মাত্র 11,999 টাকায় এত কিছু! অসাধারণ সব ফিচার্সের সঙ্গে ভারতে লঞ্চ হল Infinix Hot 20 5G

Infinix Hot 20 5G launched

ইনফিনিক্স প্রত্যাশামতোই আজ (১ ডিসেম্বর) তাদের Infinix Hot 20 5G এবং Infinix Hot 20 Play স্মার্টফোন দুটি ভারতের বাজারে লঞ্চ করেছে। এর মধ্যে Hot 20 5G মডেলটি এদেশের সবচেয়ে সাশ্রয়ী মূল্যের ৫জি ফোনগুলির মধ্যে অন্যতম হিসাবে শীঘ্রই অনলাইন শপিং প্ল্যাটফর্ম ফ্লিপকার্ট (Flipkart)-এ বিক্রির জন্য উপলব্ধ হবে বলে কোম্পানির তরফ থেকে নিশ্চিত করা হয়েছে৷ এটি ১২০ হার্টজের এলসিডি ডিসপ্লে, MediaTek Dimensity 810 চিপসেট, ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা এবং ৫,০০০ এমএএইচ ব্যাটারি অফার করে। এই নয়া ইনফিনিক্স ফোনটি একাধিক ৫জি ব্যান্ডও সাপোর্ট করে৷ চলুন তাহলে Infinix Hot 20 5G-এর দাম এবং সকল স্পেসিফিকেশনগুলি সম্পর্কে বিস্তারিতভাবে জেনে নেওয়া যাক।

ভারতে ইনফিনিক্স হট ২০ ৫জি-এর মূল্য এবং লভ্যতা – Infinix Hot 20 5G Price in India and Availability

এদেশের বাজারে হট ২০ ৫জি শুধুমাত্র ৪ জিবি র‍্যাম এবং ৬৪ জিবি স্টোরেজের সাথে এসেছে, যার দাম রাখা হয়েছে ১১,৯৯৯ টাকা। আগ্রহী ক্রেতারা এই হ্যান্ডসেটটি স্পেস ব্লু, ব্লাস্টার গ্রিন এবং রেসিং ব্ল্যাকের মতো কালার অপশনে বেছে নিতে পারবেন।

ইনফিনিক্স হট ২০ ৫জি-এর স্পেসিফিকেশন এবং ফিচার – Infinix Hot 20 5G Specifications and Features

ইনফিনিক্স হট ২০ ৫জি-তে একটি ওয়াটারড্রপ নচ সহ ৬.৬ ইঞ্চির আইপিএস এলসিডি স্ক্রিন রয়েছে, যা ফুল-এইচডি+ রেজোলিউশন, ১২০ হার্টজ রিফ্রেশ রেট এবং ২৪০ হার্টজ টাচ স্যাম্পলিং রেট অফার করে। ডিভাইসটি মিডিয়াটেক ডাইমেনসিটি ৮১০ চিপসেট দ্বারা চালিত, যা ৪ জিবি এলপিডিডিআর৪এক্স র‍্যাম, ৩ জিবি বর্ধিত র‍্যাম এবং ৬৪ জিবি ইন-বিল্ট স্টোরেজের সাথে যুক্ত রয়েছে। হট ২০ ৫জি অ্যান্ড্রয়েড ১২ ভিত্তিক এক্সওএস ১০ ৬.১ (XOS 10 6.0) ইউজার ইন্টারফেসে রান করে।

ফটোগ্রাফির জন্য, Hot 20 5G-এর রিয়ার শেলটিতে এফ/১.৬ অ্যাপারচার সহ ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা, একটি ডেপ্থ সেন্সর এবং একটি ডুয়েল-এলইডি ফ্ল্যাশ অন্তর্ভুক্ত রয়েছে। এই ক্যামেরাটি শর্ট-ভিডিও মোড, সুপার নাইটস্কেপ, পোর্ট্রেট মোড এবং আই-ট্র্যাকিংয়ের মতো ফটোগ্রাফি ফিচারগুলি অফার করে। আর ফোনের সামনে একটি এলইডি ফ্ল্যাশ-সহ ৮ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরাও উপস্থিত রয়েছে। পাওয়ার ব্যাকআপের জন্য, Infinix Hot 20 5G ফোনটি শক্তিশালী ৫,০০০ এমএএইচ ব্যাটারির সাথে এসেছে, যা ইউএসবি-সি পোর্টের মাধ্যমে ১৮ ওয়াট চার্জিং সাপোর্ট করে৷ কোম্পানি দাবি করেছে যে, ফোনটি একবার চার্জে ৩ দিন পর্যন্ত চলতে পারে। এছাড়া, এই নতুন ইনফিনিক্স হ্যান্ডসেটে ১২টি ৫জি ব্যান্ডের সাপোর্ট, ডুয়েল স্টেরিও স্পিকার এবং একটি ৩.৫ মিলিমিটারের হেডফোন জ্যাক মিলবে।