Homeমোবাইল১৩ জিবি র‌্যাম সহ ৬০০০ mAh ব্যাটারি, Infinix Hot 20 সিরিজের লঞ্চের তারিখ প্রকাশ্যে

১৩ জিবি র‌্যাম সহ ৬০০০ mAh ব্যাটারি, Infinix Hot 20 সিরিজের লঞ্চের তারিখ প্রকাশ্যে

ইনফিনিক্স আগামী ৫ অক্টোবর তাদের সবচেয়ে প্রিমিয়াম স্মার্টফোন হিসেবে, Zero Ultra 5G ফোনটি বিশ্ববাজারে উন্মোচন করবে।

গত এপ্রিল মাসে স্মার্টফোন ব্র্যান্ড ইনফিনিক্স (Infinix) তাদের Hot 12 সিরিজের হ্যান্ডসেটগুলি বাজারে উন্মোচন করে। আর এখন ব্র্যান্ডের থাইল্যান্ডের শাখাটি নিশ্চিত করেছে যে, তারা আগামী ৬ অক্টোবর একটি লঞ্চ ইভেন্টের আয়োজন করতে চলেছে, যেখানে আপকামিং Infinix Hot 20 সিরিজের ওপর থেকে পর্দা সরানো হবে। এর পাশাপাশি ইনফিনিক্স কিছু প্রোমোশনাল টিজারও প্রকাশ করেছে, যা Hot 20 হ্যান্ডসেটের মূল স্পেসিফিকেশনগুলি প্রকাশ্যে এনেছে৷ চলুন তাহলে এগুলি দেখে নেওয়া যাক।

Infinix Hot 20 চলতি সপ্তাহেই বাজারে আসছে

ইনফিনিক্স, থাইল্যান্ডের সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মগুলির মাধ্যমে নিশ্চিত করেছে যে, তাদের নতুন হট ২০ সিরিজের লঞ্চ ইভেন্টটি আগামী ৬ অক্টোবর থাইল্যান্ডে বিকাল ৪ টায় (স্থানীয় সময়) অনুষ্ঠিত হবে। তবে, কোম্পানি আসন্ন ইভেন্টে একাধিক হট ২০ লাইনআপের স্মার্টফোন লঞ্চ করার পরিকল্পনা করছে কিনা, তা এখনও স্পষ্ট নয়।

প্রসঙ্গত, কোম্পানি ইনফিনিক্স হট ২০-এর কয়েকটি প্রধান স্পেসিফিকেশন প্রকাশ করে কিছু টিজারও শেয়ার করেছে। এগুলি থেকে জানা যাচ্ছে যে, নয়া ইনফিনিক্স হ্যান্ডসেটটি ৬.৭৮ ইঞ্চির ডিসপ্লের সাথে আসবে, যা একটি আইপিএস এলসিডি প্যানেল বলে মনে করা হচ্ছে। এই স্ক্রিনটি ১২০ হার্টজ রিফ্রেশ রেট এবং ফুল-এইচডি+ রেজোলিউশন অফার করবে। হট ২০ মিডিয়াটেক হেলিও জি৯৬ চিপসেট দ্বারা চালিত হবে। এর সাথে মিলবে ৮ জিবি ফিজিক্যাল র‍্যাম, ৫ জিবি পর্যন্ত ভার্চুয়াল র‍্যাম সাপোর্ট এবং ১২৮ জিবি ইন-বিল্ট স্টোরেজ। তবে, এগুলি ছাড়া ফোনটির অন্যান্য স্পেসিফিকেশনগুলি আপাতত অজানাই রয়েছে।

জানিয়ে রাখি, পূর্বসূরি Infinix Hot 12-এ ৫০ মেগাপিক্সেলের ডুয়েল ক্যামেরা সেটআপ এবং ১৮ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ বিশাল ৬,০০০ এমএএইচ ব্যাটারি রয়েছে। যদিও এখনও আনুষ্ঠানিকভাবে নিশ্চিত করা হয়নি, তবে অনুমান হচ্ছে যে, Infinix Hot 20 সিরিজের ফোনেও ৫০ মেগাপিক্সেলের ডুয়েল ক্যামেরা সিস্টেম এবং ৬,০০০ এমএএইচ ব্যাটারি থাকবে। আনুষ্ঠানিক লঞ্চের আগে, ইনফিনিক্স নতুন টিজারের মাধ্যমে সিরিজটির সম্পর্কে আরও বিস্তারিত তথ্য প্রকাশ করবে বলে আশা করা যায়।

উল্লেখ্য, ইনফিনিক্স আগামী ৫ অক্টোবর তাদের সবচেয়ে প্রিমিয়াম স্মার্টফোন হিসেবে, Zero Ultra 5G ফোনটি বিশ্ববাজারে উন্মোচন করবে। ডিভাইসটিতে ১২০ হার্টজ রিফ্রেশ রেট সহ কার্ভড এজ ওলেড প্যানেল দেখা যাবে। Zero Ultra 5G ২০০ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরার সাথে আসবে এবং এতে ১৮০ ওয়াট চার্জিং সাপোর্ট করবে।

আরও পড়ুন