Homeমোবাইল৫০০০ টাকা পর্যন্ত ছাড়, দুর্দান্ত ক্যামেরা ও ফিচারে ঠাসা iQOO 11 ফোনের সেল শুরু আজ থেকে

৫০০০ টাকা পর্যন্ত ছাড়, দুর্দান্ত ক্যামেরা ও ফিচারে ঠাসা iQOO 11 ফোনের সেল শুরু আজ থেকে

আইকো ১১ এর ৮ জিবি র‌্যাম ও ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ৫৯,৯৯৯ টাকা। আবার ১৬ জিবি র‌্যাম ও ২৫৬ জিবি স্টোরেজ যুক্ত হাই-এন্ড অপশনের দাম রাখা হয়েছে ৬৪,৯৯৯ টাকা

iQOO 11 কিছুদিন আগেই ভারতে লঞ্চ হয়েছে। এরপর গতকাল অ্যামাজন প্রাইম মেম্বাররা এই ফোনটি কেনার সুযোগ পেয়েছিল। আর আজ সবার জন্য iQOO 11 কেনার সুযোগ থাকছে। আজ্ঞে হ্যাঁ! নতুন এই ফ্ল্যাগশিপ ডিভাইসটির আজ থেকে সেল শুরু হচ্ছে। iQOO Store ও Amazon.in থেকে এটি কেনা যাবে। আবার ক্রেতারা প্রথম সেলে এই ফোনের সাথে লোভনীয় অফার পাবেন। বিশেষত্বের কথা বললে, iQOO 11 ডিভাইসে রয়েছে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮ জেন ২ প্রসেসর, ১৪৪ হার্টজ রিফ্রেশ রেটের Samsung E6 AMOLED ডিসপ্লে, সর্বোচ্চ ১৬ জিবি র‌্যাম ৫০ মেগাপিক্সেল প্রাইমারি রিয়ার ক্যামেরা।

iQOO 11 এর দাম ও অফার

আইকো ১১ এর ৮ জিবি র‌্যাম ও ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ৫৯,৯৯৯ টাকা। আবার ১৬ জিবি র‌্যাম ও ২৫৬ জিবি স্টোরেজ যুক্ত হাই-এন্ড অপশনের দাম রাখা হয়েছে ৬৪,৯৯৯ টাকা। এই ফোনের একটি লেজেন্ড (সিলিকন লেদার) ভ্যারিয়েন্টও পাওয়া যাবে, যা BMW Motorsport দ্বারা অনুপ্রাণিত। এটি কেবল ১৬ জিবি র‌্যাম ও ২৫৬ জিবি স্টোরেজ কনফিগারেশনে পাওয়া যাবে, যার দাম থাকছে ৬৪,৯৯৯ টাকা।

লঞ্চ অফারের কথা বললে, HDFC এবং ICICI ব্যাঙ্কের কার্ড ব্যবহারকারীরা পাবেন ৫,০০০ টাকা ইনস্ট্যান্ট ডিসকাউন্ট। সাথে রয়েছে নো কস্ট ইএমআই অপশনের সুবিধা। আবার পুরোনো মোবাইল আপগ্রেড করার ক্ষেত্রে ৪,০০০ টাকার এক্সচেঞ্জ বোনাসও মিলবে।

iQOO 11 এর স্পেসিফিকেশন ও ফিচার

আইকো ১১ ফোনের সামনে দেখা যাবে ১৪৪ হার্টজ রিফ্রেশ রেটের ৬.৭৮-ইঞ্চির ২কে (৩২০০x১৪৪০ পিক্সেল) Samsung E6 AMOLED ডিসপ্লে। পারফরম্যান্সের জন্য এতে ব্যবহার করা হয়েছে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮ জেন ২ প্রসেসর। ফোনটি অ্যান্ড্রয়েড ১৩ ভিত্তিক ফানটাচ ওএস ১৩ (Funtouch OS 13) কাস্টম স্কিনে রান করবে।

আবার ফটো ও ভিডিওগ্রাফির কথা বললে, iQOO 11 ফোনের ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ বর্তমান৷ এই ক্যামেরাগুলি হল – OIS-এনাবল ৫০ মেগাপিক্সেল Samsung GN5 প্রাইমারি সেন্সর, ৮ মেগাপিক্সেল আল্ট্রা-ওয়াইড অ্যাঙ্গেল লেন্স এবং ২এক্স জুম সহ ১৩ মেগাপিক্সেল টেলিফটো শ্যুটার।

আর সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য দেওয়া হয়েছে ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। সিকিউরিটির জন্য এতে অপটিক্যাল ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার পাওয়া যাবে। আর তাপ নিয়ন্ত্রণের জন্য পাওয়া যাবে ভিসি লিকুইড কুলিং সিস্টেম। iQOO 11 স্মার্টফোনে ৫,০০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি আছে, যা ১২০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে।

আরও পড়ুন