Homeমোবাইলমেমরি ফুল হওয়ার চিন্তা থেকে মুক্তি দিতে আরও বড় স্টোরেজ অপশনে বাজারে এল Infinix Hot 20

মেমরি ফুল হওয়ার চিন্তা থেকে মুক্তি দিতে আরও বড় স্টোরেজ অপশনে বাজারে এল Infinix Hot 20

ইনফিনিক্স (Infinix) গত মাসে ভারতে তাদের Hot সিরিজের অধীনে নতুন Hot 20 5G স্মার্টফোন লঞ্চ করেছে। সেই সময় এটি শুধুমাত্র ৪ জিবি র‍্যাম + ৬৪ জিবি স্টোরেজ বিকল্পে বাজারে এসেছিল এবং এর মূল্য ছিল ১১,৯৯৯ টাকা। এবার Infinix Hot 20 5G-এর একটি নতুন র‍্যাম এবং স্টোরেজ কনফিগারেশন বাজারে এনেছে, যা ৬ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ অফার করে। আসুন তাহলে এই নতুন মডেলটির দাম এবং অন্যান্য বিবরণগুলি সম্পর্কে জেনে নেওয়া যাক।

Infinix Hot 20 5G একটি উচ্চতর মেমরি কনফিগারেশনে ভারতের মার্কেটে উপস্থিত হয়েছে

ইনফিনিক্স হট ২০ ৫জি এখন ৬ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ সহ ভারতের বাজারে উপলব্ধ। এটির দাম রাখা হয়েছে ১২,৭৮৯ টাকা এবং আগামী ১৫ জানুয়ারি থেকে ফ্লিপকার্ট (Flipkart)-এ ফোনটির সেল শুরু হবে৷ সিটি (Citi) এবং আইসিআইসিআই (ICICI) ব্যাঙ্কের কার্ড ব্যবহারকারীরা ইনফিনিক্স হট ২০ ৫জি-এর নতুন সংস্করণটির দামের ওপর ১০ শতাংশ ইনস্ট্যান্ট ছাড় পেতে পারেন। র‍্যাম ও স্টোরেজ বাদ দিলে, এই মডেলের বাকি স্পেসিফিকেশনগুলি একইরকম রয়েছে।

Infinix Hot 20 5G-এর স্পেসিফিকেশন

ইনফিনিক্স হট ২০ ৫জি-তে একটি ওয়াটারড্রপ নচ সহ ৬.৬ ইঞ্চির এলইডি ডিসপ্লে রয়েছে, যা ফুলএইচডি+ রেজোলিউশন এবং ১২০ হার্টজ রিফ্রেশ রেট অফার করে। নিরাপত্তার জন্য, এর পাওয়ার বাটনে একটি ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানারও এম্বেড করা রয়েছে। ডিভাইসটি মিডিয়াটেক ডাইমেনসিটি ৮১০ প্রসেসর দ্বারা চালিত, যা সর্বাধিক ৬ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি পর্যন্ত অনবোর্ড স্টোরেজের সাথে যুক্ত রয়েছে। হট ২০ ৫জি-তে ৫ জিবি ভার্চুয়াল র‍্যাম মিলবে এবং একটি মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে এর স্টোরেজেও বাড়ানো যাবে। ফোনটি অ্যান্ড্রয়েড ১২ ভিত্তিক এক্সওএস ১০.৬ (XOS 10.6) ইউজার ইন্টারফেসে রান করে।

ফটোগ্রাফির জন্য, Infinix Hot 20 5G-এর রিয়ার প্যানেলে একটি আয়তক্ষেত্রাকার ক্যামেরা মডিউল উপস্থিত রয়েছে, যার মধ্যে ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি সেন্সর এবং একটি ডেপ্থ লেন্স অবস্থান করছে। আর সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য, ফোনের সামনে একটি ৮ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা বর্তমান। পাওয়ার ব্যাকআপের জন্য, Hot 20 5G শক্তিশালী ৫,০০০ এমএএইচ ব্যাটারির সাথে এসেছে, যা ১৮ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করে। এছাড়াও, Infinix Hot 20 5G-এর কানেক্টিভিটি অপশনগুলির মধ্যে অন্তর্ভুক্ত রয়েছে বারোটি ৫জি ব্যান্ড, একটি ইউএসবি-সি পোর্ট, ব্লুটুথ ৫.১, ওয়াইফাই এবং একটি ৩.৫ মিলিমিটারের জ্যাক।

আরও পড়ুন