Infinix এর বাম্পার অফার, স্মার্টফোনে 3,000 টাকা ছাড়, শুধুমাত্র এই সাইটে ডিসকাউন্ট

Infinix Mobile Offer

বিখ্যাত বাজেট স্মার্টফোন ব্র্যান্ড ইনফিনিক্স (Infinix) ভারতীয় অনলাইন শপিং প্ল্যাটফর্ম ফ্লিপকার্ট (Flipkart)-এর আসন্ন বিগ সেভিং ডেস (Big Savings Days) সেলের অফারগুলি প্রকাশ করেছে। সেলটি আগামী ১৫ জানুয়ারি থেকে আগামী ২০ জানুয়ারির মধ্যে অনুষ্ঠিত হতে চলেছে৷ ফ্লিপকার্ট প্লাস সদস্যরা প্রকৃত সেলের তারিখের একদিন আগে অর্থাৎ ১৪ জানুয়ারিতে সেল এবং সমস্ত ডিলের অ্যাক্সেস পাবেন৷ ইনফিনিক্সের এই ডিসকাউন্ট এবং অফারগুলি আজ থেকে সেল শেষ না হওয়া পর্যন্ত প্রযোজ্য হবে৷ Smart 6 HD, Hot 20 Play, Hot 20 5G, Note 12 5G, এবং Note 12 Pro 5G সহ কোম্পানির জনপ্রিয় স্মার্টফোনগুলি আকর্ষণীয় ডিসকাউন্টের সাথে পাওয়া যাবে। ফ্লিপকার্ট বিগ সেভিং ডেস সেলে ক্রেতাদের জন্য ইনফিনিক্সের ঘোষনা করা বিশেষ ডিসকাউন্টগুলি দেখে নেওয়া যাক।

Flipkart Big Saving Days Sale 2023: Infinix-এর একাধিক মোবাইলের সাথে মিলবে ছাড়

ইনফিনিক্স ঘোষণা করেছে যে, আসন্ন ফ্লিপকার্ট বিগ সেভিং ডে সেলের সময় তাদের মোট ১৭টি বিভিন্ন রেঞ্জের স্মার্টফোন ডিসকাউন্টের সাথে পাওয়া যাবে। প্রথমেই আসা যাক Infinix Smart-এর প্রসঙ্গে, এই বাজেট রেঞ্জের স্মার্টফোনটি সেলের সময় ৬,৪৯৯ টাকায় পাওয়া যাবে। এটি সাধারণ সময়ে ফ্লিপকার্ট ৭,৯৯৯ টাকা দামে পাওয়া যায়। আবার, Infinix Smart 6 HD সেলের সময় ব্র্যান্ডের সবচেয়ে সাশ্রয়ী মূল্যের স্মার্টফোন হবে। মূলত, এটি ফ্লিপকার্টে ৬,৯৯৯ টাকায় বিক্রি হয় কিন্তু সেলের সময়, এটি মাত্র ৫,৭৯৯ টাকায় মিলবে।

এর পরে, Infinix Smart 6 Plus ফ্লিপকার্টে ৮,২৯৯ টাকায় সাধারণ মূল্যের তুলনায় ৭,৫৯৯ টাকা ছাড়ের মূল্যে পাওয়া যাবে। এদিকে, Infinix Note 12 দুটি ভ্যারিয়েন্টে পাওয়া যায়। ৪ জিবি এবং ৬ জিবি র‍্যাম ভ্যারিয়েন্টগুলি ফ্লিপকার্ট বিগ সেভিং ডেস সেলের সময় যথাক্রমে ৯,৯৯৯ টাকা এবং ১১,৯৯৯ টাকায় পাওয়া যাবে। দুটি ভেরিয়েন্টই এই ই-কমার্স সাইটে সাধারণ সময়ে যথাক্রমে ১১,৯৯৯ টাকা এবং ১২,৯৯৯ টাকা দামে বিক্রি হয়।

এবার আসা যাক Hot সিরিজের প্রসঙ্গে, Infinix Hot 12 ফোনটি বিগ সেভিং ডেস সেলের সময় আসল দাম ৯,৯৯৯ টাকার পরিবর্তে ৮,৮৯৯ টাকায় বিক্রি হবে। Infinix Hot 12 Pro-এর ৬ জিবি এবং ৮ জিবি র‍্যাম ভ্যারিয়েন্টগুলি যথাক্রমে ৯,৯৯৯ টাকা এবং ১১,৯৯৯ টাকা ডিসকাউন্ট মূল্যে পাওয়া যাবে। আবার, ৮,৯৯৯ টাকা মূল্যের Infinix Hot 12 Play-এর ওপর সেল চলাকালীন ৩০০ টাকা ছাড় মিলবে। অন্যদিকে, Infinix Hot 20 Play সেলের সময় ৮,৯৯৯ টাকার রেগুলার প্রাইস ট্যাগের ওপর ৮০০ টাকা ছাড় পাবে।

এছাড়াও, Infinix Note 12 সিরিজ, Infinix Hot 20 সিরিজ সহ আরও বেশ কিছু ইনফিনিক্স ফোন এই সেলে ছাড়ের সাথে পাওয়া যাবে। যেমন Infinix Note 12 5G সেলে ১৫,৯৯৯ টাকার বদলে ১২,৯৯৯ টাকায় উপলব্ধ হবে। তাই আগ্রহী ক্রেতারা আরও সস্তায় ভালো স্পেসিফিকেশনের সাথে স্মার্টফোন পেতে চাইলে, ফ্লিপকার্টের বিগ সেভিং ডে সেলে ইনফিনিক্স ফোনের অফারগুলি একদম মিস করবেন না।