Coca-Cola Phone: কোকা-কোলা বাজারে আনছে তাদের প্রথম স্মার্টফোন, মার্চের মধ্যেই লঞ্চ

Coca-Cola Smartphone Render Leaked

কোকা-কোলা (Coca-Cola) সারা বিশ্বের অন্যতম জনপ্রিয় নরম পানীয়র ব্র্যান্ড। তাদের কালো ঝাঁঝালো সফ্ট ড্রিঙ্কসের স্বাদে মজে আছে ভারতও। ২০০টিরও বেশি দেশে ২,৮০০টিরও বেশি পণ্য সহ, কোকা-কোলা হল বিশ্বের বৃহত্তম পানীয় প্রস্তুতকারক এবং পরিবেশক। তবে, কোম্পানিটি শুধুমাত্র পানীয় উৎপাদনের মধ্যেই সীমাবদ্ধ নেই। কোকা-কোলা ব্র্যান্ডিং সহ একটি স্মার্টফোন খুব শীঘ্রই ভারতের বাজারে আসবে বলে জল্পনা চলছে। হ্যাঁ, ঠিকই পড়েছেন। মনে করা হচ্ছে, এই পানীয় কোম্পানিটি ভারতে একটি নতুন মোবাইল লঞ্চ করার জন্য একটি স্মার্টফোন ব্র্যান্ডের সাথে গাঁটছড়া বাঁধতে চলেছে। জল্পনা বাড়িয়ে “Coca-Cola” ফোনের একটি ছবিও প্রকাশ হয়েছে এবং সেখানে রিয়ার প্যানেলে পানীয় কোম্পানিটির জনপ্রিয় লোগোও দেখা যাচ্ছে।

Coca-Cola-এর স্মার্টফোন আসছে ভারতের বাজারে

টিপস্টার মুকুল শর্মা টুইটারে, কোকা-কোলা ব্র্যান্ডিং সহ একটি নতুন ফোনের রেন্ডার শেয়ার করেছেন৷ তিনি বলেছেন যে, এই হ্যান্ডসেটটি সফ্ট ড্রিংক নির্মাতা এবং একটি শীর্ষস্থানীয় স্মার্টফোন ব্র্যান্ডের যৌথ উদ্যোগের ফসল হবে। যদিও টিপস্টার ব্র্যান্ডের নাম প্রকাশ করেননি, তবে রেন্ডারে দেখতে পাওয়া ডিভাইসটির ডিজাইন রিয়েলমি (Realme)-এর দিকেই নির্দেশ করছে।

রেন্ডারে স্মার্টফোনটির রিয়ার প্যানেলের ডানদিকে একটি কোকা-কোলা লোগো সহ একটি চমকপ্রদ ডিজাইন রয়েছে। হ্যান্ডসেটটির রঙ লাল, যা পানীয় কোম্পানির থিমের সাথে মিলে যায়। ব্যাক প্যানেলে দুটি বৃত্তাকার রিং দেখা যায়, যার মধ্যে ডুয়েল ক্যামেরা সেন্সর অন্তর্ভুক্ত রয়েছে। আর ফোনটির ডানদিকে ভলিউম বাটন অবস্থান করছে এবং এতে রাউন্ডেড এজ দেখা যাবে।

যদিও, এই বিশেষ Coca-Cola স্মার্টফোনের স্পেসিফিকেশন সম্পর্কে এখনও কিছু জানা যায়নি। তবে এটি দেখতে অনেকটা সম্প্রতি লঞ্চ হওয়া Realme 10 4G-এর মতো। পার্টনারশিপে থাকা রিয়েলমির পক্ষেও বিষয়টি নতুন হবে না, কারণ এই কোম্পানিটি অতীতেও আকর্ষণীয় ডিজাইনের সাথে একধিক বিশেষ সংস্করণের স্মার্টফোন বাজারে এনেছে।

উল্লেখ্য, বাহ্যিক পরিবর্তন ছাড়াও, ফোনটির ইউজার ইন্টারফেস কোকা-কোলা থিমের ওপর ভিত্তি করে তৈরি করা হতে পারে। ফোনটির সাথে কাস্টম অ্যাক্সেসরিজ এবং অভিনব প্যাকেজিংও থাকবে বলে আশা করা যায়। কোকা-কোলা এবং রিয়েলমির এই আকর্ষণীয় পার্টনারশিপ সম্পর্কে খুব বেশি তথ্য এখনও সামনে আসেনি। তবে মুকুল শর্মা জানিয়েছেন যে, এটি এই ত্রৈমাসিকের মধ্যেই ভারতীয় বাজারে লঞ্চ করা হবে। অর্থাৎ, খুব শীঘ্রই ফোনটির বিষয়ে আনুষ্ঠানিকভাবে ঘোষণা করা হতে পারে।