১১ জিবি র‌্যামের ফোন মাত্র ৮,০০০ টাকায় কিনুন, Amazon দিচ্ছে অবিশ্বাস্য অফার

টেকনো স্পার্ক ৯-এর ৪ জিবি র‌্যাম + ৬৪ জিবি স্টোরেজযুক্ত বেস ভ্যারিয়েন্টটিকে ভারতে ১১,৪৯৯ টাকায় লঞ্চ করা হয়েছিল। তবে বর্তমানে অ্যামাজনে এই ফোনটি ৭,৭৯৯ টাকায় পাওয়া যাচ্ছে

Cheapest 11gb Ram phone only rs 8000

আপনি যদি হালফিলে বাম্পার ডিসকাউন্টে কোনো নামজাদা কোম্পানির একগুচ্ছ কার্যকর ফিচারে ঠাসা একটি বাজেট রেঞ্জের ব্র্যান্ড-নিউ স্মার্টফোন কিনতে আগ্রহী হন, তাহলে আমাদের আজকের এই প্রতিবেদনটি আপনার অবশ্যই একবার খুব ভালো করে পড়ে নেওয়া উচিত। আসলে বর্তমানে জনপ্রিয় ই-কমার্স সাইট Amazon-এ Tecno Spark 9 ফোনটি দুর্দান্ত ছাড়ে বিক্রি হচ্ছে। সংস্থা কর্তৃক প্রদত্ত বিশাল অগ্রিম ছাড় এবং সেইসাথে আকর্ষণীয় ব্যাংক এবং এক্সচেঞ্জ অফারকে একজোট করলে চলতি সময়ে উক্ত হ্যান্ডসেটটির দুটি ভ্যারিয়েন্টকে অনেকটাই কম খরচে পকেটস্থ করতে পারবেন ইউজাররা। চলুন আর দেরি না করে Tecno Spark 9 ডিভাইসটি ইদানীংকালে Amazon থেকে কিনতে হলে গ্রাহকদের কত টাকা খসাতে হবে, সে সম্পর্কে বিশদে জেনে নেওয়া যাক।

Amazon থেকে দুর্দান্ত ছাড়ে কিনে নিন Tecno Spark 9

টেকনো স্পার্ক ৯-এর ৪ জিবি র‌্যাম + ৬৪ জিবি স্টোরেজযুক্ত বেস ভ্যারিয়েন্টটিকে ভারতে ১১,৪৯৯ টাকায় লঞ্চ করা হয়েছিল। তবে বর্তমানে অ্যামাজনে এই ফোনটি ৭,৭৯৯ টাকায় পাওয়া যাচ্ছে। উল্লেখ্য, টেকনোর বিশেষ প্রযুক্তিকে কাজে লাগিয়ে ডিভাইসটির র‌্যাম ৭ জিবি পর্যন্ত বাড়িয়ে নেওয়া যাবে। আবার, উক্ত স্মার্টফোনটির ৬ জিবি + ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টটির দাম ১৩,৪৯৯ টাকা হলেও বর্তমানে অ্যামাজনে ডিভাইসটিকে ৮,৯৯৯ টাকায় তালিকাভুক্ত করা হয়েছে। এক্ষেত্রে কোম্পানির বিশেষ প্রযুক্তিকে কাজে লাগিয়ে ফোনটির র‌্যাম ১১ জিবি পর্যন্ত বাড়ানো যাবে।

উল্লেখ্য, উপরিউক্ত ফোন দুটি কেনার ক্ষেত্রে কোটাক মাহিন্দ্রা ব্যাংকের কার্ড মারফত পেমেন্ট করলে ১০ শতাংশ ছাড় পেতে সক্ষম হবেন গ্রাহকরা। তদুপরি, আলোচ্য ফোনটির দুটি ভ্যারিয়েন্টে যথাক্রমে ৭,৩৫০ টাকা এবং ৮,৫০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ বোনাসের সুবিধা উপলব্ধ রয়েছে। তবে এক্ষেত্রে অবশ্যই মনে রাখতে হবে, যে ফোনটি এক্সচেঞ্জ করা হচ্ছে তার বর্তমান অবস্থা তথা গুণমানের ওপরেই সম্পূর্ণভাবে নির্ভর করবে এক্সচেঞ্জ অফারের পরিমাণ। সেক্ষেত্রে সম্পূর্ণ এক্সচেঞ্জ ভ্যালু পাওয়া গেলে হালফিলে দুটি মডেলকেই একেবারে নামমাত্র খরচে পকেটস্থ করতে পারবেন ইউজাররা।

Tecno Spark 9-এর ফিচার এবং স্পেসিফিকেশন

টেকনোর এই ডিভাইসটিতে রয়েছে ৯০ হার্টজ রিফ্রেশ রেট সাপোর্টসহ ৬.৬ ইঞ্চি এইচডি+ (১৬০০x৭২০ পিক্সেল) এলসিডি টিয়ারড্রপ-নচ ডিসপ্লে। মিডিয়াটেক হেলিও জি৩৭ (MediaTek Helio G37) গেমিং প্রসেসর দ্বারা চালিত এই ফোনটি অ্যান্ড্রয়েড ১২ (Android 12) ভিত্তিক হাইওএস ৮.৬ (HiOS 8.6) কাস্টম স্কিনে কাজ করে। হ্যান্ডসেটটিতে একটি রিয়ার মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সরের দেখা মিলবে। ক্যামেরার কথা বলতে গেলে, ডিভাইসটির রিয়ার প্যানেলে ডুয়াল ফ্ল্যাশলাইট সহ ১৩ মেগাপিক্সেল ক্যামেরা সেন্সর বিদ্যমান। আবার, সেলফি এবং ভিডিও কলিংয়ের জন্য ফোনটির সামনে ৮ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা রয়েছে। পাওয়ার ব্যাকআপের জন্য হ্যান্ডসেটটিতে ৫,০০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি দেওয়া হয়েছে, যা ৩০ দিন পর্যন্ত স্ট্যান্ডবাই টাইম অফার করে।