Flipkart Black Friday সেলে ১০ হাজার টাকার কমে পাবেন এই স্মার্টফোনগুলি, রইল তালিকা

Flipkart Black Friday সেলে একাধিক ব্যাঙ্কের ক্রেডিট বা ডেবিট কার্ডের সাথে ডিসকাউন্ট অফার করা হচ্ছে। যেমন Citi ব্যাঙ্কের ক্রেডিট ও ডেবিট কার্ড, ICICI ব্যাঙ্কের ক্রেডিট কার্ড, Flipkart Axis ব্যাঙ্ক কার্ড, Kotak ব্যাঙ্কের ডেবিট ও ক্রেডিট কার্ডের মাধ্যমে পেমেন্ট করলে ২,০০০ টাকা পর্যন্ত ইনস্ট্যান্ট ডিসকাউন্ট দেওয়া হবে

Flipkart Black Friday Sale Top deals

আজ অর্থাৎ ২৫শে নভেম্বর ‘ব্ল্যাক ফ্রাইডে’ -কে উপলক্ষ করে ই-কমার্স সাইট Flipkart নিয়ে আসলো Black Friday Sale। এই সেল আগামী ৩০শে নভেম্বর পর্যন্ত লাইভ থাকবে। এই সময়কালে একাধিক সেগমেন্টের স্মার্টফোনকে ভারী ডিসকাউন্ট ও লোভনীয় অফারের সাথে বিক্রির জন্য উপলব্ধ করা হবে। এক্ষেত্রে একটি নয়া স্মার্টফোন কেনার জন্য আপনার বাজেট যদি ১০,০০০ টাকার কম হয়ে থাকে, তাহলে একাধিক সেরা ডিল উপলব্ধ রয়েছে Flipkart সাইটে। তবে হাজারো ডিলের মধ্যে সর্বাধিক সেরা কোনগুলি বুঝতে যদি আপনার অসুবিধে হয়, তাহলে আমাদের এই প্রতিবেদন থেকে ‘Flipkart Black Friday Sale’ -এ বাজেট-রেঞ্জের স্মার্টফোনের সাথে প্রযোজ্য সর্বাধিক সেরা ৫টি অফারের সম্পর্কে জেনে নিন।

Flipkart Black Friday সেলের ব্যাঙ্ক পার্টনার

ফ্লিপকার্ট ব্ল্যাক ফ্রাইডে সেলে একাধিক ব্যাঙ্কের ক্রেডিট বা ডেবিট কার্ডের সাথে ডিসকাউন্ট অফার করা হচ্ছে। যেমন Citi ব্যাঙ্কের ক্রেডিট ও ডেবিট কার্ড, ICICI ব্যাঙ্কের ক্রেডিট কার্ড, Flipkart Axis ব্যাঙ্ক কার্ড, Kotak ব্যাঙ্কের ডেবিট ও ক্রেডিট কার্ডের মাধ্যমে পেমেন্ট করলে ২,০০০ টাকা পর্যন্ত ইনস্ট্যান্ট ডিসকাউন্ট দেওয়া হবে৷ এক্ষেত্রে নিচে উল্লেখিত প্রত্যেকটি স্মার্টফোনের দামের সাথে এই ডিসকাউন্ট অন্তর্ভুক্ত রয়েছে। তবে আপনি যদি ব্যাঙ্ক ডিসকাউন্টের সুবিধা না নেন, তাহলে আপনাকে হয়তো ২,০০০ টাকা পর্যন্ত বেশি খরচ করে এই ফোনগুলি কিনতে হতে পারে।

Flipkart Black Friday Sale -এ ১০,০০০ টাকার নিচে উপলব্ধ সেরা ৫টি স্মার্টফোন ডিলের তালিকা

Infinix Note 12 : আপনি যদি AMOLED ডিসপ্লে সহ একটি শক্তিশালী স্মার্টফোন কিনতে চান, তাহলে ইনফিনিক্স নোট ১২ আপনার জন্য সেরা বিকল্প হবে। এটিকে ফ্লিপকার্ট সেল চলাকালীন ১৫,৯৯৯ টাকার পরিবর্তে মাত্র ৮,৫৪৯ টাকায় কেনা যাবে। ফিচার হিসাবে এতে – মিডিয়াটেক হেলিও জি৮৮ প্রসেসর এবং ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং টেকনোলজি সমর্থিত ব্যাটারি বিদ্যমান আছে।

Moto G22 : এই মোটোরোলা স্মার্টফোনটিকে বর্তমানে ১৩,৯৯৯ টাকার পরিবর্তে ৮,৯৯৯ টাকায় বিক্রি করা হচ্ছে। বিশেষত্বের কথা বললে, জি-সিরিজের এই মডেলে একটি ৯০ হার্টজ রিফ্রেশ রেটের ডিসপ্লে প্যানেল, ৫০ মেগাপিক্সেলের রিয়ার ক্যামেরা যুক্ত কোয়াড ক্যামেরা ইউনিট এবং সেলফি বা ভিডিও কলিংয়ের জন্য ১৬ মেগাপিক্সেলের ফ্রন্ট-ফেসিং ক্যামেরা রয়েছে।

Realme C31 : রিয়েলমি সি৩১ স্মার্টফোনকে বর্তমানে আপনারা ১০,৯৯৯ টাকার পরিবর্তে ৯,২৯৯ টাকার প্রারম্ভিক মূল্যে কিনতে পারবেন। ৫,০০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারির সাথে সজ্জিত হয়ে আসা এই মডেলটি বাজেট-সেগমেন্টে ২০২১ সালের সর্বাধিক বিক্রি হওয়া মডেল ছিল।

Samsung Galaxy F22 : sAMOLED ডিসপ্লে প্যানেলের সাথে আসা স্যামসাং গ্যালাক্সি এফ২২ স্মার্টফোনের প্রকৃত বিক্রয় মূল্য ১৪,৯৯৯ টাকা। তবে সেল চলাকালীন অর্থাৎ ৩০শে নভেম্বর পর্যন্ত এটিকে মাত্র ৯,৩৯৯ টাকা খরচ করে কিনতে পারবেন। আলোচ্য ডিভাইসটি ৪৮ মেগাপিক্সেলের প্রাইমারি সেন্সর সমন্বিত কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপ এবং ফাস্ট চার্জিং টেকনোলজি সমর্থিত ৬,০০০ এমএএইচ ক্যাপাসিটির বড় ব্যাটারি সহ এসেছে।

Redmi 9 Activ : ১২,৯৯৯ টাকার প্রারম্ভিক বিক্রয় মূল্যের সাথে লঞ্চ হওয়া রেডমি ৯ অ্যাক্টিভ স্মার্টফোনকে ফ্লিপকার্ট ব্ল্যাক ফ্রাইডে সেলে মাত্র ৯,৪৪৯ টাকায় (৬ জিবি র‌্যাম+১২৮ জিবি স্টোরেজ) বিক্রি করা হচ্ছে। এতে একটি এইচডি প্লাস IPS ডিসপ্লে এবং মিডিয়াটেক হেলিও জি৩৫ প্রসেসর পাওয়া যাবে।