২০ হাজার টাকা ছাড়ে iPhone 14 থেকে Pixel 7, Big Saving Days Sale -এ লোভনীয় অফার ফ্লিপকার্টে

Flipkart Big Saving Days সেলে iPhone 14, iPhone 14 Plus, Nothing Phone (1), Pixel 6a সহ আরও অনেক জনপ্রিয় স্মার্টফোন দুর্দান্ত ছাড়ে কেনা যাবে

আগামীকাল, অর্থাৎ ১১ মার্চ থেকে শুরু হতে চলেছে Flipkart Big Saving Days Sale 2023, যার সুবাদে বিভিন্ন নামজাদা কোম্পানির স্মার্টফোন সহ অন্যান্য একাধিক ইলেকট্রনিক গ্যাজেট অত্যন্ত সস্তায় কিনতে সক্ষম হবেন ইউজাররা। জনপ্রিয় ই-কমার্স সাইটটি কর্তৃক আয়োজিত এই বিক্রয়পর্বটি চলবে ১৫ মার্চ পর্যন্ত। যদিও এখনও পর্যন্ত সেলটির পুঙ্খানুপুঙ্খ বিস্তারিত বিবরণ Flipkart-এর তরফে প্রকাশিত হয়নি, তবে আসন্ন সেলে উপলব্ধ বেশ কিছু সম্ভাব্য আকর্ষণীয় অফারের কথা উল্লেখ করে সংস্থাটি সম্প্রতি একটি টিজার শেয়ার করেছে। সেখান থেকে জানা গিয়েছে যে, এই আপকামিং সেলে iPhone 14, iPhone 14 Plus, Nothing Phone (1), Pixel 6a সহ আরও অনেক জনপ্রিয় স্মার্টফোন দুর্দান্ত ছাড়ে কেনা যাবে। আবার, আইসিআইসিআই ব্যাংকের কার্ড মারফত কেনাকাটা করলে গ্রাহকরা আকর্ষণীয় ইনস্ট্যান্ট ডিসকাউন্ট পেতে সক্ষম হবেন। আসুন, আসন্ন Flipkart Big Saving Days Sale চলাকালীন স্মার্টফোনে উপলব্ধ সম্ভাব্য অফারগুলির সম্পর্কে গুটিকয়েক কথা জেনে নেওয়া যাক।

Flipkart Big Saving Days Sale 2023-এ বেশ সস্তায় কেনা যাবে এই সকল স্মার্টফোন

iPhone 14 এবং iPhone 14 Plus

ফ্লিপকার্ট বিগ সেভিং ডেজ সেল চলাকালীন আইফোন ১৪ এবং আইফোন ১৪ প্লাসের দাম অনেকটাই কমার সম্ভাবনা রয়েছে। ফ্লিপকার্টের শেয়ার করা টিজার অনুযায়ী, আইফোন ১৪-এর দাম ৬০,০০৯ টাকা থেকে ৬৯,৯৯৯ টাকার মধ্যে হতে পারে। অন্যদিকে, ফ্লিপকার্টের এই সেল চলাকালীন আইফোন ১৪ প্লাস ৮০,০০০ টাকার কমে কেনা যাবে। এক্ষেত্রে বলে রাখি, বর্তমানে ফ্লিপকার্টে আইফোন ১৪-এর দাম ৭১,৯৯৯ টাকা, যা স্মার্টফোনটির আসল দাম ৭৯,৯৯৯ টাকার তুলনায় বেশ খানিকটা কম। তবে সেল চলাকালীন অগ্রিম ছাড়ের পাশাপাশি ব্যাংক অফার এবং এক্সচেঞ্জ অফারকে একত্রিত করলে ডিভাইসটির দাম ৬০,০০০ টাকারও নীচে নেমে আসবে। স্পষ্টতই, এত কম খরচে অ্যাপল (Apple)-এর লেটেস্ট আইফোন ১৪ কেনার সুযোগ পাওয়া নিঃসন্দেহে এক চমকপ্রদ ব্যাপার।

Nothing Phone (1)

২০২২ সালে লঞ্চ হওয়া একটি অন্যতম জনপ্রিয় স্মার্টফোন নাথিং ফোন (১) ফ্লিপকার্টের এই আপকামিং সেলে বিপুল ছাড়ে বিক্রির জন্য উপলব্ধ হবে। ডিভাইসটির ১২৮ জিবি বেস ভ্যারিয়েন্টটি বর্তমানে ই-কমার্স সাইটটিতে ২৭,৯৯৯ টাকায় বিক্রি হচ্ছে। তবে সেল চলাকালীন ব্যাংক অফার এবং এক্সচেঞ্জ অফারকে একজোট করলে হ্যান্ডসেটটির দাম ২৫,০০০ টাকারও কমে নামিয়ে আনতে পারবেন ইউজাররা।

Google Pixel 7

নতুন লঞ্চ হওয়া পিক্সেল ৭-এর দাম ৫৯,৯৯৯ টাকা, তবে আসন্ন ফ্লিপকার্ট বিগ সেভিং ডেজ সেল চলাকালীন এটি ৫০,০০০ টাকারও কম দামে পাওয়া যাবে। ফলে যারা দীর্ঘদিন ধরে গুগলের কোনো ফ্ল্যাগশিপ স্মার্টফোন অত্যন্ত সস্তায় ক্লেনার প্ল্যান করছেন, তাদের জন্য আসন্ন সেলে থাকছে এক দারুণ সুবর্ণ সুযোগ। এছাড়া, পিক্সেল ৭ প্রো (Pixel 7 Pro)-ও আলোচ্য সেলে ব্যাপক ছাড়ে বিক্রি হবে। তবে ঠিক কত দামে ডিভাইসগুলি খরিদ করা যাবে, সে সম্পর্কে এখনও পর্যন্ত নিশ্চিতভাবে কিছু জানা যায়নি।