মোবাইল

Lava-র Republic Day অফার, এই কুপন কোড মারলেই ফোনের উপর ২৬ শতাংশ ছাড়, ২৬ টাকায় ইয়ারফোন

প্রজাতন্ত্র দিবস উপলক্ষ্যে অনেক অফার (Republic Day Offer) দেওয়া হচ্ছে। ফোন হোক বা ইয়ারফোন, ল্যাপটপ বা ফ্রিজে, আকর্ষণীয় সব অফার পাওয়া যাচ্ছে। অনলাইন ও অফলাইন, কেনাকাটায় উভয় ক্ষেত্রেই মিলছে ডিসকাউন্ট। এখন আবার প্রজাতন্ত্র দিবস উপলক্ষ্যে স্পেশাল সেল নিয়ে হাজির হয়েছে Lava। দেশীয় কোম্পানিটি তাদের সমস্ত স্মার্টফোনে ২৬% ছাড় দিচ্ছে। তাই আপনি যদি সস্তায় একটি ফোন কেনার পরিকল্পনা করেন, তবে এটাই সঠিক সময় হতে পারে।

Lava এক বিবৃতিতে জানিয়েছে, ২৬ জানুয়ারি প্রজাতন্ত্র দিবস উপলক্ষ্যে দুপুর ১২টা থেকে লাভা ফোনে ২৬ শতাংশ ছাড় দেওয়া হবে। লাভার ই-স্টোর, অ্যামাজন সহ ই-কমার্স প্ল্যাটফর্মে পাওয়া যাবে এই অফার। এর জন্য পেমেন্ট পেজে একটি কুপন এন্টার করতে হবে বলে জানানো হয়েছে। এই কুপনটি হল Lava26।

Lava ফোনে বাম্পার ডিসকাউন্ট

জানিয়ে রাখি, Lava Blaze 5G-র দাম ১০,৯৯৯ টাকা। এটি ৮,১৩৯ টাকায় কেনা যাবে। অন্যদিকে Lava Agni 5G-র দাম ১৭,৯৯০ টাকা। তবে ডিসকাউন্ট সহ এটি ১৩,৩১৩ টাকায় বাড়িতে আনা যাবে। Lava Blaze কিনতে পারবেন ৬,৪৩৭ টাকায়। অন্যদিকে Lava Blaze Pro কেনা যাবে ৭,৭৬৯ টাকায় এবং সম্প্রতি লঞ্চ হওয়া Lava X3 কেনা যাবে মাত্র ৫,১৭৯ টাকায়।

আবার Lava Probuds 21 কয়েকদিন আগে বাজারে এসেছে। এটি একটি ট্রু ওয়্যারলেস ইয়ারবাডস। অফারে এটি মাত্র ২৬ টাকায় পাওয়া যাবে। এই অফারটি কেবল স্টক শেষ না হওয়া পর্যন্ত উপলব্ধ। লাভা ই-স্টোর এবং অ্যামাজনে এই অফারটি পাওয়া যাবে। উল্লেখ্য, Probuds 21-এর আসল দাম ১,২৯৯ টাকা।

Back to top button