পুজোর সেল শুরু, সবচেয়ে কম দামে iPhone 12 ও 13! 20 হাজার টাকার কমে OnePlus 5G ফোন

Amazon Great Indian Festival এবং Flipkart Big Billion Days Sale -এ সর্বাধিক সাশ্রয়ী অফারের সাথে উপলব্ধ মোট ৯টি স্মার্টফোনের তালিকা দেখে নিন

iPhone 12 13 cheapest price ever discount on Flipkart Amazon festival sale
iPhone 12 13 cheapest price ever

আগামীকাল অর্থাৎ ২৩শে সেপ্টেম্বর থেকে শুরু হচ্ছে Amazon Great Indian Festival Sale। কিন্তু প্রাইম মেম্বারদের জন্য আজ থেকেই লাইভ করে দেওয়া হয়েছে আলোচ্য সেলটি। যার দৌলতে প্রাইম মেম্বাররা স্মার্টফোন,স্মার্টওয়াচ, স্মার্ট টিভি, ল্যাপটপ সহ অন্যান্য ইলেকট্রনিক্স প্রোডাক্টকে আগাম সেল প্রাইজে কেনার সুযোগ পেয়ে যাবেন। অন্যদিকে, Flipkart Big Billion Days Sale -ও প্লাস মেম্বারদের জন্য আজ থেকেই লাইভ হয়ে গেছে। আর সাধারণ গ্রাহক-বেসের জন্য এই সেলটিকে আজ মধ্যরাত থেকে শুরু হবে। এই সেলের মাধ্যমেও স্মার্টফোন সহ অন্যান্য ইলেকট্রনিক্স পণ্যকে সর্বনিম্ন দামে কেনা যাবে৷ এক্ষেত্রে আপনারা যারা সস্তায় একটি নতুন 4G অথবা 5G স্মার্টফোন কিনতে ইচ্ছুক, তারা আমাদের এই প্রতিবেদন থেকে Amazon Great Indian Festival এবং Flipkart Big Billion Days Sale -এ সর্বাধিক সাশ্রয়ী অফারের সাথে উপলব্ধ মোট ৯টি স্মার্টফোনের তালিকা দেখে নিতে পারেন।

Amazon Great Indian Festival 2022 স্মার্টফোন অফার

১. Apple iPhone 12 : ২০২০ সালে আগত অ্যাপল আইফোন ১২ মডেলের ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টকে অ্যামাজন গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল সেলে ৪২,৯৯৯ টাকায় বিক্রি করা হচ্ছে। অফার হিসাবে, SBI ব্যাঙ্কের কার্ড ব্যবহার করে এটি কিনলে ৩,০০০ টাকা পর্যন্ত অতিরিক্ত ইনস্ট্যান্ট ডিসকাউন্ট দেওয়া হবে। এছাড়া পুরোনো মোবাইল আপগ্রেড করে এই নয়া হ্যান্ডসেট কিনলে ১৪,৩৫০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ বোনাসও মিলবে।

২. Samsung Galaxy S22 5G : ৮৫,৯৯৯ টাকা দামের স্যামসাংয়ের এস-সিরিজের এই স্মার্টফোনকে অ্যামাজনে ৫২,৯৯৯ টাকায় তালিকাভুক্ত করা হয়েছে। অফার হিসাবে, SBI ব্যাঙ্কের ক্রেডিট কার্ড হোল্ডাররা ধার্য মূল্যের উপর অতিরিক্তভাবে ১,৫০০ টাকার ছাড় পাবেন। পুরোনো মোবাইল পরিবর্তন করে এই স্মার্টফোনটি কেনার ক্ষেত্রে ১৪,৩৫০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফার দেওয়া হবে। আর কিস্তিতে টাকা শোধ করতে চাইলে নো-কস্ট ইএমআই বিকল্পও উপলব্ধ থাকছে।

৩. OnePlus Nord CE 2 Lite : আপনি যদি ২০,০০০ টাকার কম দামে একটি নতুন স্মার্টফোন কিনতে চান, তাহলে গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল সেলের মাধ্যমে ওয়ানপ্লাস নর্ড সিই ২ লাইট ফোনটি কেনার কথা ভাবতে পারেন। কেননা এটিকে সেলে ১৮,৪৯৯ টাকায় বিক্রি করা হচ্ছে। একই সাথে, ৫০০ টাকার কুপন ডিসকাউন্ট এবং ১৪,৩৫০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ ডিসকাউন্টেরও লাভ ওঠাতে পারবেন গ্রাহকেরা৷

৪. Samsung Galaxy M13 : আপনি যদি প্রাইম মেম্বারদের মধ্যে একজন হন, তাহলে আজই ১৪,৯৯৯ টাকা দামের স্যামসাং গ্যালাক্সি এম১৩ স্মার্টফোনকে মাত্র ৯,৪৯৯ টাকায় হস্তগত করতে পারবেন অ্যামাজন থেকে। অফার হিসাবে, SBI ব্যাঙ্কের ক্রেডিট ও ডেবিট কার্ড ব্যবহারকারীরা ধার্য মূল্যের উপর ১,০০০ টাকার ছাড় পেয়ে যাবেন। আর এই স্মার্টফোন কেনার সময় পুরোনো হ্যান্ডসেট পরিবর্তন করলে ৮,৯৫০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ বোনাস দেওয়া হবে।

