Infinix Hot 20 5G, Hot 20 Play এই শীতে হাত গরম করতে আসছে, ভারতে লঞ্চ হবে এই তারিখে

Infinix Hot 20 5G Hot 20 Play launch on November 30 in India

জনপ্রিয় স্মার্টফোন ব্র্যান্ড ইনফিনিক্স (Infinix) সম্প্রতি তাদের Hot 20 সিরিজটি বাজারে উন্মোচন করেছে। এই লাইনআপের অধীনে Infinix Hot 20 4G, Hot 20 5G, Hot 20s, Hot 20i এবং Hot 20 Play- এই পাঁচটি হ্যান্ডসেট বাজারে লঞ্চ করেছে। আর এখন একটি নতুন রিপোর্ট থেকে জানা গেছে যে, এই ডিভাইসগুলির মধ্যে Hot 20 5G এবং Hot 20 Play শীঘ্রই ভারতীয় বাজারে আসবে বলে আশা করা হচ্ছে। আসুন তাহলে ভারতে আসন্ন Infinix Hot 20 সিরিজের ফোনগুলি সম্পর্কে বিস্তারিতভাবে জেনে নেওয়া যাক।

Infinix Hot 20 সিরিজের একাধিক ডিভাইস ভারতের বাজারে আসছে চলতি মাসেই

ফোনএরিনা-এর একটি রিপোর্টে দাবি করা হয়েছে যে, ইনফিনিক্স হট ২০ ৫জি এবং হট ২০ প্লে মডেল দুটি আগামী ৩০ নভেম্বর ভারতের বাজারে আত্মপ্রকাশ করবে। এছাড়াও, উল্লেখ করা হয়েছে যে, হট ২০ ৫জি সর্বাধিক ১২টি ৫জি ব্যান্ড অফার করতে পারে। যেহেতু, হ্যান্ডসেট দুটির ইতিমধ্যেই উন্মোচিত হয়েছে, তাই এগুলির স্পেসিফিকেশনগুলি আর অজানা নেই। চলুন তাহলে ইনফিনিক্স হট ২০ ৫জি এবং হট ২০ প্লে-এর মূল স্পেসিফিকেশন এবং ফিচারগুলি দেখে নেওয়া যাক।

ইনফিনিক্স হট ২০ ৫জি-এর স্পেসিফিকেশন – Infinix Hot 20 5G Specifications

ইনফিনিক্স হট ২০ ৫জি-তে ৬.৬ ইঞ্চির আইপিএস এলসিডি প্যানেল রয়েছে, যা ফুল-এইচডি+ রেজোলিউশন, ১২০ হার্টজ রিফ্রেশ রেট এবং ২৪০ হার্টজ টাচ স্যাম্পলিং রেট অফার করে। ডিভাইসটি মিডিয়াটেক ডাইমেনসিটি ৮১০ প্রসেসর দ্বারা চালিত, যার সাথে ৪ জিবি র‍্যাম (৩ জিবি ভার্চুয়াল র‍্যাম সম্প্রসারণ উপলব্ধ) এবং ১২৮ জিবি ইন-বিল্ট স্টোরেজের সাথে যুক্ত। এই স্মার্টফোনটি অ্যান্ড্রয়েড ১২ ভিত্তিক এক্সওএস ১০.৬ (XOS 10.6) ইউজার ইন্টারফেসে রান করে। নিরাপত্তার জন্য, হট২০ ৫জি-তে একটি ফিঙ্গারপ্রিন্ট সেন্সরও অন্তর্ভুক্ত রয়েছে।

