itel Vision 3 Turbo: মাত্র ৭৬৯৯ টাকায় লঞ্চ হল ৬ জিবি র‌্যামের ফোন, রয়েছে ৫০০০ mAh ব্যাটারি

itel Vision 3 Turbo ফোনের পিছনে ভিজিএ ক্যামেরার সাথে ৮ মেগাপিক্সেল ক্যামেরা রয়েছে

itel Vision 3 Turbo launched in India
itel Vision 3 Turbo launched

itel Vision 3 Turbo আজ ভারতে লঞ্চ হল, যার দাম রাখা হয়েছে ৮,০০০ টাকার কম। ফলে যারা একটি এন্ট্রি লেভেল স্মার্টফোন খোঁজ করছেন, তাদের জন্য এই ফোনটি একটি সেরা বিকল্প হতে পারে। itel Vision 3 Turbo ফোনে রয়েছে ৬ জিবি পর্যন্ত র‌্যাম (ভার্চুয়াল র‌্যাম সহ), ও ৫০০০ এমএএইচ ব্যাটারি, যা ১৮ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। এছাড়া এতে এইচডি প্লাস ডিসপ্লে ও এআই (AI) ক্যামেরা রয়েছে। ফোনটি তিনটি কালারে এসেছে – মাল্টি গ্রিন, জুয়েল ব্লু এবং ডিপ ওশান ব্লু। আসুন itel Vision 3 Turbo এর দাম ও সম্পূর্ণ স্পেসিফিকেশন জেনে নেওয়া যাক।

itel Vision 3 Turbo এর দাম ও লঞ্চ অফার

ভারতে আইটেল ৩ টার্বো এর ৩ জিবি র‌্যাম + ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম রাখা হয়েছে ৭,৬৯৯ টাকা। এতে ৩ জিবি ভার্চুয়াল র‌্যাম সাপোর্ট করবে। ই-কমার্স সাইট অ্যামাজন থেকে শীঘ্রই ফোনটির বিক্রি শুরু হবে। সেল অফার হিসেবে ক্রেতারা ১০০ দিনের ডিসপ্লে রিপ্লেসমেন্ট গ্যারেন্টি পাবেন।

itel Vision 3 Turbo এর স্পেসিফিকেশন ও ফিচার

অ্যান্ড্রয়েড ১১ অপারেটিং সিস্টেম দ্বারা চালিত আইটেল ভিশন ৩ টার্বো ফোনে আছে ৬.৬ ইঞ্চি এইচডি প্লাস আইপিএস ২.৫ডি ডিসপ্লে। এর পিক্সেল ডেন্সিটি ২৬৯পিপিআই ও পিক ব্রাইটনেস ৪৮০ নিটস। পারফরম্যান্সের জন্য এতে ব্যবহার করা হয়েছে UNISOC SC9863A প্রসেসর। মাইক্রো এসডি কার্ডের মাধ্যমে এই ফোনের স্টোরেজ আরও বাড়ানো যাবে।

ফটোগ্রাফির জন্য itel Vision 3 Turbo ফোনের পিছনে ভিজিএ ক্যামেরার সাথে ৮ মেগাপিক্সেল ক্যামেরা রয়েছে। আর সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য পাওয়া যাবে ৫ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। সিকিউরিটির জন্য এতে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর উপলব্ধ।

পাওয়ার ব্যাকআপের ক্ষেত্রে, itel Vision 3 Turbo ফোনে দেওয়া হয়েছে ৫,০০০ এমএএইচ ব্যাটারি, যা ১৮ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। এর কানেক্টিভিটি অপশনের মধ্যে সামিল রয়েছে ডুয়েল সিম, ব্লুটুথ, ওয়াই-ফাই, জিপিএস, মাইক্রো ইউএসবি পোর্ট।

Passionate Techie. Professional Tech Writer. A true cricket fan. Julai is a senior editor For Techgup and has frequently written about smartphones, apps, telecom News. You can follow him on Twitter @Julai_Mondal.