মোবাইল

মাত্র ৬৯৯৯ টাকায় Poco C31, বিরাট ছাড়ে পছন্দের ফোন কিনুন Flipkart Big Saving Days সেল থাকে

অপেক্ষা আর মাত্র ২দিনের, তারপরই লাইভ হবে Flipkart Big Savings Days সেল। যদিও প্রত্যেকবারের মতো এবারও উক্ত অনলাইন শপিং সাইটটির প্লাস মেম্বাররা সেল শুরুর একদিন আগেই অর্থাৎ ১৪ই জানুয়ারি থেকে যাবতীয় ডিলের আর্লি অ্যাক্সেস পেয়ে যাবেন। এই সেলে স্মার্টফোন, ল্যাপটপ, ট্যাবলেট, স্মার্ট টেলিভিশন সহ বিভিন্ন ক্যাটাগরি প্রোডাক্ট অনেক সস্তায় কেনা যাবে বলে ই-কমার্স সাইটটি নিশ্চিত করেছে। পাশাপাশি Flipkart আসন্ন Big Saving Days সেলে Poco ফোনের উপর বাম্পার ডিসকাউন্ট দেবে বলে আজ মাইক্রো সাইটে জানিয়েছে। Poco C31, Poco M4, Poco X4 Pro 5G, Poco F4 5G এর মতো মডেলগুলি সস্তায় কেনা যাবে।

Flipkart Big Saving Days Sale কবে শুরু হবে?

পোকো স্মার্টফোনের সাথে পাওয়া অফারের বিষয়ে বলার আগে, ফ্লিপকার্ট বিগ সেভিং ডেজ সেল কবে শুরু হচ্ছে তা জেনে নেওয়া দরকার। মাইক্রোসাইট অনুসারে, ফ্লিপকার্ট বিগ সেভিং ডেজ সেল আগামী ১৫ই জানুয়ারী থেকে শুরু হবে এবং ২০ই জানুয়ারী পর্যন্ত চলবে৷ আর আগেই আমরা বলেছি যে, প্লাস মেম্বাররা প্রতিবারের মতো এবারও সেল শুরুর একদিন আগে, অর্থাৎ ১৪ই জানুয়ারী থেকে যাবতীয় ডিলের আর্লি অ্যাক্সেস পেয়ে যাবেন৷ তবে আপনি যদি প্লাস মেম্বার না হন তাহলে কিন্তু ১৫ তারিখ পর্যন্ত অপেক্ষারত থাকতে হবে। নতুবা, ৪০টি সুপার কয়েনের বিনিময়ে একটি আর্লি অ্যাক্সেস পাস কেনার বিকল্পও রয়েছে।

Flipkart Big Saving Days Sale -এ Poco স্মার্টফোনের উপর পাওয়া অফার

আসন্ন ফ্লিপকার্ট বিগ সেভিং ডেজ সেলে, পোকো ব্র্যান্ডিংয়ের বিভিন্ন প্রাইস রেঞ্জের স্মার্টফোন ভারী ডিসকাউন্টের সাথে বিক্রি করা হবে। যেমন, সংস্থাটির সবচেয়ে সস্তার স্মার্টফোন Poco C31 -এর ৩ জিবি র‌্যাম ভ্যারিয়েন্টকে ১,৫০০ টাকা ছাড়ের সাথে মাত্র ৬,৯৯৯ টাকায় এবং ৪ জিবি র‌্যাম অপশনকে ফ্লাট ২,০০০ টাকা অফ সহ মাত্র ৭,৪৯৯ টাকায় বিক্রি করা হবে। আবার Poco M5 ফোনের ৪ জিবি এবং ৬ জিবি র‌্যাম ভ্যারিয়েন্টকে ২,৫০০ টাকা ডিসকাউন্ট সহ যথাক্রমে ৯,৯৯৯ টাকা এবং ১১,৯৯৯ টাকায় পাওয়া যাবে সেলে।

