দারুণ সস্তায় 5G ফোন কেনার সুযোগ, আজ থেকে Flipkart-এ শুরু বিশেষ Smartphone সেল

অনলাইন শপিং প্ল্যাটফর্মগুলিতে এখন প্রায়দিনই কোনো না কোনো স্মার্টফোনের ওপর সস্তা অফার উপলব্ধ থাকে। ফলে বাড়ি বসে কেনা এখন অত্যন্ত সুবিধাজনক বিষয় হয়ে দাঁড়িয়েছে। এমত পরিস্থিতিতে আপনি যদি বেশ কয়েকদিন ধরে একটি নতুন স্মার্টফোন কেনার পরিকল্পনা করে থাকেন, তবে এটিই তার জন্য উপযুক্ত সময় হতে পারে। কারণ এখন Flipkart-এ মোবাইলের ওপর সেল চলছে; আর এক্ষেত্রে বিভিন্ন স্মার্টফোন ব্র্যান্ডের জন্য আলাদা আলাদা করে কিছু সেলের অফার লাইভ রয়েছে যাতে করে আপনি খুব কম বাজেটে মনপসন্দ্ ফোন পকেটস্থ করতে পারবেন। এর মধ্যে আপনি যদি কম দামে একটি 5G ফোন কিনতে চান, তাহলে অফারে উপলব্ধ Infinix Note 12 5G আপনার কাজে আসতে পারে। আসলে বড় AMOLED ডিসপ্লে, দীর্ঘ ব্যাটারি লাইফ, ট্রিপল রিয়ার ক্যামেরা বিশিষ্ট এই ফোনটিতে চলমান ‘Infinix Days’ সেল উপলক্ষে বেশ খানিকটা ফ্ল্যাট ডিসকাউন্ট দিচ্ছে Flipkart। আবার এই Infinix ফোন কেনার সময় ব্যাঙ্ক অফার, এক্সচেঞ্জ অফার ইত্যাদির ফায়দাও মিলবে। তো আসুন, এখন Flipkart Infinix Days-এ Infinix Note 12 5G ফোনটিতে কী অফার দেওয়া হচ্ছে তা জেনে নিই এবং এক নজরে দেখে নিই এর স্পেসিফিকেশন।

মাত্র ৫৯৯ টাকায় 5G ফোন কেনার সুযোগ দিচ্ছে Flipkart, এও কী সম্ভব?

ইনফিনিক্স নোট ১২ ৫জি ফোনের ৬ জিবি/৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম এমনিতে ১৯,৯৯৯ টাকা। তবে ফ্লিপকার্ট, সেলের দরুন এই ফোনে ৩০% ডিসকাউন্ট দিচ্ছে যার ফলে আপনারা এটি ১৩,৯৯৯ টাকা মূল্যে কিনতে পারবেন। এক্ষেত্রে ফ্লিপকার্ট অ্যাক্সিস ব্যাঙ্কের কার্ড ব্যবহার করে ফোনটি কিনলে ৫% ক্যাশব্যাক পাওয়া যাবে।

তবে এক্সচেঞ্জ অফারের দরুন কিন্তু আপনি আলাদা করে বাম্পার ডিসকাউন্ট পেতে পারেন। আসলে, এক্ষেত্রে আপনি যদি পুরনো স্মার্টফোনের বদলে ইনফিনিক্স নোট ১২ ৫জি কেনেন তাহলে এর পরিবর্তে ১৩,৪০০ টাকা পর্যন্ত ভ্যালু পাওয়া যেতে পারে। অর্থাৎ সমস্ত অফার মিলিয়ে ফোনটির দাম পড়বে মাত্র ৫৯৯ টাকা। কিন্তু মনে রাখবেন, এই পুরো এক্সচেঞ্জ অফার নির্ভর করবে আপনার পুরনো ফোনের অবস্থা, ব্র্যান্ড/মডেলের ওপর।

Infinix Note 12 5G-এর স্পেসিফিকেশন

ইনফিনিক্স নোট ১২ ৫জি ফোনে আছে ৬.৭ ইঞ্চি ফুল-এইচডি+ অ্যামোলেড ডিসপ্লে। এটি অক্টা কোর মিডিয়াটেক ডাইমেনসিটি ৮১০ প্রসেসরের সাহায্যে চালিত হয়। অন্যদিকে পাওয়ার ব্যাকআপের জন্য এতে ৫,০০০ এমএএইচ ব্যাটারি ক্যাপাসিটি মিলবে। এছাড়াও ফটোগ্রাফির জন্য এই ইনফিনিক্স ফোন ৫০ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরাযুক্ত ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ অফার করবে। একইসাথে এটি ডুয়াল স্পিকার এবং ডিটিএস (DTS) ট্রু সাউন্ড বিশিষ্ট হবে। অতএব কম বাজেটে এই ফোনটি আপনার জন্য সেরা হতে পারে।