HomeমোবাইলLava Blaze NXT: ৯ হাজার টাকায় ৭ জিবি র‌্যাম ও ৫০ মেগাপিক্সেল ক্যামেরা, লাভা লঞ্চ করল নতুন ফোন

Lava Blaze NXT: ৯ হাজার টাকায় ৭ জিবি র‌্যাম ও ৫০ মেগাপিক্সেল ক্যামেরা, লাভা লঞ্চ করল নতুন ফোন

Lava Blaze NXT ফোনের ভারতে দাম রাখা হয়েছে ৯,২৯৯ টাকা। এই মূল্য ফোনটির ৪ জিবি র‌্যাম + ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের।

Lava Blaze NXT প্রত্যাশা মতোই গতকাল গভীর রাতে লঞ্চ হয়েছে। এই ফোনের দাম রাখা হয়েছে ৯,০০০ টাকার কাছাকাছি। নতুন এই ৪জি ফোন ই-কমার্স সাইট অ্যামাজন থেকে কেনা যাবে। ফিচারের কথা বললে, এতে আছে ৬.৫ ইঞ্চি এইচডি প্লাস ডিসপ্লে, ৫০ মেগাপিক্সেল প্রাইমারি রিয়ার ক্যামেরা ও ৫,০০০ এমএএইচ ব্যাটারি। আবার Lava Blaze NXT ফোনে পাওয়া যাবে ৩ জিবি ভার্চুয়াল র‌্যাম ও মিডিয়াটেক হেলিও জি৩৭ প্রসেসর। আসুন ফোনটির দাম ও স্পেসিফিকেশন জেনে নেওয়া যাক।

লাভা ব্লেজ এনএক্সটি ভারতে দাম ও সেল ডেট – Lava Blaze NXT Price in India, Sale Date

লাভা ব্লেজ এনএক্সটি ফোনের ভারতে দাম রাখা হয়েছে ৯,২৯৯ টাকা। এই মূল্য ফোনটির ৪ জিবি র‌্যাম + ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের। আগামী ২ ডিসেম্বর দুপুর বারোটা থেকে অ্যামাজনে ফোনটির সেল শুরু হবে। ক্রেতারা লাভা ব্লেজ এনএক্সটি এর সাথে ফ্রি হোম সার্ভিস পাবে।

লাভা ব্লেজ এনএক্সটি স্পেসিফিকেশন ও ফিচার – Lava Blaze NXT Specifications and Features

লাভা ব্লেজ এনএক্সটি ফোনের সামনে দেখা যাবে ৯০ হার্টজ রিফ্রেশ রেটের ৬.৫ ইঞ্চির এইচডি প্লাস (৭২০x১,৬০০ পিক্সেল) 2.5D কার্ভড IPS ডিসপ্লে। ওয়াটারড্রপ নচ-স্টাইলের এই ডিসপ্লে ২০:৯ এসপেক্ট রেশিও অফার করে। সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য এতে ৮ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা পাওয়া যাবে।

আর Lava Blaze NXT এর পিছনে LED ফ্ল্যাশ সহ তিনটি ক্যামেরা সেন্সর উপস্থিত। এই ক্যামেরাগুলি হল ৫০ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর ও ভিজিএ ক্যামেরা। রিয়ার ক্যামেরা ৬এক্স জুম, বিউটি মোড, এইচডিআর মোড, নাইট মোড, প্যানোরামা মোড সমর্থন করে।

পারফরম্যান্সের জন্য Lava Blaze NXT ফোনে ব্যবহার করা হয়েছে মিডিয়াটেক হেলিও জি৩৭ প্রসেসর।অপারেটিং সিস্টেম হিসাবে এতে অ্যান্ড্রয়েড ১২ ভার্সন পাওয়া যাবে। ফোনটি ৪ জিবি র‍্যাম + ৬৪ জিবি স্টোরেজ পাওয়া যাবে। এতে ৩ জিবি পর্যন্ত ভার্চুয়াল র‍্যাম সাপোর্ট করে। আর মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে এর স্টোরেজ ক্যাপাসিটি ১ টিবি পর্যন্ত বাড়ানো যাবে।

নিরাপত্তার জন্য এই হ্যান্ডসেটে ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার এবং ফেস আনলক ফিচার উপলব্ধ। আর পাওয়ার ব্যাকআপের ক্ষেত্রে এতে ৫,০০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি আছে, যা ইউএসবি টাইপ-সি পোর্টার মাধ্যমে ১৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করে। তবে বক্সে ১২ ওয়াট চার্জার দেওয়া হয়েছে। কানেক্টিভিটির জন্য Lava Blaze NXT ফোনে আছে 4G LTE, ব্লুটুথ ভি৫.০, ওয়াই-ফাই, জিপিএস, OTG, এবং ৩.৫ মিমি অডিও জ্যাক।

আরও পড়ুন