Lava Blaze X 5G ভারতে কম দামে ভরপুর ফিচার সহ লঞ্চ হল, ৬৪ মেগাপিক্সেল ক্যামেরা, অ্যামোলেড ডিসপ্লে সহ কি নেই

লাভা ব্লেজ এক্স ৫জি ফোন আজ ভারতে লঞ্চ হল। এর দাম রাখা হয়েছে ২০ হাজার টাকার কম। স্মার্টফোনটি স্লিক ডিজাইন সহ এসেছে। আর ফিচারের কথা বললে, লাভা ব্লেজ এক্স ৫জি ডিভাইসে আছে কার্ভড ডিসপ্লে, ডাইমেনসিটি ৭০৫০ প্রসেসর, ৬৪ মেগাপিক্সেল ক্যামেরা ও ৫,০০০ এমএএইচ ব্যাটারি। আসুন নতুন লাভা ফোনের দাম ও সম্পূর্ণ স্পেসিফিকেশন জেনে নেওয়া যাক।

লাভা ব্লেজ এক্স ৫জি এর ভারতে দাম ও সেলের তারিখ

লাভা ব্লেজ এক্স ৫জি ফোনের ৪ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম রাখা হয়েছে ১৪,৯৯৯ টাকা। আর এর ৬ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজ এবং ৮ জিবি র‌্যাম + ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের মূল্য ধার্য করা হয়েছে যথাক্রমে ১৫,৯৯৯ টাকা ও ১৬,৯৯৯ টাকা। এটি দুটি কালারে এসেছে – টাইটেনিয়াম গ্রে ও স্টারলাইট পার্পেল।

লঞ্চ অফার হিসেবে এই স্মার্টফোনের সাথে ব্যাঙ্ক অফার পাওয়া যাবে। আর এটি অ্যামাজন প্রাই সেলের অংশ হবে। আগামী ২২ জুলাই দুপুর ১২টা থেকে অ্যামাজন ও লাভার অফিসিয়াল ওয়েবসাইটের মাধ্যমে ডিভাইসটি কেনা যাবে।

লাভা ব্লেজ এক্স ৫জি স্মার্টফোনের স্পেসিফিকেশন ও ফিচার

লাভা ব্লেজ এক্স ৫জি ফোনের স্পেসিফিকেশন সম্পর্কে বললে, এতে ৬.৬৭ ইঞ্চি ফুল এইচডি প্লাস অ্যামোলেড ডিসপ্লে আছে। এই ডিসপ্লে ১২০ হার্টজ রিফ্রেশ রেট ও‌ ৮০০ নিটস পিক ব্রাইটনেস সাপোর্ট করে। পারফরম্যান্সের জন্য এতে মিডিয়াটেক ডাইমেনসিটি ৭০৫০ প্রসেসর ও ৮ জিবি পর্যন্ত র‌্যাম দেওয়া হয়েছে। সাথে ৮ জিবি ভার্চুয়াল র‌্যাম সাপোর্ট করবে। ফোনটি অ্যান্ড্রয়েড ১৪ অপারেটিং সিস্টেমে চলে।

ক্যামেরার কথা বললে, লাভা ব্লেজ এক্স ৫জি ফোনের পিছনে ডুয়েল ক্যামেরা সেটআপ বর্তমান। এই ক্যামেরাগুলি হল ৬৪ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর ও ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর। আর সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য‌ ১৬ ‌মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা পাওয়া যাবে। পাওয়ার ব্যাকআপের জন্য এই স্মার্টফোনে ৫,০০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে, যা ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে।

লাভা ব্লেজ এক্স ৫জি এর অন্যান্য ফিচারের মধ্যে আছে ইন ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর, ফেস আনলক, স্টেরিও স্পিকার, ব্লুটুথ ৫.২ ও ওয়াই-ফাই ৬।