএইচ পাওয়ারের ব্যাটারি সহ এসেছে পোকোর এই হ্যান্ডসেট।

৯. Motorola G62 5G : ২১,৯৯৯ টাকার মোটোরোলা মোটো জি৬২ ৫জি স্মার্টফোনকে আসন্ন ফ্লিপকার্ট বিগ বিলিয়ন ডেজ সেলে মাত্র ১৪,৪৯৯ টাকায় বিক্রি করা হবে। বিশেষত্ব হিসাবে এতে, একটি ৬.৫৫-ইঞ্চির ফুল এইচডি প্লাস ডিসপ্লে প্যানেল, ৫০-মেগাপিক্সেল মুখ্য সেন্সর সমন্বিত ট্রিপল রিয়ার ক্যামেরা ইউনিট, ১৬-মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা এবং ৫,০০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি বর্তমান।

১০. Realme 9 Pro 5G : রিয়েলমি ৯ প্রো ৫জি স্মার্টফোনকে সেলে মাত্র ১৪,৪৯৯ টাকায় তালিকাভুক্ত করা হয়েছে। জানিয়ে রাখি, এই মডেলের দাম শুরু হচ্ছে ২১,৯৯৯ টাকা থেকে। আর ফিচারের কথা বললে, এই হ্যান্ডসেটটি ৬.৬-ইঞ্চির ফুল এইচডি প্লাস, ৬৪-মেগাপিক্সেলের ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ, ১৬-মেগাপিক্সেল সেলফি ক্যামেরা এবং ৫,০০০ এমএএইচ ব্যাটারির সাথে আত্মপ্রকাশ করেছে।

Back to top button