ডুয়েল ৫০ মেগাপিক্সেল ক্যামেরার iQOO 5G ফোনে ২০ হাজার টাকা পর্যন্ত ছাড়, সীমিত সময়ের অফার

iQOO 9 Pro 5G ফোনটি এখন অনেক কম দামে অ্যামাজনে তালিকাভুক্ত আছে। এই ফোনের এমআরপি ৭৪,৯৯০ টাকা। তবে এটি এখন ৫৯,৯৯৯ টাকায় কেনা যাবে।

iQOO 9 Pro 5G limited time discounts up to rs 20000

অ্যামাজন ইন্ডিয়ার (Amazon India) লোভনীয় লিমিটেড টাইম ডিল পাওয়া যাচ্ছে। এই ডিলে ৮ জিবি র‌্যাম ও ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের একটি ফোন ২০ শতাংশ ডিসকাউন্টে বিক্রি হচ্ছে। আজ্ঞে হ্যাঁ! iQOO 9 Pro 5G ফোনটি এখন এত কমে অ্যামাজনে তালিকাভুক্ত আছে। এই ফোনের এমআরপি ৭৪,৯৯০ টাকা। তবে এটি এখন ৫৯,৯৯৯ টাকায় কেনা যাবে। আবার যাদের কাছে ICICI ব্যাংকের ক্রেডিট কার্ড আছে তারা পাবেন ৫,০০০ টাকা ইনস্ট্যান্ট ডিসকাউন্ট। ফলে মোট ২০ হাজার টাকার কাছাকাছি সাশ্রয় করা যাবে।

iQOO 9 Pro 5G ফোনের স্পেসিফিকেশন ও ফিচার

আইকো ৯ প্রো ৫জি ফোনের সামনে দেখা যাবে ১২০ হার্টজ রিফ্রেশ রেটের ৬.৭ ইঞ্চির কোয়াড এইচডি প্লাস কার্ভড AMOLED ডিসপ্লে, যা ১,৫০০ নিট পিক ব্রাইটনেস অফার করবে। পারফরম্যান্সের জন্য এতে LPDDR5 র‍্যাম ও UFS 3.1 স্টোরেজ সহ স্ন্যাপড্রাগন ৮ জেন ১ প্রসেসর দেওয়া হয়েছে। ফোনটি অ্যান্ড্রয়েড ১২ ভিত্তিক ফানটাচ ওএস ১২ কাস্টম স্কিনে চলে। পাওয়ার ব্যাকআপের ক্ষেত্রে, এতে ১২০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৪,৭০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি দেওয়া হয়েছে।

ফটো ও ভিডিওগ্রাফির কথা বললে, iQOO 9 Pro 5G ফোনে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ বর্তমান। এই ক্যামেরাগুলি হল ৫০ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, ৫০ মেগাপিক্সেল আল্ট্রা ওয়াইড অ্যাঙ্গেল লেন্স এবং ১৬ মেগাপিক্সেল পোর্ট্রেট লেন্স। আর সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য এতে পাওয়া যাবে ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা।

সিকিউরিটির জন্য এতে ইন ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর উপলব্ধ। ফোনটির কানেক্টিভিটি অপশনের মধ্যে সামিল রয়েছে ডুয়েল সিম, ব্লুটুথ ৫.২, ওয়াই-ফাই, জিপিএস ও ইউএসবি টাইপ সি পোর্ট।