20 হাজার টাকার কমে Vivo সহ টপ ব্র্যান্ডের 5G ফোন, Flipkart Big Saving Days সেলে লোভনীয় অফার

Flipkart Big Saving Days Sale-এ অত্যন্ত সস্তায় বিক্রির জন্য উপলব্ধ রয়েছে এই ৩টি 5G ফোন

বর্তমানে জনপ্রিয় ই-কমার্স শপিং প্ল্যাটফর্ম Flipkart-এ চলছে ‘Big Saving Days Sale’। গত ১১ মার্চ থেকে আলোচ্য সেলটি শুরু হয়েছে, এবং এটি চলবে আগামী ১৫ মার্চ পর্যন্ত। সেল চলাকালীন গ্রাহকরা দুর্দান্ত ছাড়ে স্মার্টফোন সহ একাধিক ইলেকট্রনিক প্রোডাক্ট কিনতে পারবেন। সেক্ষেত্রে হালফিলে যারা অত্যন্ত সস্তায় কোনো নামজাদা কোম্পানির একটি ব্র্যান্ড-নিউ ধামাকাদার 5G স্মার্টফোন কেনার পরিকল্পনা করছেন, কেবলমাত্র তাদের জন্যই আমাদের আজকের এই প্রতিবেদন। কারণ আজ আমরা আপনাদেরকে Vivo, Poco এবং Motorola-র মতো স্বনামধন্য কোম্পানির এমন তিনটি দুর্দান্ত 5G স্মার্টফোনের কথা জানাতে চলেছি, যেগুলি চলতি Flipkart Big Saving Days Sale-এ অত্যন্ত সস্তায় বিক্রির জন্য উপলব্ধ রয়েছে। সবচেয়ে বড়ো কথা হল, হালফিলে ২৫,০০০ টাকার কম খরচেই এই চমকপ্রদ হ্যান্ডসেটগুলিকে পকেটস্থ করতে পারবেন ক্রেতারা। আসুন ডিভাইসগুলির দাম এবং স্পেসিফিকেশন বিস্তারিতভাবে জেনে নেওয়া যাক।

Flipkart Big Saving Days Sale-এ দুর্দান্ত ছাড়ে কিনে নিন এই ৩ টি 5G স্মার্টফোন

Poco X4 Pro 5G

পোকোর এই স্মার্টফোনটির লেসার ব্ল্যাক কালারের ৮ জিবি + ১২৮ জিবি স্টোরেজ মডেলের দাম ২৫,৯৯৯ টাকা। তবে চলতি সেলে ২৮% ডিসকাউন্টের সৌজন্যে ডিভাইসটি ১৮,৪৯৯ টাকায় কিনতে সক্ষম হবেন ক্রেতারা। আবার, এসবিআইয়ের ডেবিট এবং ক্রেডিট কার্ড মারফত নন-ইএমআই ট্রানজ্যাকশনে ১,৫০০ টাকা অতিরিক্ত ছাড় পাওয়া যাবে। তদুপরি, পুরোনো কোনো ফোন এক্সচেঞ্জ করে এই হ্যান্ডসেটটি কিনলে ১৭,৭০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ বোনাসও মিলবে। তবে এক্ষেত্রে অবশ্যই মনে রাখতে হবে, যে ফোনটি এক্সচেঞ্জ করা হচ্ছে তার বর্তমান অবস্থা তথা গুণমানের ওপরেই সম্পূর্ণভাবে নির্ভর করবে এক্সচেঞ্জ অফারের পরিমাণ। জানিয়ে রাখি, কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৯৫ ৫জি (Qualcomm Snapdragon 695 5G) চিপসেট দ্বারা চালিত পোকোর এই ফোনটিতে রয়েছে ৬.৬৭ ইঞ্চি ফুল এইচডি+ অ্যামোলেড ডিসপ্লে, ৫,০০০ এমএএইচ ব্যাটারি, ৬৪ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর সহ ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ এবং ১৬ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা।

Moto G62 5G

ফ্লিপকার্টের চলতি সেলে ৩৪% ছাড়ের দরুন মোটোরোলার এই ফোনটির ৮ জিবি + ১২৮ জিবি স্টোরেজ মডেলটি ২৪,৯৯৯ টাকার পরিবর্তে ১৬,৪৯৯ টাকায় কিনতে সক্ষম হবেন ইউজাররা। আবার, আইসিআইসিআই ব্যাংকের ক্রেডিট কার্ড মারফত ইএমআই ট্রানজ্যাকশনে ১০% ইনস্ট্যান্ট ডিসকাউন্ট (৭৫০ টাকা পর্যন্ত) পাওয়া যাবে। সেইসাথে ১৫,৮০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ বোনাসের সুবিধাও উপলব্ধ রয়েছে। জানিয়ে রাখি, কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৯৫ ৫জি প্রসেসর দ্বারা চালিত মোটোরোলার এই ফোনে আছে ৬.৫৫ ইঞ্চি ফুল এইচডি প্লাস আইপিএস এলসিডি ডিসপ্লে, ৫,০০০ এমএএইচ ব্যাটারি, ৫০ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর সহ ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ এবং ১৬ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা।

Vivo T1 Pro 5G

ভিভোর এই ডিভাইসটির ৮ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ৩০,৯৯০ টাকা। তবে ফ্লিপকার্ট বিগ সেভিং ডেজ সেল চলাকালীন ১৯% ছাড়ের দৌলতে হ্যান্ডসেটটি ২৪,৯৯৯ টাকায় কেনা যাবে। আবার, আইসিআইসিআই ব্যাংকের ক্রেডিট এবং ডেবিট কার্ড মারফত পেমেন্ট করলে অতিরিক্ত ৪,০০০ টাকা ছাড় পাওয়া যাবে, যার ফলে ডিভাইসটির দাম কমে দাঁড়াবে ২০,৯৯৯ টাকা। তদুপরি, পুরোনো কোনো ফোন এক্সচেঞ্জ করে এই হ্যান্ডসেটটি কিনলে ২০,০০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ ডিসকাউন্টও মিলবে। উল্লেখ্য যে, ভিভোর এই ফোনে আছে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭৭৮জি (Qualcomm Snapdragon 778G) প্রসেসর, ৬.৪৪ ইঞ্চি ফুল এইচডি প্লাস অ্যামোলেড ডিসপ্লে, ৬৪ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর সহ ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ, ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট-ফেসিং ক্যামেরা, এবং ৪,৭০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি।