Homeমোবাইলআজই শেষ Flipkart Sale, হাজার হাজার টাকা ছাড়ে কিনে নিন iPhone সহ এই 5G ফোনগুলি

আজই শেষ Flipkart Sale, হাজার হাজার টাকা ছাড়ে কিনে নিন iPhone সহ এই 5G ফোনগুলি

চলতি ফেস্টিভ সিজনে বাঁধভাঙা খুশির জোয়ারে ভেসে এখনো চুটিয়ে কেনাকাটা করে চলেছে বাঙালি তথা আপামর ভারতবাসী। প্রবল জনজোয়ারের জেরে দোকানে দোকানে ভিড় তো উপচে পড়ছে, আবার ভিড় এড়াতে অনেকেই অনলাইনেই কেনাকাটা সারছেন। আর ক্রেতাদেরকে ঘরে বসেই দেদার খরিদ্দারীর সুযোগ করে দিতে গত ২৩ সেপ্টেম্বর থেকে জনপ্রিয় ই-কমার্স প্ল্যাটফর্ম Flipkart (ফ্লিপকার্ট), Big Billion Days Sale (বিগ বিলিয়ন ডেজ সেল) নিয়ে হাজির হয়েছিল, যার আজ অর্থাৎ ৩০ সেপ্টেম্বর শেষদিন। এমনিতে এক সপ্তাহেরও বেশি সময় ধরে চলা এই সেলে ইতিমধ্যেই ফোন, ল্যাপটপ, টিভি সহ একাধিক ইলেকট্রনিক গ্যাজেট বিপুল ছাড়ে কেনার সুযোগ পেয়েছেন গ্রাহকরা। তবে যারা সেলের শেষ দিনে একটি ব্র্যান্ড-নিউ 5G (৫জি) স্মার্টফোন কেনার প্ল্যান করছেন, আমাদের আজকের এই প্রতিবেদনটি শুধুমাত্র তাদেরই জন্য। কারণ আজ আমরা Flipkart Big Billion Days Sale-এ ব্যাপক ছাড়ে কেনা যাবে, এমন কয়েকটি নামজাদা ব্রান্ডের 5G স্মার্টফোন এবং iPhone (আইফোন)-এর কথা আপনাদেরকে জানাতে চলেছি।

Big Billion Days Sale-এর শেষ দিনে কিস্তিমাত করুন এই দুর্দান্ত 5G স্মার্টফোনগুলি কিনে

১. iPhone 13: আইফোন ১৩-এর ১২৮ জিবি স্টোরেজ মডেলটিকে বর্তমানে ফ্লিপকার্টে ৫৮,৯৯০ টাকায় তালিকাভুক্ত করা হয়েছে। আবার আইসিআইসিআই ব্যাঙ্কের ডেবিট কার্ড মারফত পেমেন্ট করলে মিলবে অতিরিক্ত ১,০০০ টাকা ইনস্ট্যান্ট ডিসকাউন্ট, যার ফলে ক্রেতারা এই হ্যান্ডসেটটিকে ৫৭,৯৯০ টাকায় কিনতে সক্ষম হবেন। তদুপরি, এই স্মার্টফোনটি কেনার ক্ষেত্রে ১৬,৯০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফারের সুবিধাও উপলব্ধ রয়েছে। সেক্ষেত্রে মোটা টাকা এক্সচেঞ্জ বোনাস পেলে ক্রেতারা এই আইফোনটিকে ৫০,০০০ টাকারও কম খরচে পকেটস্থ করতে পারবেন। তবে এক্ষেত্রে অবশ্যই মনে রাখতে হবে, যে ফোনটি এক্সচেঞ্জ করা হচ্ছে তার বর্তমান অবস্থা তথা গুণমানের ওপরেই সম্পূর্ণভাবে নির্ভর করবে এক্সচেঞ্জ অফারের পরিমাণ।

২. Nothing Phone (1): চলতি ফ্লিপকার্ট বিগ বিলিয়ন ডেজ সেলে নাথিং ফোন (১)-এর ৮ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ মডেলটি ২৯,৯৯৯ টাকায় বিক্রি হচ্ছে। তবে অ্যাক্সিস এবং আইসিআইসিআই ব্যাঙ্কের কার্ড ব্যবহার করলে অতিরিক্ত ১০ শতাংশ ছাড় পাওয়া যাবে। এছাড়া, এই হ্যান্ডসেটটি কেনার ক্ষেত্রে ১৬,৯০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফারের সুবিধাও মিলবে।

৩. Realme 9 Pro 5G: আজকে সেলের শেষ দিনে রিয়েলমি ৯ প্রো ৫জি ফোনটি কিনতে হলে খরচ পড়বে ১৬,৯৯৯ টাকা। উল্লেখ্য যে, হ্যান্ডসেটটিকে ১৭,৯৯৯ টাকায় ভারতে লঞ্চ করা হয়েছিল।

৪. Pixel 6a: পিক্সেল ৬এ স্মার্টফোনটিও চলতি সেলে ফ্লিপকার্টে ব্যাপক ছাড়ে বিক্রি হচ্ছে। এক্ষেত্রে, আজ এই হ্যান্ডসেটটি কিনতে হলে গ্রাহকদের ৪৩,৯৯৯ টাকার পরিবর্তে ৩৪,১৯৯ টাকা ব্যয় করতে হবে। অর্থাৎ, ক্রেতারা এই ফোনটিতে ৯,৮০০ টাকার বিশাল ছাড় পেতে সক্ষম হবেন। আবার, প্রিপেইড ট্রানজ্যাকশনের ক্ষেত্রে অতিরিক্ত ৩,৫০০ টাকা ছাড় পাওয়া যাবে, যার ফলে ডিভাইসটির দাম কমে দাঁড়াবে ৩০,৬৯৯ টাকা।

৫. iPhone 11: যারা হালফিলে আইফোন ১১ কেনার প্ল্যান করছেন, তারা বিগ বিলিয়ন ডেজ সেলে ৩৬,০০০ টাকারও কম দামে এটি কেনার সুযোগ পাবেন। এই আইফোনটির ৬৪ জিবি স্টোরেজ মডেলটিকে বর্তমানে ৩৫,৯৯০ টাকায় ফ্লিপকার্টে তালিকাভুক্ত করা হয়েছে।

Samsung Galaxy-র বিভিন্ন মডেলেও পাবেন বাম্পার ডিসকাউন্ট

Flipkart-এর চলতি সেলে Samsung Galaxy M13 (স্যামসাং গ্যালাক্সি এম১৩)-এর দাম রাখা হয়েছে ১০,৯৯৯ টাকা। এছাড়া, Samsung Galaxy F23 (স্যামসাং গ্যালাক্সি এফ২৩) ফোনটি ১২,৪৯৯ টাকায় কেনা যাবে। আবার, Samsung Galaxy S22 5G (স্যামসাং গ্যালাক্সি এস২২ ৫জি)-এর ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টটিকে পকেটস্থ করতে চাইলে গ্রাহকদের ৫৫,৯৯০ টাকা ব্যয় করতে হবে। প্রসঙ্গত বলে রাখি, এই হ্যান্ডসেটটিকে চলতি বছরের শুরুতে ৭২,৯৯৯ টাকায় লঞ্চ করা হয়েছিল।

আরও পড়ুন