Homeমোবাইল১০ হাজার টাকার কমে Samsung, Redmi, Poco -র এই ফোনগুলি আপনার অপেক্ষায়

১০ হাজার টাকার কমে Samsung, Redmi, Poco -র এই ফোনগুলি আপনার অপেক্ষায়

আপনাদের মধ্যে যারা ১০,০০০ টাকার কমে একটি ফিচার-সমৃদ্ধ স্মার্টফোন কিনতে ইচ্ছুক, তাদের জন্য আজ আমরা এই প্রতিবেদনে Flipkart সেলে সর্বাধিক সেরা অফার সহ তালিকাভুক্ত ৩টি দুর্দান্ত মডেলের খোঁজ দেব

Flipkart Big Diwali Sale : গতকাল অর্থাৎ ১৮ই অক্টোবর থেকে শুরু হয়েছে Flipkart Big Diwali Sale -এর দ্বিতীয় এডিশন এবং আগামী ২৩শে অক্টোবর পর্যন্ত এটি চলমান থাকবে। এই সময়কালে, বাম্পার ডিসকাউন্ট এবং লোভনীয় অফারের সাথে বাজেট থেকে প্রিমিয়াম রেঞ্জের একাধিক হ্যান্ডসেটকে আপনারা অতিশয় সস্তায় পকেটস্থ করতে পারবেন। এক্ষেত্রে আপনাদের মধ্যে যারা ১০,০০০ টাকার কমে একটি ফিচার-সমৃদ্ধ স্মার্টফোন কিনতে ইচ্ছুক, তাদের জন্য আজ আমরা এই প্রতিবেদনে Flipkart সেলে সর্বাধিক সেরা অফার সহ তালিকাভুক্ত ৩টি দুর্দান্ত মডেলের খোঁজ দেব। এই তালিকায় Samsung, Redmi এবং Poco ব্র্যান্ডের মোবাইল অন্তর্ভুক্ত রয়েছে। চলুন Flipkart Big Diwali Sale -এ বাজেট রেঞ্জের স্মার্টফোনগুলির সাথে উপলব্ধ ডিলগুলি দেখে নেওয়া যাক।

SBI এর সাথে হাত মিলিয়ে আনা হয়েছে Flipkart Big Diwali Sale

‘স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়া’ বা SBI -এর সাথে হাত মিলিয়ে ফ্লিপকার্ট তাদের আসন্ন দিওয়ালি সেলটি নিয়ে আসতে চলেছে। ফলত কেনাকাটার সময় উক্ত ব্যাঙ্কের ক্রেডিট কার্ড ব্যবহার করে পেমেন্ট করলে ধার্য মূল্যের উপর অতিরিক্তভাবে ১০% ইনস্ট্যান্ট ডিসকাউন্ট পাওয়া যাবে। অন্যদিকে, অনলাইন পেমেন্ট প্ল্যাটফর্ম Paytm -এর মাধ্যমে ওয়ালেট বা UPI ট্রানজ্যাকশন করলেও ১০% ছাড়ের সুবিধা পাবেন ক্রেতারা। আবার, Flipkart Axis ব্যাঙ্কের ক্রেডিট কার্ড ব্যবহার করলে ৫% ইনস্ট্যান্ট ডিসকাউন্ট দেওয়া হবে।

Flipkart Big Diwali Sale বাজেট স্মার্টফোনের উপর অফার

Samsung Galaxy M13 : ১৪,৯৯৯ টাকার প্রাইজ ট্যাগের সাথে লঞ্চ হওয়া স্যামসাং গ্যালাক্সি এম১৩ স্মার্টফোনকে ফ্লিপকার্ট সেল থেকে যাবতীয় ডিসকাউন্ট ও অফার সহ মাত্র ৮,৪৯৯ টাকায় কেনা যাবে। এর সাথে ৮,৯৫০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফারও উপলব্ধ।

ফিচার : ডুয়াল-সিমের (ন্যানো) স্যামসাং গ্যালাক্সি এম১৩ ৪জি স্মার্টফোনে রয়েছে কর্নিং গরিলা গ্লাস ৫ প্রটেকশন সহ একটি ৬.৬ ইঞ্চির ফুল এইচডি প্লাস LCD ডিসপ্লে, যা ৪৮০ নিট পিক ব্রাইটনেস অফার করে। ভালো পারফরম্যান্স অফার করার জন্য ডিভাইসটি সংস্থার নিজস্ব এক্সিনস ৮৫০ প্রসেসরের সাথে সজ্জিত হয়ে এসেছে। এই ফোন অ্যান্ড্রয়েড ১২ ভিত্তিক ওয়ান ইউআই ৪ কাস্টম ওএস দ্বারা চালিত। এতে স্যামসাংয়ের ‘র‌্যাম প্লাস’ ফিচারের দৌলতে ১২ জিবি পর্যন্ত অতিরিক্ত র‌্যাম ব্যবহার করা যাবে। ছবি তোলার জন্য উক্ত মডেলে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ রয়েছে। এগুলি হল – ৫০ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, ৫ মেগাপিক্সেল আল্ট্রা-ওয়াইড অ্যাঙ্গেল শুটার এবং ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর। হ্যান্ডসেটটির সামনে একটি ৮ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা দেখা যাবে। পাওয়ার ব্যাকআপের জন্য এই এম-সিরিজের ফোনে একটি ৬,০০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি আছে, যা ১৫ ওয়াট চার্জিং সমর্থন।