ফটোগ্রাফির জন্য, Infinix Hot 20 5G-এ ৫০ মেগাপিক্সেলের স্যামসাং জেএন১ প্রাইমারি ক্যামেরা সেন্সর এবং একটি ডেপ্থ সেন্সর সমন্বিত ডুয়েল রিয়ার ক্যামেরা সেটআপ উপস্থিত রয়েছে। আর সেলফির জন্য, ফোনের সামনে একটি ৮ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা বর্তমান। এই ইনফিনিক্স ফোনটিতে আই ট্র্যাকিং, পোর্ট্রেট মোড, শর্ট ভিডিও মোড এবং সুপার নাইট মোড-এর মতো ফটোগ্রাফি ফিচারগুলি মিলবে। পাওয়ার ব্যাকআপের জন্য, Hot 20 5G ৫,০০০ এমএএইচ ব্যাটারির সাথে এসেছে, যা ১৮ ওয়াট ফাস্ট চার্জিং এবং ৫ ওয়াট রিভার্স চার্জিং সাপোর্ট করে। এছাড়া, এই হ্যান্ডসেটের অন্যান্য বৈশিষ্ট্যের মধ্যে অন্তর্ভুক্ত রয়েছে একটি ইউএসবি-সি কানেক্টর, একটি ৩.৫ মিলিমিটার অডিও জ্যাক, ডুয়েল সিম সাপোর্ট, ৫জি সংযোগ, ওয়াই-ফাই ৮০২.১১এসি, ব্লুটুথ ৫.১, জিপিএস, এনএফসি এবং জিপিএস৷

ইনফিনিক্স হট ২০ প্লে-এর স্পেসিফিকেশন – Infinix Hot 20 Play Specifications

Infinix Hot 20 Play-তে ৯০ হার্টজ রিফ্রেশ রেট এবং ১,৬৪০ x ৭২০ পিক্সেলের এইচডি+ রেজোলিউশন সহ একটি বড় ৬.৮২ ইঞ্চি আইপিএস এলসিডি ডিসপ্লে রয়েছে। ডিভাইসটি মিডিয়াটেক হেলিও জি৩৭ প্রসেসর দ্বারা চালিত, যার সাথে ৪ জিবি র‍্যাম এবং ৬৪ জিবি/ ১২৮ জিবি স্টোরেজ যুক্ত রয়েছে। অতিরিক্ত স্টোরেজের জন্য, এতে একটি মাইক্রোএসডি কার্ড স্লটও বর্তমান। ফোনটি অ্যান্ড্রয়েড ১২ ভিত্তিক এক্সওএস ইউআই (XOS UI) কাস্টম স্কিনে রান করে।

ক্যামেরার ক্ষেত্রে, Infinix Hot 20 Play-এর ব্যাক প্যানেলে ১৩ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা, একটি এআই লেন্স এবং একটি এলইডি ফ্ল্যাশ সহ ডুয়েল ক্যামেরা সেটআপ উপস্থিত রয়েছে। আর ফোনের সামনে একটি ৮ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা অবস্থান করছে। নিরাপত্তায় জন্য, এই ইনফিনিক্স ফোনে একটি রিয়ার-মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানারের সাথে ফেস আনলক ফিচারটিও মিলবে।

পাওয়ার ব্যাকআপের জন্য, Hot 20 Play-তে ১৮ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৬,০০০ এমএএইচ ব্যাটারি ব্যবহার করা হয়েছে। এছাড়াও এতে অডিওর জন্য অন্তর্ভুক্ত রয়েছে দুটি স্পিকার এবং একটি ৩.৫ মিলিমিটারের অডিও পোর্ট। Hot 20 Play ডুয়েল সিম, ৪জি এলটিই, ওয়াই-ফাই ৮০২.১১এসি, ব্লুটুথ ৫.০, জিপিএস এবং একটি ইউএসবি টাইপ-সি পোর্ট-এর মতো স্ট্যান্ডার্ড কানেক্টিভিটি অপশনগুলি অফার করে। সবশেষে, ফোনটির ওজন প্রায় ২০৯.৬ গ্রাম এবং এর পরিমাপ ১৭১ x ৭৮ x ৮.৫ মিলিমিটার।