এন্ট্রি-লেভেল ফোনের পর এবার লো-বাজেট রেঞ্জ স্মার্টফোনের সাথে উপলব্ধ অফারের প্রসঙ্গে আসা যাক। Poco M4 সিরিজের Poco M4 Pro AMOLED, M4 Pro 5G, এবং M4 5G মডেল-ত্রয়ীকেও ফ্লিপকার্ট সেলে তুলনায় কম দামে বিক্রি করা হবে। যেমন Poco M4 5G ফোনের ৪ জিবি এবং ৬ জিবি র‌্যাম উভয় ভ্যারিয়েন্টের সাথেই ফ্লাট ২,৭৫০ টাকার ডিসকাউন্ট দেওয়া হচ্ছে। উল্লেখিত পরিমাণ ছাড়ের পর আলোচ্য দুটি স্টোরেজ বিকল্পের দাম কমে যথাক্রমে ১০,২৪৯ টাকা এবং ১১,২৪৯ টাকা হয়ে গেছে। অন্যদিকে, Poco M4 Pro AMOLED মডেলটি তিনটি স্টোরেজ কনফিগারেশনে এসেছে। যার মধ্যে ৬ জিবি র‌্যাম + ৬৪ জিবি স্টোরেজকে ৫,০০০ টাকা ডিসকাউন্টের সাথে ৯,৯৯৯ টাকায় পাওয়া যাবে। আর ৬ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজকে ৫,৫০০ টাকা ছাড়ের সাথে ১০,৯৯৯ টাকায় এবং ৮ জিবি র‌্যাম + ১২৮জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টকে ৫,০০০ টাকা ডিসকাউন্টের পর ১১,৯৯৯ টাকার বিনিময়ে কিনে নেওয়া যাবে সেল থেকে। এছাড়া, Poco M4 Pro 5G স্মার্টফোনের ৪ জিবি, ৬ জিবি এবং ৮ জিবি র‌্যাম বিকল্পকে যথাক্রমে ১১,২৪৯ টাকায়, ১৩,৩৪৯ টাকায় ও ১৪,২৪৯ টাকায় তালিকাভুক্ত করা হবে।

নতুন ফোন কেনার ক্ষেত্রে আপনাদের বাজেট যদি আরেকটু বেশি থাকে তবে Poco X4 Pro 5G এবং Poco F4 5G মডেল দুটি উপযুক্ত হতে পারে ৷ Poco X4 Pro 5G ফোনের ৬ জিবি র‌্যাম + ৬৪ জিবি স্টোরেজ অপশনের সাথে ফ্লাট ৪,০০০ টাকার ডিসকাউন্ট দেওয়া হচ্ছে। যারপর এটিকে নূন্যতম ১৩,৯৯৯ টাকা খরচ করে পকেটস্থ করা যাবে। আর ৬ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজ এবং ৮ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজ উভয় বিকল্পের সাথেই ৩,৫০০ টাকার ছাড় মিলবে। যার পর ফোনটির এই দুটি হাই-এন্ড স্টোরেজ অপশনকে যথাক্রমে ১৫,৪৯৯ টাকায় এবং ১৬,৯৯৯ টাকায় পাওয়া যাবে।

আবার Poco F4 5G ফোনেরও তিনটি স্টোরেজ কনফিগারেশনকে অফারের সাথে তালিকাভুক্ত করা হয়েছে ফ্লিপকার্ট বিগ সেভিং ডেজ সেলে। এক্ষেত্রে ফোনটির – ৬ জিবি, ৮ জিবি এবং ১২ জিবি র‌্যাম ভ্যারিয়েন্টকে সেল লাইভ হওয়ার পর যথাক্রমে ২৪,৯৯৯ টাকা, ২২,৯৯৯ টাকা এবং ২৬,৯৯৯ টাকা মূল্যে কেনা যাবে। জানিয়ে রাখি, ৬ জিবি র‌্যাম ভ্যারিয়েন্টের সাথে ৩,০০০ টাকা এবং বাকি দুটি র‌্যাম অপশনের সাথে ৭,০০০ টাকা ছাড় মিলবে।

Back to top button