রাত ১২টা পর্যন্ত অফার, সবচেয়ে সস্তায় Samsung, Redmi-র ফোন সহ MacBook কেনার সুযোগ

Samsung Galaxy S22, Motorola Edge 30 Ultra, Redmi 10 Prime -এর মতো অ্যান্ড্রয়েড মোবাইল থেকে শুরু করে Apple বিকশিত AirPods ও MacBook Air ডিভাইসগুলিকে ডিসকাউন্ট, এক্সচেঞ্জ বোনাস ও ব্যাঙ্ক কার্ড অফারের সাথে তুলনায় অনেকটা সস্তায় বাড়ি নিয়ে আসার এটাই কিন্তু শেষ সুযোগ

Flipkart Black Friday sale last day live offer

Flipkart Black Friday sale : গত ২৫শে নভেম্বর থেকে শুরু হয়েছিল Flipkart Black Friday sale, যার অন্তিম দিন আজ অর্থাৎ ৩০শে নভেম্বর। এই সেলের প্রতিটি দিনেই বিভিন্ন সেগমেন্টের ইলেকট্রনিক্স আইটেম বিশাল পরিমাণ ডিসকাউন্ট সহ বিক্রি করা হয়েছে। তবে সেলের শেষ দিনে এসেও কিন্তু অফার এবং ডিলের ক্ষেত্রে একটুও ভাঁটা পড়েনি। তাই আপনাদের মধ্যে যারা সেলের অন্তিম লগ্নে এসে সস্তায় একটি স্মার্টফোন, ল্যাপটপ বা ইয়ারফোন কিনতে ইচ্ছুক, তাদের জন্য আজ আমরা কয়েকটি বিশেষ অফার সম্পর্কে জানাতে চলেছি। এক্ষেত্রে Samsung Galaxy S22, Motorola Edge 30 Ultra, Redmi 10 Prime -এর মতো অ্যান্ড্রয়েড মোবাইল থেকে শুরু করে Apple বিকশিত AirPods ও MacBook Air ডিভাইসগুলিকে ডিসকাউন্ট, এক্সচেঞ্জ বোনাস ও ব্যাঙ্ক কার্ড অফারের সাথে তুলনায় অনেকটা সস্তায় বাড়ি নিয়ে আসার এটাই কিন্তু শেষ সুযোগ। তাই আর দেরি না করে চলুন Flipkart Black Friday sale -এর কয়েকটি সেরা ডিলের উপর চোখ বুলিয়ে নেওয়া যাক…

Flipkart Black Friday sale : অ্যান্ড্রয়েড স্মার্টফোন ও TWS ইয়ারফোনে অফার

ফ্লিপকার্ট ব্ল্যাক ফ্রাইডে সেল লাইভ থাকাকালীন অর্থাৎ আজ রাত ১২টা পর্যন্ত, Nothing Phone (1) স্মার্টফোনের ৮ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টকে মাত্র ২৭,৪৯৯ টাকায় কেনা যাবে। Xiaomi 11i Hypercharge মডেলটিকে ২৬,৯৯৯ টাকার পরিবর্তে ২৪,৯৯৯ টাকায় খরিদ করতে পারবেন। এই দামে আপনারা ফোনটির ৬ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজ অপশনটি পেয়ে যাবেন। আবার, Google Pixel 6a স্মার্টফোনকে ফ্ল্যাট ডিসকাউন্ট সহ ৩০,৯৯৯ টাকায় বিক্রি হচ্ছে ফ্লিপকার্টে। তবে ১৩,০০০ টাকার ভারী ডিসকাউন্ট দেওয়ার কারণে এর সাথে কোন ব্যাঙ্ক কার্ড অফার উপলব্ধ নেই।

