6000mAh ব্যাটারির সাথে ভারতে লঞ্চ হল Infinix Hot 20 Play, দাম মাত্র ৮,৯৯৯ টাকা

ইনফিনিক্স হট ২০ প্লে স্মার্টফোনকে ৪ জিবি র‌্যাম + ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টে আনা হয়েছে, যার বিক্রয় মূল্য ৮,৯৯৯ টাকা রাখা হয়েছে। এটিকে আগামী ৬ই ডিসেম্বর থেকে ই-কমার্স সাইট ফ্লিপকার্টের (Flipkart) মাধ্যমে কেনা যাবে

Infinix Hot 20 Play Launched in India

প্রতিশ্রুতি মতো আজ অর্থাৎ ১লা ডিসেম্বর ভারতের বাজারে লঞ্চ হল Infinix Hot 20 Play। এই ফোনের পাশাপাশি Hot 20 5G নামের আরেকটি হ্যান্ডসেটকেও উন্মোচন করা হয়েছে, যার সম্পর্কে আমরা আগেই জানিয়েছি। Infinix Hot 20 Play ফোনের কথা বললে, এতে HD+ LCD ডিসপ্লে প্যানেল, ১৩-মেগাপিক্সেলের মুখ্য সেন্সর সমন্বিত ডুয়াল রিয়ার ক্যামেরা ইউনিট, অ্যান্ড্রয়েড ১২ ভিত্তিক কাস্টম ওএস, ৬,০০০ এমএএইচের ব্যাটারি এবং ৩ জিবি পর্যন্ত ভার্চুয়াল র‌্যাম ফিচার পাওয়া যাবে। জানিয়ে রাখি, পূর্বসূরি Hot 12 Play ফোনে Unisoc চিপসেট ব্যবহার করা হলেও উত্তরসূরিতে কিন্তু MediaTek প্রসেসর আছে। সর্বোপরি দুর্দান্ত গেমিং অভিজ্ঞতা প্রদানের জন্য এটি – এয়ারস্পেস গ্রেড কুলিং ম্যাটেরিয়াল, ডার-লিংক ইঞ্জিন ২.০, লিংকপ্লাস ১.০ ইত্যাদি প্রযুক্তি সহ এসেছে। চলুন Infinix Hot 20 Play স্মার্টফোনের বিশেষত্ব, প্রাপ্যতা এবং দাম দেখে নেওয়া যাক।

ভারতে ইনফিনিক্স হট ২০ প্লে -এর দাম ও লভ্যতা (Infinix Hot 20 Play price and availability in India)

ইনফিনিক্স হট ২০ প্লে স্মার্টফোনকে ৪ জিবি র‌্যাম + ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টে আনা হয়েছে, যার বিক্রয় মূল্য ৮,৯৯৯ টাকা রাখা হয়েছে। এটিকে আগামী ৬ই ডিসেম্বর থেকে ই-কমার্স সাইট ফ্লিপকার্টের (Flipkart) মাধ্যমে কেনা যাবে। ফোনটি – রেসিং ব্ল্যাক, অরোরা গ্রিন, ফ্যান্টাসি পার্পল এবং লুনা ব্লু কালার বিকল্পে এসেছে।

ইনফিনিক্স হট ২০ প্লে -এর স্পেসিফিকেশন (Infinix Hot 20 Play specifications)

ইনফিনিক্স হট ২০ প্লে স্মার্টফোনে ৬.৮২-ইঞ্চির এইচডি প্লাস (১৬৪০x৭২০ পিক্সেল) LCD ডিসপ্লে রয়েছে, যা ৯০ হার্টজ রিফ্রেশ রেট এবং ১২০ হার্টজ টাচ স্যাম্পলিং রেট সমর্থন করে। এই ডিসপ্লের ডিজাইন পাঞ্চ-হোল স্টাইলের, যার কাটআউটের মধ্যে LED ফ্ল্যাশ লাইট সহ একটি ৮-মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা উপস্থিত রয়েছে। আর ডিভাইসের রিয়ার প্যানেলে কোয়াড-LED ফ্ল্যাশ সহ ডুয়াল ক্যামেরা সেটআপ দেখা যাবে, যার প্রাইমারি সেন্সরটি ১৩-মেগাপিক্সেলের।

অভ্যন্তরীণ স্পেসিফিকেশনের কথা বললে, নবাগত Infinix Hot 20 Play স্মার্টফোনে মিডিয়াটেক হেলিও জি৩৭ প্রসেসর ব্যবহার করা হয়েছে। এটি অ্যান্ড্রয়েড ১২ ভিত্তিক এক্সওএস ১০ ৬.০ (XOS 10 6.0) কাস্টম স্কিন দ্বারা চালিত। আর স্টোরেজ হিসাবে এই ফোনে ৪ জিবি LPDDR4x র‌্যাম এবং ৬৪ জিবি মেমরি বর্তমান। যদিও ডিভাইসটিতে অতিরিক্ত ৩ জিবি পর্যন্ত ভার্চুয়াল র‌্যাম ফিচার সাপোর্ট করে। তদুপরি নিরাপত্তার জন্য ইনফিনিক্স আনীত এই হ্যান্ডসেটে রিয়ার ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার পাওয়া যাবে।

এই এন্ট্রি-লেভেল ডিভাইসের সর্বাধিক উল্লেখযোগ্য বিশেষত্ব হল, এনহ্যান্সড গেমিং অভিজ্ঞতার জন্য এতে এয়ারস্পেস-গ্রেড কুলিং ম্যাটেরিয়াল, ডার-লিংক ইঞ্জিন ২.০, লিংকপ্লাস ১.০, এবং এরডাল ইঞ্জিন ৩.০ -এর মতো ফিচার বিদ্যমান৷ এছাড়া এই হ্যান্ডসেটে ডিটিএস অডিও টেকনোলজি সমর্থিত স্পিকার সিস্টেম মিলবে। কানেক্টিভিটির জন্য এতে – মাইক্রোএসডি কার্ড স্লট, ইউএসবি টাইপ-সি পোর্ট এবং ৩.৫ মিমি অডিও জ্যাক অন্তর্ভুক্ত থাকছে। পরিশেষে পাওয়ার ব্যাকআপের জন্য Infinix Hot 20 Play স্মার্টফোনে ৬,০০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি আছে, যা ১৮ ওয়াট চার্জিং সাপোর্ট করে।