কাল অফার শেষ, মাত্র ৯,৪৫০ টাকা থেকে Oppo 4G ও 5G স্মার্টফোন কেনার সুবর্ণ সুযোগ

Flipkart Oppo Days সেলে ক্যাশব্যাক, ব্যাঙ্ক কার্ড ডিসকাউন্ট এবং ২০,৫০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ বোনাসের মতো অফার পাওয়া যাবে

Flipkart Oppo Days Sale Ends Tomorrow

Flipkart ফের একটি সেল নিয়ে হাজির হল, যার নাম Oppo Days Sale। এই সেল মাসের প্রথমদিন অর্থাৎ ১লা ডিসেম্বর শুরু হয়েছে এবং চলবে আগামীকাল অর্থাৎ ৪ঠা ডিসেম্বর পর্যন্ত। আর নাম দেখেই আশা করি বুঝে গেছেন যে, সেলটিতে শুধুমাত্র Oppo ব্র্যান্ডিংয়ের হ্যান্ডসেটই বিক্রি করা হবে। এক্ষেত্রে এই সেল লাইভ থাকাকালীন সংস্থার এন্ট্রি-লেভেল থেকে প্রিমিয়াম রেঞ্জের একাধিক স্মার্টফোনকে ৩২% পর্যন্ত ভারী ডিসকাউন্টের সাথে অতিশয় সস্তায় পকেটস্থ করতে পারবেন আপনারা। পাশাপাশি – ক্যাশব্যাক, ব্যাঙ্ক কার্ড ডিসকাউন্ট এবং ২০,৫০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ বোনাসের মতো অফারও উপলব্ধ। তাই আপনারা যারা সাশ্রয়ী মূল্যে একটি ফিচারে ঠাসা স্মার্টফোন কিনতে চান, তারা আমাদের এই প্রতিবেদন থেকে Flipkart Oppo Days Sale -এ কোন কোন মডেলের সাথে কি কি অফার দেওয়া হচ্ছে দেখে নিন

Flipkart Oppo Days সেলে স্মার্টফোনের উপর অফার

Oppo A16E (3 GB RAM+32 GB) :

নতুন ফোন কেনার ক্ষেত্রে আপনার বাজেট যদি অতিশয় কম হয়, তবে ওপ্পো এ১৬ই স্মার্টফোনটি আপনার জন্য আদর্শ। কেননা ১৩,৯৯০ টাকা দামের এই হ্যান্ডসেটকে ৩২% বা ৪,৫০০ টাকা ডিসকাউন্ট সহ ফ্লিপকার্ট ওপ্পো ডেজ সেলে মাত্র ৯,৪৯০ টাকায় বিক্রি করা হচ্ছে। অন্যান্য অফারের কথা বললে, Flipkart Axis ব্যাঙ্কের কার্ড ব্যবহার করে পেমেন্ট করলে ৫% ইনস্ট্যান্ট ক্যাশব্যাক দেওয়া হবে। আবার Axis ও HDFC ব্যাঙ্কের ডেবিট বা ক্রেডিট কার্ডহোল্ডাররা ফ্লাট ১,০০০ টাকার ছাড় পেয়ে যাবেন। আর পুরোনো মোবাইল আপগ্রেড করে এই ফোনটি কিনলে ৮,৮০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ বোনাস দেওয়া হবে।

Oppo A17K (3 GB RAM+64 GB) :

চলতি বছরে আগত ওপ্পো এ১৭কে স্মার্টফোনকে ১০,৯৮৯ টাকায় লঞ্চ করা হয়েছিল। কিন্তু সেল চলাকালীন এটিকে ফ্লাট ৯% বা ১,০০৯ টাকা ডিসকাউন্ট সহ ৯,৯৮০ টাকায় কেনা যাবে। আবার Flipkart Axis ব্যাঙ্কের কার্ডধারীরা ৫% ক্যাশব্যাক পেয়ে যাবেন। কিস্তিতে টাকা শোধ করতে চাইলে মাসিক ৩৪৬ টাকার ইএমআই অপশন উপলব্ধ। সর্বোপরি সংস্থার পক্ষ থেকে আলোচ্য মডেলের সাথে ১ বছরের এবং অ্যাক্সেসরিজের সাথে ৬ মাসের ওয়ারেন্টি দেওয়া হবে।

Oppo K10 (6 GB RAM+128 GB) :

১৮,৯৯৯ টাকা দামের ওপ্পো কে১০ স্মার্টফোনকে ৩১% বা ৬,০০৯ টাকা ডিসকাউন্ট সহ ১২,৯৯০ টাকায় তালিকাভুক্ত করা হয়েছে সেলে। এছাড়া পেমেন্টের সময় Flipkart Axis ব্যাঙ্কের কার্ড ব্যবহার করলে ৫% ক্যাশব্যাক দেওয়া হবে। পুরোনো মোবাইল এক্সচেঞ্জ করে এই নয়া স্মার্টফোনটি কিনলে ১২,০০০ টাকা পর্যন্ত অতিরিক্ত ডিসকাউন্ট হস্তগত করার সুযোগ পেয়ে যাবেন গ্রাহকেরা। এছাড়া প্রতিমাসে ২,১৬৫ টাকা নো-কস্ট ইএমআই অপশনের সাথে ফোনটি কেনা যাবে।

