Homeমোবাইল২৫ হাজার টাকা পর্যন্ত সস্তা, অনেক কমে কিনুন iPhone 12, Samsung Galaxy S20 FE 5G সহ এই ফোনগুলি

২৫ হাজার টাকা পর্যন্ত সস্তা, অনেক কমে কিনুন iPhone 12, Samsung Galaxy S20 FE 5G সহ এই ফোনগুলি

Amazon Great Indian Festival Sale-এ অতিশয় সস্তায় কেনা যাবে এই ৪ টি স্মার্টফোন

ভারতে উৎসবের মরসুম শুরু হওয়ার সাথে সাথেই বড়ো বড়ো ই-কমার্স কোম্পানিগুলি গ্রাহকদেরকে আকৃষ্ট করতে বিশেষ সেলের আয়োজন করেছে। এর মধ্যে রয়েছে Amazon, Flipkart সহ আরও অনেক নামজাদা সংস্থা। সেক্ষেত্রে আপনি যদি আসন্ন দীপাবলিতে একটি স্মার্টফোন কেনার পরিকল্পনা করে থাকেন, তাহলে এই প্রতিবেদনে আপনার জন্য রয়েছে একটি দারুণ সুখবর! কেননা গত ২৩ সেপ্টেম্বর থেকে শুরু হয়েছিল Amazon Great Indian Festival Sale, যেটি এখনও লাইভ রয়েছে। জনপ্রিয় ই-কমার্স প্ল্যাটফর্মটি কর্তৃক আয়োজিত এই সেলে Apple, OnePlus, Samsung-এর মতো প্রথম সারির ব্র্যান্ডের একাধিক স্মার্টফোন বাম্পার ডিসকাউন্টে কিনতে সক্ষম হবেন ক্রেতারা। তদুপরি, অ্যাক্সিস ব্যাংক, সিটি ব্যাংক এবং আইসিআইসিআই ব্যাংকের ক্রেডিট ও ডেবিট কার্ড ব্যবহার করে কেনাকাটা করলে ১০ শতাংশ অতিরিক্ত ছাড় পাওয়া যাবে। চলুন Amazon Great Indian Festival Sale-এ দুর্দান্ত ছাড়ে কেনা যাবে, এমন কয়েকটি স্মার্টফোনের কথা জেনে নেওয়া যাক।

Amazon Great Indian Festival Sale-এ অতিশয় সস্তায় কেনা যাবে এই ৪ টি স্মার্টফোন

Apple iPhone 12

অ্যাপলের এই প্রিমিয়াম ৫জি আইফোন মডেলটির ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ৬৫,৯০০ টাকা হলেও অ্যামাজনের চলতি সেলে উপলব্ধ ডিসকাউন্টের সুবাদে এটি মাত্র ৪৭,৯৯৯ টাকায় কেনা যাবে। সেইসাথে আকর্ষণীয় ব্যাংক অফার এবং ২৫,০০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফারের সুবিধাও মিলবে। এই হ্যান্ডসেটটিতে রয়েছে ৬.১ ইঞ্চি সুপার রেটিনা এক্সডিআর ডিসপ্লে, এ১৪ বায়োনিক চিপসেট এবং রিয়ার প্যানেলে ডুয়াল ১২ মেগাপিক্সেল ক্যামেরা সিস্টেম।

Samsung Galaxy S20 FE 5G

সেল চলাকালীন স্যামসাংয়ের এই ফ্ল্যাগশিপ স্মার্টফোনটির ৮ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজ মডেলটি কিনতে হলে ক্রেতাদের ৭৪,৯৯৯ টাকার পরিবর্তে মাত্র ২৯,৯৯০ টাকা ব্যয় করতে হবে। উপরন্তু, ব্যাংক অফার এবং এক্সচেঞ্জ বোনাসের (২৫,০০০ টাকা পর্যন্ত) ফায়দা ওঠালে হ্যান্ডসেটটিকে আরও বেশ খানিকটা কম দামে পকেটস্থ করতে পারবেন গ্রাহকরা। ৮ মেগাপিক্সেল ক্যামেরা সহ এই ফোনের ট্রিপল রিয়ার ক্যামেরা সিস্টেমটি ৩০এক্স স্পেস জুম সাপোর্ট করে এবং এতে ৩২ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা বিদ্যমান।

OnePlus Nord CE 2 Lite 5G

সাশ্রয়ী মূল্যের এই ৫জি স্মার্টফোনে রয়েছে ৬৪ মেগাপিক্সেল ট্রিপল ক্যামেরা সিস্টেম, ৬.৫৯ ইঞ্চি ডিসপ্লে, যার রিফ্রেশ রেট ১২০ হার্টজ, এবং ৫,০০০ এমএএইচ ব্যাটারি। চলতি সেলে ওয়ানপ্লাসের নর্ড সিরিজের এই ফোনটির ৬ জিবি র‌্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ মডেলটি ১৯,৯৯৯ টাকার বদলে ১৮,৯৯৯ টাকায় কেনা যাবে। সেইসাথে একাধিক ব্যাংক অফার এবং ১৮,০০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ ডিসকাউন্টের ফায়দা ওঠালে হ্যান্ডসেটটির দাম আরও খানিকটা কমে আসবে।

Samsung Galaxy M13

নতুন স্মার্টফোন কেনার ক্ষেত্রে আপনার বাজেট যদি হয় ১০,০০০ টাকা, তাহলে স্যামসাংয়ের এই ফোনটি আপনার জন্য এককথায় আদর্শ। চলতি অ্যামাজন গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভাল সেলে স্মার্টফোনটির ৪ জিবি র‌্যাম +৬৪ জিবি স্টোরেজ মডেলটি ১৪,৯৯৯ টাকার পরিবর্তে মাত্র ৯,৯৯৯ টাকায় কেনা যাবে। তদুপরি, একাধিক আকর্ষণীয় ব্যাংক অফার এবং ৯,২৫০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফারের সুবিধাও মিলবে। অ্যান্ড্রয়েড ১২ (Android 12) অপারেটিং সিস্টেম দ্বারা চালিত এই ডিভাইসে রয়েছে এক্সিনস ৮৫০ প্রসেসর, ৬.৬ ইঞ্চি ফুল এইচডি+ ডিসপ্লে, এবং ৬,০০০ এমএএইচ ব্যাটারি।

আরও পড়ুন