Homeমোবাইল৫৫০০ টাকা থেকে কিনুন Samsung, Realme, Poco ফোন, আজই শেষ হচ্ছে Flipkart Big Billion Days সেল

৫৫০০ টাকা থেকে কিনুন Samsung, Realme, Poco ফোন, আজই শেষ হচ্ছে Flipkart Big Billion Days সেল

Flipkart Big Billion Days সেলে Infinix, realme, Moto, Poco এবং Samsung ব্র্যান্ডের স্মার্ট মোবাইল পেয়ে যাবেন অনেক সস্তায়

গত ২৩শে সেপ্টেম্বর শুরু হয়েছিল Flipkart Big Billion Day Sale, যা আজ অর্থাৎ ৩০শে সেপ্টেম্বর অন্তিম দিনে পা রাখলো। তবে শেষবেলায় এসেও আলোচ্য সেলে বিভিন্ন ক্যাটাগরির একাধিক প্রোডাক্টকে ভারী ডিসকাউন্ট ও আকর্ষণীয় অফারের সাথে পাওয়া যাচ্ছে। তবে সবথেকে সেরা ডিল পাওয়া যাবে স্মার্টফোন সেগমেন্টের সাথে। তাই আপনারা যারা সাশ্রয়ী মূল্যে নিজেদের পছন্দের স্মার্টফোন কেনা কথা ভাবছেন, তাদের জন্য আজই শেষ সুযোগ।

যাইহোক পূর্ববর্তী প্রতিবেদনে আমরা Flipkart সেলে বাজেট, মিড-রেঞ্জ ও প্রিমিয়াম সেগমেন্ট অন্তর্গত ফোনের সাথে উপলব্ধ অফারের প্রসঙ্গে জানিয়েছিলাম। আর আজ ৫,২১৯ টাকার প্রারম্ভিক মূল্যের সাথে তালিকাভুক্ত করা হয়েছে এমন স্মার্টফোনের তালিকা পেশ করবো। এক্ষেত্রে এই দামে আপনারা – Infinix, realme, Moto, Poco এবং Samsung ব্র্যান্ডের স্মার্ট মোবাইল পেয়ে যাবেন। তাই, চলুন আর দেরি না করে এক্ষুনি Flipkart Big Billion Day Sale থেকে সবচেয়ে সস্তায় কোন কোন স্মার্টফোনকে পকেটস্থ করা যাবে তা জেনে নেওয়া যাক।

Flipkart Big Billion Day সেলে ব্যাঙ্ক অফার

প্রসঙ্গত, ফ্লিপকার্ট তাদের বিগ বিলিয়ন ডেজ সেলকে ICICI এবং Axis ব্যাঙ্কের সাথে অংশীদারিত্বে নিয়ে এসেছে। আলোচ্য ব্যাঙ্ক দুটির কার্ড ব্যবহার করে কেনাকাটা করলে ধার্য মূল্যের উপর ১০% ইনস্ট্যান্ট ডিসকাউন্ট দেওয়া হবে।

Flipkart Big Billion Day Sale স্মার্টফোনের উপর অফার

Infinix Smart 6 HD : ইনফিনিক্স স্মার্ট ৬ এইচডি স্মার্টফোনের এমআরপি (MRP) ৮,৯৯৯ টাকা। কিন্তু আজ রাত ১২টা পর্যন্ত উক্ত মডেলকে আপনারা ডিসকাউন্ট এবং অফার সহ মাত্র ৫,২১৯ টাকায় কিনে নিতে পারবেন। ফিচার হিসাবে এতে – মিডিয়াটেক হেলিও এ২২ প্রসেসর, ২ জিবি র‍্যাম, ৩২ জিবি ইন্টারনাল স্টোরেজ, ৮ মেগাপিক্সেলের রিয়ার ক্যামেরা, ৫ মেগাপিক্সেলের সেলফি শুটার এবং ৫,০০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি পাওয়া যাবে।

Realme Narzo 50i : দুর্দান্ত ফিচার সহ আসা এই এন্ট্রি লেভেল ফোনটিকে ফ্লিপকার্ট সেল চলাকালীন আপনারা খুবই কম দামে কিনতে পারবেন। উক্ত ফোনের আসল দাম ৭,৯৯৯ টাকা। কিন্তু বর্তমানে এটিকে ডিসকাউন্ট সহ মাত্র ৫,৪৯৯ টাকায় বিক্রি করা হচ্ছে। ফিচারের কথা বললে, এটি ইউনিসক এসসি৯৮৬৩এ (SC9863A) প্রসেসর দ্বারা চালিত। এছাড়া এতে – ২ জিবি র‍্যাম, ৮ মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা, ৫ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা এবং ৫,০০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি বিদ্যমান থাকছে।

Moto E40 : ফ্লিপকার্ট বিগ বিলিয়ন ডেজ সেলে মোটোরোলার এই স্মার্টফোনকে ১০,৯৯৯ টাকার পরিবর্তে মাত্র ৭,৯৯৯ টাকায় তালিকাভুক্ত করা হয়েছে। এই দাম ফোনটির ৪ জিবি র‍্যাম ও ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের। বিশেষত্ব হিসাবে, উক্ত ফোনে একটি ৬.৫-ইঞ্চির ডিসপ্লে প্যানেল এবং ইউনিসকে টি৭০০ প্রসেসর আছে। আর এর ইন্টারনাল মেমোরি মাইক্রোএসডি কার্ড ব্যবহার করে ১ টেরাবাইট পর্যন্ত বাড়ানো সম্ভব।

Poco C31 : এই পোকো ফোনটি হল ট্রিপল রিয়ার ক্যামেরা সহ সেলে উপলব্ধ সবচেয়ে সস্তার হ্যান্ডসেট। এর এমআরপি ১০,৯৯৯ টাকা। তবে ফ্লিপকার্ট সেল থেকে আপনারা এটিকে কেবল ৬,৪৯৯ টাকা খরচ করে নিজের নামে করতে পারবেন। পোকো সি৩১ – একটি ৬.৫৩-ইঞ্চির এইচডি প্লাস ডিসপ্লে, ৪ জিবি র‍্যাম এবং মিডিয়াটেক জি৩৫ প্রসেসর সহ এসেছে। আর এতে ১৩ মেগাপিক্সেল প্রাইমারি রিয়ার সেন্সর, ২ মেগাপিক্সেল সেকেন্ডারি লেন্স এবং ২ মেগাপিক্সেল তৃতীয় সেন্সর যুক্ত ট্রিপল রিয়ার ক্যামেরা ইউনিট আছে।

Samsung Galaxy F13 : ১৪,৯৯৯ টাকার এমআরপি সহ আসা স্যামসাং এফ১৩ স্মার্টফোনকে আজ রাত পর্যন্ত ৮,৪৯৯ টাকায় পাওয়া যাবে। ফিচারের কথা বললে, এফ-সিরিজের এই বাজেট হ্যান্ডসেটে একটি ৬.৬-ইঞ্চির ফুল এইচডি ডিসপ্লে, ৫০ মেগাপিক্সেল মুখ্য রিয়ার ক্যামেরা এবং ৬,০০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি আছে। আর ফোনটি সংস্থার নিজস্ব এক্সিনস ৮৫০ প্রসেসরের সাথে সজ্জিত হয়ে এসেছে।

আরও পড়ুন