Hardik Pandya: হার্দিক পান্ডিয়ার হাতে দুর্দান্ত ডিজাইনের নতুন ফোন, ভারতে শীঘ্রই লঞ্চ হচ্ছে

সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে প্রকাশিত ছবিতে হার্দিক পান্ডিয়ার হাতে একটি হলুদ রঙের পোকো ফোন দেখা গেছে, যেটি সম্ভবত পোকো এক্স৫ প্রো ৫জি

Cricketer hardik Pandya Tease Poco X5 Pro 5G in Hands

Poco বর্তমানে ভারতের বাজারে তাদের নতুন X-সিরিজ স্মার্টফোন লঞ্চ করার প্রস্তুতি নিচ্ছে। চলতি সপ্তাহের শুরুতেই অনলাইন শপিং সাইট Flipkart আসন্ন Poco X5 সিরিজের একটি টিজার পোস্টার রিলিজ করেছে। এখন আবার একটি ছবি সোশ্যাল মিডিয়ায় অত্যন্ত ভাইরাল হয়েছে। যেখানে ভারতীয় ক্রিকেটার হার্দিক পান্ডিয়ার (Hardik Pandya) হাতে একটি নতুন Poco ব্র্যান্ডিংয়ের স্মার্টফোন দেখা গেছে। আমাদের অনুমান, ভারতীয় টি-টোয়েন্টি ক্রিকেট টিমের ক্যাপ্টেনের হাতে থাকা ফোনটি আসলে আসন্ন Poco X5 Pro 5G। প্রসঙ্গত, সংস্থাটি গতকাল ২২শে জানুয়ারি তাদের আসন্ন স্মার্টফোন লাইনআপের জন্য দিল্লিতে একটি ফ্যান মিট ইভেন্টের আয়োজন করছিল।

ক্রিকেটার হার্দিক পান্ডিয়ার হাতে দেখা গেলো নতুন Poco X5 Pro 5G ফোন

সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে প্রকাশিত ছবিতে হার্দিক পান্ডিয়ার হাতে একটি হলুদ রঙের পোকো ফোন দেখা গেছে, যেটি সম্ভবত পোকো এক্স৫ প্রো ৫জি। ফাঁস হওয়া ছবিতে স্পষ্টভাবে ডিভাইসটির রিয়ার প্যানেল দৃশ্যমান। এক্ষেত্রে আসন্ন ফোনটি পোকো সংস্থার সুপরিচিত গ্লসি ব্যাক প্যানেল ডিজাইন এবং কালার-ব্লেন্ডেড ক্যামেরা আইল্যান্ডের সাথে আসবে। এই ক্যামেরা মডিউলে আবার ট্রিপল সেন্সর ইউনিট দেখা গেছে, যার ঠিক পাশেই উল্লম্বভাবে ‘পোকো’ সংস্থার ব্র্যান্ডিং লক্ষ্যণীয়। আবার, এক্স৫-সিরিজের এই হ্যান্ডসেটের ডান প্রান্তে পাওয়ার বাটন অবস্থান করছে। সিকিউরিটির জন্য এই পাওয়ার বাটনের মধ্যেই হয়তো ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার এম্বেডে থাকবে। ফাঁস হওয়া ছবির ভিত্তিতে আপাতত এইটুকু তথ্যই আমরা জানতে পেরেছি। পোকো এক্স৫ প্রো ৫জি ফোনের ফ্রন্ট প্যানেল ছবিতে দেখা না যাওয়ায় ডিসপ্লে ফিচার সম্পর্কিত কোনও তথ্য এই মুহূর্তে আমাদের কাছে নেই।

Poco X5 Pro 5G এর স্পেসিফিকেশন (সম্ভাব্য)

প্রসঙ্গত, সম্প্রতি আসন্ন পোকো এক্স৫ প্রো ৫জি স্মার্টফোনের একাধিক সম্ভাব্য কী-ফিচার হালফিলে অনলাইনে ফাঁস করা হয়েছিল। যার দরুন জানা যাচ্ছে, ডিভাইসটি কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭৭৮জি প্রসেসরের সাথে আসবে। এতে ৮ জিবি পর্যন্ত র‌্যাম এবং ২৫৬ জিবি ইনবিল্ট স্টোরেজ মিলবে। ক্যামেরা ফ্রন্টের ক্ষেত্রে, Poco X5 Pro 5G ফোনে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ উপস্থিত থাকবে। এই ক্যামেরাগুলি – ১০৮ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, ৮ মেগাপিক্সেল আল্ট্রা-ওয়াইড অ্যাঙ্গেল লেন্স এবং ২ মেগাপিক্সেল ডেপথ সেন্সর হতে পারে। এদিকে সেলফি এবং ভিডিও কলিংয়ের জন্য ১৬ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা থাকতে পারে।