মোবাইল

অতি সস্তায় Itel লঞ্চ করল Magic X Pro 4G ফোন, সাপোর্ট করবে Jio সহ সমস্ত সিম

দিনের পর দিন স্মার্টফোনের ব্যবহার যতই বাড়ুক না কেন, এখনও এদেশে প্রচুর মানুষ রয়েছেন যারা ফিচার ফোন বা কী-প্যাড মোবাইল ব্যবহার করে থাকেন – তা সে প্রাইমারী ফোন হিসেবেই হোক বা সেকেন্ডারি ব্যাকআপ হিসেবে। সেক্ষেত্রে এইসমস্ত ইউজারদের (বিশেষ করে যারা স্মার্টফোন ছাড়া 4G পরিষেবা পেতে চান) জন্য আজ একটি নতুন সুখবর নিয়ে হাজির হল জনপ্রিয় মোবাইল কোম্পানি itel। আসলে আজ সংস্থাটি itel Magic X Pro 4G নামে একটি নতুন ফোন লঞ্চ করেছে যা কম দামে ভালো কানেকশন এবং একাধিক ফিচার অফার করবে। মজার ব্যাপার হল যে, 4G কানেক্টিভিটিযুক্ত এই নয়া ফিচার ফোনটি বাংলা, ইংরেজি, হিন্দি, গুজরাটি, তেলেগু, তামিল, কন্নড়, মালয়ালম, পাঞ্জাবি, ওড়িয়া, অসমীয়া এবং উর্দুর মত ১২টি ভাষা সাপোর্ট করবে। এছাড়া itel Magic X Pro 4G-এর ক্রেতারা পাবেন দুই বছরের সার্ভিস ওয়ারেন্টিও।

itel Magic X Pro 4G-এর দাম, লভ্যতা

নতুন আইটেল ম্যাজিক এক্স প্রো ৪জির দাম রাখা হয়েছে মাত্র ২,৯৯৯ টাকা। এটি নীল এবং কালো রঙে অফলাইন বা অনলাইন (Flipkart থেকে) উভয় মার্কেট থেকেই কেনা যাবে।

itel Magic X Pro 4G-এর স্পেসিফিকেশন

আইটেল ম্যাজিক এক্স প্রো ৪জি ফোনটি ২.৪ ইঞ্চি কিউভিজিএ (QVGA) ডিসপ্লের সাথে এসেছে। এই ফোনের ব্যাটারি ক্যাপাসিটি ২,৫০০ এমএএইচ; ইউজাররা এতে ডুয়াল ৪জি ভিওএলটিই (VoLTE) সাপোর্ট পাবেন। এদিকে ম্যাজিক এক্স প্রো ৪জি, কিংভয়েস অ্যাসিস্ট্যান্সসহ আটটি প্রিলোডেড গেম অফার করবে। আবার ইউজাররা স্পষ্ট কথোপকথনের জন্য এটিতে লেটসচ্যাট (LetsChat) নামের চ্যাট গ্রুপ তৈরি করার সুবিধা পাবেন। সাথে থাকবে হাইস্পিড হটস্পট কানেকশনের বিকল্পও, যার মাধ্যমে ৮টি ডিভাইস সংযুক্ত করবে।

অন্যান্য ফিচারের কথা বললে, আইটেল ম্যাজিক এক্স প্রো ৪জিতে দেওয়া হয়েছে নতুন মিউজিক অ্যাপ বুম প্লে৷ উল্লেখ্য, যেখানে আর বাকি সব ফিচার ফোন সেগমেন্ট এখনও মিউজিকের জন্য এফএম রেডিও এবং প্রিলোডেড গানের উপর নির্ভর করে, সেখানে এই ফোনটি ইউজারদের অনলাইনে গান শোনার বিকল্প দেবে; এর ইনবিল্ট বুমপ্লের মাধ্যমে বিশ্বব্যাপী ৭৪ মিলিয়ন গান স্ট্রিম করা যাবে।

Back to top button