মাত্র ২১৯৯৯ টাকায় iPhone, ধামাকাদার সেল নিয়ে হাজির Cashify, অন্যান্য অফার দেখে নিন

Cashify কর্তৃক আয়োজিত iPhone Bumper Sale-এ অতিশয় সস্তায় কেনা যাবে বিভিন্ন iPhone মডেল

Cashify iPhone Bumper Sale

পকেটে একটা মূল্যবান iPhone রেখে লোকসমাজে নিজেদের স্ট্যাটাস খানিকটা বাড়িয়ে নেওয়ার ইচ্ছে কমবেশি অনেকেরই থাকে। কিন্তু চড়া দামের কারণে সাধ থাকলেও স্বপ্নপূরণ করা অধিকাংশের পক্ষেই সম্ভব হয়ে ওঠে না। সেক্ষেত্রে নতুন বছরের একদম গোড়াতেই আপনি যদি অত্যন্ত সাশ্রয়ী মূল্যে একটি আইফোনকে করায়ত্ত করতে চান, তবে আমাদের আজকের এই প্রতিবেদনটি অবশ্যই একবার খুব ভালো করে মন দিয়ে পড়ে নিন। আসলে ভারতের বৃহত্তম রিফার্বিশড (Refurbished) মার্কেটপ্লেস ক্যাশিফাই (Cashify) হালফিলে একটি ধামাকাদার iPhone Bumper Sale-এর আয়োজন করেছে। নাম থেকেই বোঝা যাচ্ছে যে, সেল চলাকালীন বিভিন্ন iPhone মডেল অত্যন্ত সস্তায় কিনতে সক্ষম হবেন ক্রেতারা। বলে রাখি, আলোচ্য সেল আজ, অর্থাৎ ১২ জানুয়ারি থেকে শুরু করে আগামী ১৫ জানুয়ারি পর্যন্ত চলবে।

রিফার্বিশড ফোনের অর্থ কী?

যারা জানেন না তাদেরকে বলে রাখি, যে সমস্ত ফোনগুলি পূর্বেই কেনা বা ব্যবহার করা হয়ে থাকে, সেগুলিকেই ভালোভাবে সারাই করে রিফার্বিশড হিসেবে পুনরায় Cashify তাদের প্ল্যাটফর্মে বিক্রি করে। এর সুবাদে অনেকেই ভালো স্মার্টফোন খুব অল্প দামে কিনে নিতে পারেন। উল্লেখ্য যে, অন্যান্য মোবাইল স্টোরগুলির তুলনায় অনেকটাই সাশ্রয়ী মূল্যে Cashify থেকে রিফার্বিশড ফোন কেনা যায়। আবার, যারা তাদের পুরোনো মোবাইল ফোনগুলিকে বিক্রি করতে চাইছেন, তাদের জন্যেও এই প্ল্যাটফর্মটি এককথায় আদর্শ। সেক্ষেত্রে যারা হালফিলে একটি ব্র্যান্ড-নিউ আইফোনকে পকেটস্থ করার কথা ভাবছেন, তাদের জন্য কিন্তু আলোচ্য সেলটি মোটেই ফায়দাজনক হবে না। তবে ক্রেতাদেরকে সস্তায় আইফোন কেনার সুযোগ করে দিতে পেরে যারপরনাই আনন্দিত Cashify-এর সহ-প্রতিষ্ঠাতা ও সিএমও নকুল কুমার (Nakul Kumar)।

Cashify কর্তৃক আয়োজিত iPhone Bumper Sale-এ অতিশয় সস্তায় কেনা যাবে বিভিন্ন iPhone মডেল

আপনাদেরকে জানিয়ে রাখি, চলতি সেলে মাত্র ২১,৯৯৯ টাকা খরচ করলেই ইউজাররা একটি আইফোনকে করায়ত্ত করে ফেলতে পারবেন। Cashify-এর ওয়েবসাইটের পাশাপাশি সংস্থার ব্রিক-অ্যান্ড-মর্টার স্টোরগুলিতে এই অফারের সুবিধা উপলব্ধ রয়েছে। তবে শুধু আইফোনই নয়, এই সেলে রিফার্বিশড হাই-এন্ড স্যামসাং (Samsung) ফোনগুলিও বিশাল ছাড়ে কেনা যাবে। উল্লেখ্য যে, সেল চলাকালীন আইফোন ১২ প্রো ম্যাক্স (iPhone 12 Pro Max), আইফোন ১১ (iPhone 11) এবং আইফোন এক্স (iPhone X) কিনতে হলে খরচ পড়বে যথাক্রমে ৬৭,৯৯৯ টাকা, ২৯,৪৯৯ টাকা এবং ২১,৯৯৯ টাকা। পাশাপাশি স্যামসাং এস২১ প্লাস ৫জি (Samsung S21 Plus 5G)-র মতো দুর্দান্ত অ্যান্ড্রয়েড ফোন খরিদ করতে চাইলে ক্রেতাদের ৩৫,৯৯৯ টাকা ব্যয় করতে হবে। অন্যদিকে, শাওমি নোট ৯ (Xiaomi Note 9) সিরিজের ফোনগুলির দাম শুরু হচ্ছে মাত্র ৮,৭৯৯ টাকা থেকে। তবে এক্ষেত্রে আবারও বলে রাখি, এই সবকটি হ্যান্ডসেটই কিন্তু রিফার্বিশড অর্থাৎ পূর্বে ব্যবহৃত ফোন, ব্র্যান্ড-নিউ নয়।

ব্র্যান্ড-নিউ iPhone কেনার ক্ষেত্রে ক্রেতাদেরকে সহায়তা করতে পারে Amazon Great Republic Day Sale

প্রসঙ্গত জানিয়ে রাখি, আসন্ন প্রজাতন্ত্র দিবস উপলক্ষে আগামী ১৯ জানুয়ারি থেকে জনপ্রিয় ই-কমার্স প্ল্যাটফর্ম Amazon-এ শুরু হতে চলেছে Great Republic Day Sale, যেটি চলবে ২২ জানুয়ারি পর্যন্ত। সেক্ষেত্রে যারা রিফার্বিশড স্মার্টফোন কিনতে আগ্রহী নন, তারা এই সেলটির ফায়দা ওঠাতে পারেন। কারণ সম্প্রতি জানা গিয়েছে, Amazon-এর এই সেল চলাকালীন ল্যাপটপ, স্মার্টফোন, এবং স্মার্টওয়াচে ৪০ শতাংশ পর্যন্ত ছাড় পাওয়া যাবে। ক্রেতারা Xiaomi, OnePlus, Redmi, Oppo, Samsung, Apple এবং Vivo-র মতো ব্র্যান্ডগুলির একাধিক স্মার্টফোন বাম্পার ডিসকাউন্টে কেনার সুযোগ পাবেন। উল্লেখ্য, এই সেলে iPhone 12 এবং iPhone 13 বেশ খানিকটা কম দামে খরিদ করা যাবে। সংস্থার তরফে জানা গিয়েছে যে, অগ্রিম ছাড়, ব্যাংক অফার এবং এক্সচেঞ্জ অফারকে একজোট করলে ক্রেতারা ৫০,০০০ টাকারও কম খরচে একটি ব্র্যান্ড-নিউ iPhone 13-কে পকেটস্থ করে ফেলতে সক্ষম হবেন। আবার, সদ্য লঞ্চ হওয়া iPhone 14-এও আকর্ষণীয় ছাড় মিলবে বলে আশা করা হচ্ছে।