iPhone 15 সিরিজের এই মডেল আগামী মাসে লঞ্চ হচ্ছে না? Apple ফ্যানদের জন্য খারাপ খবর

iPhone 15 Pro Max নতুন টাইটানিয়াম ফ্রেম, পেরিস্কোপ জুম ক্যামেরা, নতুন এ১৭ বায়োনিক চিপসেট এবং ১৫০ ওয়াট চার্জিং সাপোর্ট সহ লঞ্চ হতে পারে

আপনি যদি Apple এর আসন্ন iPhone সিরিজের সবচেয়ে প্রিমিয়াম মডেলের জন্য অধীর আগ্রহে অপেক্ষা করে থাকেন, তবে এই খবরটি আপনাকে হতাশ করতে পারে। আসলে সম্প্রতি একটি রিপোর্টে দাবি করা হয়েছে যে, iPhone 15 Pro Max আগামী মাসে লঞ্চ হবে না।সাপ্লাই চেইনের সমস্যার কারণে Apple এই সিদ্ধান্ত নিতে পারে। উল্লেখ্য, ইতিমধ্যেই সামনে এসেছে যে, iPhone 15 Pro Max নতুন টাইটানিয়াম ফ্রেম, পেরিস্কোপ জুম ক্যামেরা, নতুন এ১৭ বায়োনিক চিপসেট এবং ১৫০ ওয়াট চার্জিং সাপোর্ট সহ লঞ্চ হতে পারে। তবে উপরের দাবি সত্যি হলে ডিভাইসটি হাতে পেতে অপেক্ষা করতে হবে।

দেরিতে শুরু হতে পারে iPhone 15 Pro Max এর সেল

এদিকে ৯টু৫ম্যাক এর আরেকটি রিপোর্টে বলা হয়েছে যে, সিরিজের অন্যান্য ফোনের সাথে iPhone 15 Pro Max লঞ্চ হলেও এর ডেলিভারি দেরিতে শুরু হবে। এই বিলম্বের কারণ হল, সনি নির্দিষ্ট সময়ের মধ্যে ফোনটির প্রয়োজনীয় ইমেজ সেন্সর সরবরাহ করতে পারছে না।

iPhone 15 লঞ্চের সময় এবং প্রি-অর্ডারের তারিখ

টিপস্টারদের দাবি অনুযায়ী, ১২ সেপ্টেম্বর বা ১৩ সেপ্টেম্বর অ্যাপলের এবারের ইভেন্ট অনুষ্ঠিত হবে। কারণ সংস্থাটি তাদের কর্মীদের এই তারিখগুলিতে ছুটি না নিতে বলেছে। ফলে ওই দু’দিনের কোনো একদিনে আইফোন ১৫ সিরিজ লঞ্চ হবে।

অ্যাপলের আসন্ন ইভেন্টে iPhone 15, iPhone 15 Plus, iPhone 15 Pro এবং iPhone 15 Pro Max (যা iPhone 15 Ultra হিসাবে চালু করা যেতে পারে) লঞ্চ হবে। এছাড়া নতুন অ্যাপল ওয়াচও আসতে পারে। আর এদের প্রি-অর্ডার ১৫ সেপ্টেম্বর থেকে শুরু হতে পারে।