Redmi 10 : রেডমি ১০ স্মার্টফোনকে সীমিত সময়ের জন্য ১৪,৯৯৯ টাকার পরিবর্তে ডিসকাউন্ট সহ মাত্র ৭,৯৯৯ টাকায় বিক্রি করা হচ্ছে ফ্লিপকার্টে। আর এক্সচেঞ্জ অফারের লাভ ওঠাতে পারলে আপনারা এটিকে ৮,৪০০ টাকা পর্যন্ত সাশ্রয় করে কিনতে পারবেন।

ফিচার : রেডমি ১০ স্মাটফোনে, কর্নিং গরিলা গ্লাস ৩ প্রটেকশন সহ একটি ৬.৭ ইঞ্চির এইচডি প্লাস ডিসপ্লে দেওয়া হয়েছে, যা ২০.৬:৯ এসপেক্ট রেশিও ও ৪০০ নিট পিক ব্রাইটনেস অফার করে। এই ডিসপ্লের ডিজাইন ড্রপ নচ স্টাইল। অভ্যন্তরীণ স্পেসিফিকেশনের কথা বললে, উক্ত ডিভাইসটি, এড্রেনো ৬১০ জিপিইউ এবং অক্টা কোর কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৮০ প্রসেসর সহ এসেছে। আর অপারেটিং সিস্টেম হিসাবে এতে অ্যান্ড্রয়েড ১১ ভিত্তিক এমআইইউআই ১৩ কাস্টম স্কিন পাওয়া যাবে। তদুপরি, ফটোগ্রাফির জন্য রেডমি ১০ ফোনে LED ফ্ল্যাশ লাইট সহ ডুয়াল রিয়ার ক্যামেরা সেটআপ দেওয়া হয়েছে। এগুলি হল – এফ/১.৮ অ্যাপারচার সহ ৫০ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর এবং ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর৷ আবার ডিভাইসের সামনে একটি ৫ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা উপস্থিত থাকছে। পাওয়ার ব্যাকআপের জন্য রেডমি ১০ স্মার্টফোনে ৬,০০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি আছে, যা ১৮ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করে। আর নিরাপত্তার জন্য মিলবে রিয়ার ফিঙ্গারপ্রিন্ট সেন্সর।

Poco C31 : পোকো সি৩১ স্মার্টফোনের এমআরপি (MRP) ১০,৯৯৯ টাকা। তবে ফ্লিপকার্ট বিগ দিওয়ালি সেল চলাকালীন এটিকে কেবল ৭,৪৯৯ টাকা খরচ করে বাড়ি নিয়ে আসা যাবে। আবার এক্সচেঞ্জ অফার হিসাবে, ৬,৯৫০ টাকা পর্যন্ত অতিরিক্ত ছাড়ও পেয়ে যেতে পারেন আপনারা।

ফিচার : পোকো সি৩১ ফোনে আছে ৬.৫৩ ইঞ্চির এইচডি প্লাস (৭২০x১,৬০০ পিক্সেল) ইন সেল LCD ডিউ-ড্রপ নচ ডিসপ্লে, যার এসপেক্ট রেশিও ২০:৯। এতে, পাওয়ারভিআর জিই৮৩২০ (PowerVR GE8320) জিপিইউ এবং ২.৩ গিগাহার্টজ ক্লক রেটের অক্টা কোর মিডিয়াটেক হেলিও জি৩৫ প্রসেসর ব্যবহার করা হয়েছে। ফোনটি অ্যান্ড্রয়েড ১০ ভিত্তিক এমআইইউআই ১২ কাস্টম স্কিন চালিত। ফটোগ্রাফির জন্য ফোনের পিছনে ট্রিপল ক্যামেরা সেটআপ দেওয়া হয়েছে। এগুলি হল – ১৩ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর ও ২ মেগাপিক্সেল ম্যাক্রো লেন্স। সেলফি তোলার জন্য এতে ৫ মেগাপিক্সেল ফ্রন্ট-ফেসিং ক্যামেরা বর্তমান। পোকোর সি-সিরিজ অন্তর্গত এই ফোনে ১০ ওয়াট চার্জিং সাপোর্ট সহ ৫,০০০ এমএএইচ ব্যাটারি রয়েছে।

আরও পড়ুন