আবার আপনাদের মধ্যে যারা একটি প্রিমিয়াম স্মার্টফোন কিনতে চান, তারা ২০০ মেগাপিক্সেল ক্যামেরার Motorola Edge 30 Ultra 5G কেনার বিষয়ে ভাবতে পারেন। এটিকে আজ ফ্লিপকার্টে ৫৯,৯৯৯ টাকার বদলে ৫৪,৯৯৯ টাকায় বিক্রি করা হচ্ছে। অর্থাৎ এই ফ্ল্যাগশিপ ফোনের সাথে ডিসকাউন্টের পরিমান থাকছে পুরো ৫,০০০ টাকা। এছাড়া চলতি বছরে লঞ্চ হওয়া আরেকটি ফ্ল্যাগশিপ মডেল Samsung Galaxy S22 5G ফোনকে বর্তমানে প্রায় অনুরূপ দামে অর্থাৎ ৫৪,৯৯০ টাকায় তালিকাভুক্ত করা হয়েছে। জানিয়ে রাখি, এটিকে ভারতে ৭২,৯৯৯ টাকায় অফিসিয়াল করা হয়েছিল। আর যারা ১১,০০০ টাকারও কমে দামে ফোন কিনতে চান, তারা ৪জি-কানেক্টিভিটির সাথে আসা Redmi 10 Prime অথবা Realme C31, Samsung Galaxy F22, Redmi 9 Activ, Infinix Note 12 এবং Motorola G22 -এর মধ্যে যেকোনো একটি মডেলকে বেছে নিতে পারেন।

অডিও প্রোডাক্টের সাথে উপলব্ধ অফারের কথা বললে, ফ্লিপকার্ট আয়োজিত ব্ল্যাক ফ্রাইডে সেলে Sony WF-C500/WZ ইয়ারফোনকে মাত্র ৫,৯৯০ টাকায় বিক্রি হচ্ছে। এটি একটি IPX4 রেটিং প্রাপ্ত অডিও ডিভাইস, যা হালকা ব্যবহারের দীর্ঘ ২০ ঘন্টা পর্যন্ত ব্যাটারি লাইফ অফার করবে বলে দাবি করেছে স্বয়ং সংস্থা।

Flipkart Black Friday sale : Apple ডিভাইসে ডিল

সেলের শেষ দিনে এসে অ্যান্ড্রয়েড ডিভাইসগুলির দাম সেলের প্রথম দিনের অনুরূপ বা তার থেকেও সস্তা থাকলেও, iPhone 12 ও iPhone 13 সহ বেশ কয়েকটি অ্যাপল আইফোনের দাম বাড়িয়ে দেওয়া হয়েছে। যেগুলি সেলের প্রথম দিনে অনেকটাই কম দামে পাওয়া যাচ্ছিল। তবে আপনারা ফ্লিপকার্ট ব্ল্যাক ফ্রাইডে সেল চলাকালীন অন্যান্য অ্যাপল ডিভাইসকে কম দামে কিনতে পারবেন। যেমন – ২০১৯ সালে লঞ্চ হওয়া অ্যাপলের ১তম প্রজন্মের AirPods Pro অডিও ডিভাইসটিকে সেলে ২৪,৯০০ টাকার পরিবর্তে ২০,৯৯০ টাকায় তালিকাভুক্ত করা হয়েছে। অর্থাৎ এই ওয়্যারলেস ইয়ারফোনের সাথে পুরো ৩,৯১০ টাকা অফ পাওয়া যাবে। যদিও AirPods Pro (2nd gen) মডেলটিকে প্রকৃত রিটেল প্রাইসেই অর্থাৎ ২৬,৬০০ টাকায় বিক্রি করা হচ্ছে। তবে সাশ্রয়ী মূল্যে যদি একটি অ্যাপল অডিও প্রোডাক্ট কিনতে চান, তবে AirPods 2 কিনুন। এর দাম আজ কমে ১৪,৯০০ টাকা থেকে ১২,৪৯৯ টাকা হয়ে গেছে। জানিয়ে রাখি, সেলের প্রথম দিন এটিকে আরো সস্তায় অর্থাৎ ১১,৯৯৯ টাকায় বিক্রি করা হচ্ছিলো।

ফ্লিপকার্ট ব্ল্যাক ফ্রাইডে সেল চলাকালীন অর্থাৎ আজ রাত ১২টা পর্যন্ত MacBook Air M1 ল্যাপটপকে ৮৮,৯৯০ টাকায় কেনা যাবে। আর HDFC ব্যাঙ্কের ক্রেডিট কার্ড ব্যবহারকারীরা ধার্য মূল্যের উপর অতিরিক্তভাবে আরো ১০,০০০ টাকার ইনস্ট্যান্ট ডিসকাউন্ট পেয়ে যাবেন৷ যারপর এটিকে কেবল ৭৮,৯৯০ টাকার বিনিময়ে বাড়ি নিয়ে আসতে পারবেন। এই দামে আপনি উক্ত মডেলের ২৫৬ জিবি SSD ভ্যারিয়েন্টটি কিনতে পারবেন।