অবিশ্বাস্য ডিল Amazon, Flipkart এর, ১০ হাজার টাকার কমে কিনুন ৫০ মেগাপিক্সেল ক্যামেরার ফোন

ভারতের অন্যতম জনপ্রিয় দুটি ই-কমার্স প্ল্যাটফর্ম Amazon এবং Flipkart একই দিনে অর্থাৎ আগামী ২৩শে সেপ্টেম্বর তাদের বার্ষিক সেল লাইভ করতে চলেছে। এক্ষেত্রে ‘Amazon Great Indian Festival’ এবং ‘Flipkart Big Billions Days’ সেলে নানাবিধ সেগমেন্টের বিভিন্ন প্রোডাক্টের সাথে ভারী ডিসকাউন্ট ও আকর্ষণীয় অফার দেওয়া হবে। কিন্তু প্রত্যেকটি ক্যাটাগরিকে ছাপিয়ে স্মার্টফোন সেগমেন্ট সর্বাধিক নজর কাড়তে চলেছে আলোচ্য দুটি সেল। কেননা, উভয় অনলাইন শপিং সাইটই একাধিক ফিচার-কেন্দ্রিক হ্যান্ডসেটকে বাম্পার ছাড়ের সাথে ১০,০০০ টাকার কমে বিক্রি করার কথা ঘোষণা করেছে। এই টাকায় আপনারা যেমন 4G -এর পাশাপাশি 5G এনাবল ডিভাইস পকেটস্থ করতে পারবেন, তেমনি ৫০ মেগাপিক্সেলের রিয়ার ক্যামেরা সেটআপ পেয়ে যাবেন প্রায় প্রতিটি মডেলে। তাই আপনারা যারা নয়া স্মার্টফোন কিনতে ইচ্ছুক, তারা উক্ত দুটি সেল শুরু হওয়ার আগেই আমাদের এই প্রতিবেদন থেকে কয়েকটি সেরা স্মার্টফোন ডিল সম্পর্কে বিস্তারে জেনে নিন

Amazon Great Indian Festival ও Flipkart Big Billions Days সেলে ব্যাঙ্ক অফার

আপনাদের অবগতের জন্য জানিয়ে দিই যে, অ্যামাজন তাদের সেলটিকে SBI ব্যাঙ্কের সাথে হাত মিলিয়ে নিয়ে এসেছে। ফলে আলোচ্য ব্যাঙ্কের কার্ড ব্যবহার করলে ১০% ইনস্ট্যান্ট ডিসকাউন্ট পাওয়া যাবে। অন্যদিকে, ICICI এবং Axis ব্যাঙ্কের কার্ডধারীরা ফ্লিপকার্টের সেল থেকে প্রোডাক্ট ক্রয় করলে ধার্য মূল্যের উপর অতিরিক্তভাবে আরো ১০% ছাড় হস্তগত করতে পারবেন।

Amazon Great Indian Festival ও Flipkart Big Billions Days Sale স্মার্টফোনের উপর অফার

Samsung Galaxy M13: আসন্ন অ্যামাজন গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল সেলে, স্যামসাংয়ের এই স্মার্টফোনকে আপনারা ডিসকাউন্ট সহ ৮,৪৯৯ টাকায় কিনতে পারবেন। ফিচারের কথা বললে, এতে একটি ৬.৬-ইঞ্চির ফুল এইচডি প্লাস ইনফিনিটি-ও ডিসপ্লে প্যানেল, ৫০-মেগাপিক্সেল মুখ্য সেন্সর যুক্তি ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ এবং ৬,০০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি রয়েছে।

Tecno Spark 9T: টেকনো স্পার্ক ৯টি স্মার্টফোনকে অ্যামাজনের সেল চলাকালীন ৯,২৯৯ টাকার পরিবর্তে কেবল ৮,৩৬৯ টাকায় এনলিস্ট করা হবে। আলোচ্য বাজেট হ্যান্ডসেটটি মিডিয়াটেক হেলিও জি৩৫ প্রসেসর সহ এসেছে। ছবি তোলার জন্য এতে ৫০ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর সহ ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ আছে। আর পাওয়ার ব্যাকআপের জন্য থাকছে ১৮ ওয়াট ফাস্ট চার্জিং সমর্থিত বড় ব্যাটারি।

Infinix Note 12: ১৫,৯৯৯ টাকার এমআরপি সহ লঞ্চ হওয়া এই ফোনকে ফ্লিপকার্ট বিগ বিলিয়ন ডেজ সেলে ৮,৯৯৯ টাকায় বিক্রি করা হবে। বিশেষত্বের কথা বললে, এতে মিডিয়াটেক হেলিও জি৮৮ প্রসেসর, ৫০ মেগাপিক্সেল প্রাইমারি রিয়ার সেন্সর এবং ৫,০০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি পাওয়া যাবে।

Samsung Galaxy F13: ফ্লিপকার্ট দ্বারা লাইভ করা মাইক্রোসাইট অনুসারে, স্যামসাং গ্যালাক্সি এফ১৩ স্মার্টফোনকে প্রায় ৬,৫০০ টাকা ডিসকাউন্ট সহিত ১৪,৯৯৯ টাকার পরিবর্তে মাত্র ৮,৪৯৯ টাকায় পাওয়া যাবে। উক্ত মডেলটি, একটি ৬.৬-ইঞ্চির ফুল এইচডি প্লাস ডিসপ্লে পেনেল এবং ৫০ মেগাপিক্সেল প্রাইমারি রিয়ার ক্যামেরা সহ এসেছে।

Poco M4 5G: পোকো এম৪ ৫জি স্মার্টফোনকে ফ্লিপকার্টের সেলে ডিসকাউন্ট সহ ৯,৭৪৯ টাকায় বিক্রি করা হবে। তবে সেল শেষ হওয়া মাত্রই ফোনটি দাম বেড়ে পুনরায় ১৫,৯৯৯ টাকার হয়ে যাবে। ফিচারের কথা বললে, ৪ জিবি জিবি র‍্যাম, ৬৪ জিবি ইন্টারনাল স্টোরেজ, মিডিয়াটেক হেলিও ৭০০ প্রসেসর এবং ৫০-মেগাপিক্সেল ডুয়াল রিয়ার ক্যামেরা সেটআপ বিদ্যমান রয়েছে এই পোকো হ্যান্ডসেটে।

Redmi 10A: ৯,৪৯৯ টাকা দামের রেডমি ১০এ স্মার্টফোনকে অ্যামাজন গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল সেলের মাধ্যমে ডিসকাউন্ট সহ ৭,৪৬৯ টাকায় পকেটস্থ করা যাবে। ডিভাইসটি মিডিয়াটেক হেলিও জি২৫ প্রসেসর সহ এসেছে। এছাড়া এর ফিচার লিস্টে সামিল থাকছে একটি ১৩ মেগাপিক্সেলের রিয়ার ক্যামেরা এবং ৫,০০০ এমএএইচ পাওয়ারের ব্যাটারি।