Homeমোবাইলবাজার কাঁপাবে সস্তা Infinix 5G ফোন, ১ ডিসেম্বর ৫০ মেগাপিক্সেল ক্যামেরার সাথে লঞ্চ হচ্ছে

বাজার কাঁপাবে সস্তা Infinix 5G ফোন, ১ ডিসেম্বর ৫০ মেগাপিক্সেল ক্যামেরার সাথে লঞ্চ হচ্ছে

Infinix Hot 20 5G ইতিমধ্যেই গ্লোবাল মার্কেটে লঞ্চ হয়েছে। এই ফোনের ৪ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম রাখা হয়েছে ১৮০ ডলার, যা প্রায় ১৫,০০০ টাকার সমান।

স্মার্টফোন ব্র্যান্ড ইনফিনিক্স তাদের সস্তা ৫জি ফোন Infinix Hot 20 5G সিরিজ ভারতে লঞ্চ করার প্রস্তুতি নিচ্ছে। আগামী ১ ডিসেম্বর এই সিরিজের বেস মডেল ভারতে লঞ্চ হবে। এই ফোনটিতে দুর্দান্ত ক্যামেরা এবং শক্তিশালী ব্যাটারি দেওয়া হবে। এছাড়া এতে ব্যবহার করা হবে মিডিয়াটেক ডাইমেনসিটি ৮১০ প্রসেসর এবং ১২০ হার্টজ রিফ্রেশ রেটের ডিসপ্লে। আসুন Infinix Hot 20 5G সম্পর্কে আপাতত কি কি তথ্য সামনে এসেছে দেখে নেওয়া যাক।

Infinix Hot 20 5G এর দাম

ইনফিনিক্স হট ২০ ৫জি ইতিমধ্যেই গ্লোবাল মার্কেটে লঞ্চ হয়েছে। এই ফোনের ৪ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম রাখা হয়েছে ১৮০ ডলার, যা প্রায় ১৫,০০০ টাকার সমান। তাই আশা করা যায়, ভারতে এই ফোনের মূল্য ১৫,০০০ টাকার কাছাকাছি রাখা হবে।

Infinix Hot 20 5G এর স্পেসিফিকেশন

ইনফিনিক্স হট ২০ ৫জি ফোনের সামনে দেখা যাবে ৬.৬ ইঞ্চি ফুল এইচডি + আইপিএস এলসিডি ডিসপ্লে, যা ১২০ হার্টজ রিফ্রেশ রেট এবং ২৪০ হার্টজ টাচ স্যাম্পলিং রেট অফার করবে। ফোনটি অ্যান্ড্রয়েড ১২ ভিত্তিক এক্সওএস ১০.৬ কাস্টম স্কিনে চলবে। পারফরম্যান্সের জন্য এতে ব্যবহার করা হবে মিডিয়াটেক ডাইমেনসিটি ৮১০ প্রসেসর। ফোনটি ৪ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ সহ এসেছে।

Infinix Hot 20 5G ফোনের ক্যামেরা সেটআপের কথা বললে, এতে ডুয়াল রিয়ার ক্যামেরা সেটআপ দেওয়া হবে, যাতে ৫০ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা ও ২ মেগাপিক্সেল সেকেন্ডারি সেন্সর থাকবে। সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য এতে পাওয়া যাবে ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা সেন্সর।

পাওয়ার ব্যাকআপের ক্ষেত্রে, ৫,০০০ এমএএইচ ব্যাটারি সহ আসবে Infinix Hot 20 5G, যা ১৮ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। সিকিউরিটির জন্য এতে পাওয়া যাবে সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর।

আরও পড়ুন