Oppo K10 5G (8 GB RAM+128 GB) :

ওপ্পো কে১০ ফোনের ৫জি ভ্যারিয়েন্টকেও সেলে ডিসকাউন্ট সহ বিক্রি করা হচ্ছে। এক্ষেত্রে এই ফোনের দাম ২৫,৯৯৯ টাকা হলেও, এটিকে এখন ২১% বা ৮,৫০০ টাকা ছাড়ের সাথে ১৭,৪৯৯ টাকায় পাওয়া যাচ্ছে। এর সাথে Flipkart Axis ব্যাঙ্কের কার্ড ব্যবহারের ক্ষেত্রে ৫% ক্যাশব্যাক দেওয়া হবে। পুরোনো মোবাইল আপগ্রেড করলে মিলবে ১৬,৫০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ বোনাস। আর কিস্তিতে টাকা শোধ করতে চাইলে মাসিক ২,৯১৭ টাকার ইএমআই প্রদান করতে হবে।

Oppo A57 (4 GB RAM+64 GB) :

ওপ্পো এ৫৭ স্মার্টফোনের সাথে ১৭% বা ২,৯৯১ টাকা ডিসকাউন্ট দেওয়া হচ্ছে। যারপর এটিকে ১৬,৯৯০ টাকার পরিবর্তে ১৩,৯৯৯ টাকায় কেনা যাবে। তবে Flipkart Axis ব্যাঙ্কের কার্ড ব্যবহার করে পেমেন্ট করলে ৫% ক্যাশব্যাক পেয়ে যাবেন আপনারা। অন্যদিকে একসাথে পুরো টাকা শোধ করতে না চাইলে, মাসিক ৪,৬৬৭ টাকার নো-কস্ট ইএমআই অপশনের সুবিধা নিতে পারেন। এছাড়া এই ফোনের সাথে ১৩,৩০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফারও দেওয়া হচ্ছে।

Oppo F21 Pro 5G (8 GB RAM+128 GB) :

ওপ্পো এফ-সিরিজ অন্তর্গত এই স্মার্টফোনের দাম ৩১,৯৯৯ টাকা। কিন্তু এটিকে আগামীকাল রাত ১২টা পর্যন্ত অর্থাৎ সেল লাইভ থাকাকালীন ফ্লাট ১৮% বা ৬,০০০ টাকা ডিসকাউন্ট সহ কেবল ২৫,৯৯৯ টাকায় কিনে নেওয়া যাবে। তবে যেসকল গ্রাহকেরা Flipkart Axis ব্যাঙ্কের কার্ড ব্যবহার করে অর্থপ্রদান করবেন তাদের ৫% ক্যাশব্যাক অফার করা হবে। এছাড়া এই মডেলের সাথে, মাসিক ৯০১ টাকার স্ট্যান্ডার্ড ইএমআই অপশন এবং ১৭,৫০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ বোনাস পাওয়া যাবে।

Oppo Reno 6 5G (8 GB RAM+128 GB):

ওপ্পো রেনো ৬ ৫জি স্মার্টফোনের সাথে বর্তমানে ১৬% বা ৬,০০০ টাকা ডিসকাউন্ট দেওয়া হচ্ছে। যার পর এর দাম ৩৫,৯৯০ টাকা থেকে কমে ২৯,৯৯০ টাকা হয়ে গিয়েছে। আপনারা ফোনটিকে প্রতিমাসে ১,০২৫ টাকা ইএমআই শোধ করেও পকেটস্থ করতে পারবেন। আর বিদ্যমান হ্যান্ডসেটকে এক্সচেঞ্জ করে এই ৫জি মডেলটি কিনলে পাওয়া যাবে ১৭,৫০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ বোনাস।

Oppo Reno 8 Pro 5G (12 GB RAM+256 GB) :

রেনো-সিরিজ অন্তর্গত আরেকটি ফোনকেও অফারের সাথে বিক্রি করা হচ্ছে ফ্লিপকার্টে। এক্ষেত্রে রেনো ৮ প্রো ৫জি মডেলটির আসল দাম ৫২,৯৯৯ টাকা হলেও এখন এটিকে মাত্র ৪৫,৯৯৯ টাকায় পাওয়া যাচ্ছে। কেননা ওপ্পো ডিজে সেলে উক্ত ফোনের সাথে ফ্লাট ১৩% বা ৭,০০০ টাকার ডিসকাউন্ট দেওয়া হচ্ছে। অফারের কথা বললে, নির্ধারিত কয়েকটি ব্যাঙ্কের ক্রেডিট বা ডেবিট কার্ড ব্যবহার করে পেমেন্ট করার পরিবর্তে ৩,০০০ টাকার অতিরিক্ত ছাড় দেওয়া হবে। আবার Flipkart Axis ব্যাঙ্কের কার্ডহোল্ডাররা পেয়ে যাবেন ৫% ক্যাশব্যাক। আলোচ্য ফোনটিকে আপনারা প্রতিমাসে ১৫,৩৩৩ টাকার নো-কস্ট ইএমআই প্রদান করেও কিনতে পারবেন। আর পুরোনো মোবাইল পরিবর্তন করলে মিলবে ২০,৫০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ বোনাস।