৫. iQOO Neo 6 5G : অ্যামাজন আয়োজিত গ্রেড ইন্ডিয়ান ফেস্টিভাল সেলে আইকো নিও ৬ ৫জি স্মার্টফোনকে ২৭,৯৯৯ টাকায় বিক্রি করা হচ্ছে। আলোচ্য সেলে এটিকে একটি বান্ডিল এক্সচেঞ্জ অফার সহ তালিকাভুক্ত করা হয়েছে, যার দৌলতে ১৪,৩৫০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ ডিসকাউন্ট হস্তগত করা যাবে। এছাড়া, SBI ব্যাঙ্কের ক্রেডিট বা ডেবিট কার্ড ব্যবহার করে উক্ত ফোনটি কিনলে অতিরিক্তভাবে আরো ২,০০০ টাকা অফ পেয়ে যাবেন আপনারা।

Flipkart Big Billion Days Sale 2022 স্মার্টফোন অফার

৬. Apple iPhone 13 : আপনারা যারা নিজেদের জন্য একটি আইফোন কিনতে ইচ্ছুক, এটাই হল সর্বাধিক উপযুক্ত সময়! কেননা গত বছর আত্মপ্রকাশ করা অ্যাপল আইফোন ১৩ মডেলের ১২৮ জিবি স্টোরেজ মডেলকে ৫৩,৯৯০ টাকায় বিক্রি করা হচ্ছে ফ্লিপকার্টের সেলে। আর পুরোনো মোবাইল আপগ্রেড করে যারা অ্যাপলের এই ফোনটি কিনবেন তাদের ১৬,৯০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ বোনাস অফার করা হবে। যারপর আলোচ্য মডেলকে অতিশয় কম দামে পকেটস্থ করা সম্ভব হবে। প্রসঙ্গত জানিয়ে রাখি, ১৩ তম প্রজন্মের এই আইফোনের আসল দাম ৬৯,৯০০ টাকা।

৭. Google Pixel 6a : ১২৮ জিবি স্টোরেজ সহ আসা গুগল পিক্সেল ৬এ স্মার্টফোনকে ফ্লিপকার্ট বিগ বিলিয়ন ডেজ সেল চলাকালীন ৪৩,৯৯৯ টাকার পরিবর্তে মাত্র ৩৪,১৯৯ টাকায় পাওয়া যাবে। এই ফোনের সাথে একাধিক অফার উপলব্ধ। যেমন, Axis এবং ICICI ব্যাঙ্কের ক্রেডিট কার্ড ব্যবহার করে পেমেন্ট করার ক্ষেত্রে ১,৫০০ টাকার ডিসকাউন্ট মিলবে। পুরোনো মোবাইল পরিবর্তন করলে আরো ১৬,৯০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ বোনাস দেওয়া হবে। এছাড়া, ক্রেডিট এবং ডেবিট কার্ডের মাধ্যমে পেমেন্টকারী প্রত্যেক গ্রাহকদের অতিরিক্তভাবে আরো ২,৫০০ টাকা ছাড় দেবে ফ্লিপকার্ট।

৮. Poco X4 Pro 5G : ৬ জিবি এবং ১২৮ জিবি স্টোরেজের পোকো এক্স৪ প্রো ৫জি স্মার্টফোনকে এখন ১৬,৪৯৯ টাকায় পাওয়া যাচ্ছে। তবে পুরোনো মোবাইল আপগ্রেড করে যদি এই স্মার্টফোন কেনা হয় তাহলে ১৫,৫০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফারের লাভ ওঠাতে পারবেন আপনারা। প্রসঙ্গত, কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৯৫ চিপসেট সজ্জিত এই পোকো হ্যান্ডসেটের উল্লেখিত স্টোরেজ ভ্যারিয়েন্টের আসল দাম ২৩,৯৯৯ টাকা।

৯. Realme 9 Pro 5G : আপনি যদি সাশ্রয়ী মূল্যের একটি ৫জি স্মার্টফোন খুঁজে থাকেন, তবে রিয়েলমি ৯ প্রো আপনার জন্য আদর্শ। কেননা ফ্লিপকার্ট বিগ বিলিয়ন ডেজ সেলে উক্ত ফোনের দাম ২১,৯৯৯ টাকার থেকে কমে ১৬,৯৯৯ টাকা হয়ে গেছে৷ আপনারা এই মডেলের সাথে অতিরিক্তভাবে আরো ১৫,৫০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফার পেয়ে যাবেন।

শুভেচ্ছা বহুমুখী প্রতিভার অধিকারী। তিনি একদিকে যেমন ফটোগ্রাফার, তেমনি পাশাপাশি লেখিকাও। এছাড়াও তার শখের মধ্যে আছে বই পড়া, গান গাওয়া, ছবি আঁকা এবং ওয়েব ডিজাইন। শুভেচ্ছা আমাদের টেকগাপ পরিবারের একজন নতুন সদস্য।