Homeমোবাইলসবচেয়ে সস্তা 5G ফোন, মাত্র ১২ হাজার টাকায় ৫০ মেগাপিক্সেল ক্যামেরা সহ ৫০০০ mAh ব্যাটারি

সবচেয়ে সস্তা 5G ফোন, মাত্র ১২ হাজার টাকায় ৫০ মেগাপিক্সেল ক্যামেরা সহ ৫০০০ mAh ব্যাটারি

অ্যামাজন গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল সেলে iQoo Z6 Lite 5G ফোনের ৪ জিবি র‌্যাম ভ্যারিয়েন্টের উপর লোভনীয় অফার রয়েছে

আপনি কি ১৫ হাজার টাকার কমে নতুন ফোন খোঁজ করছেন? বাজেট কম বলে 5G কানেক্টিভিটি যুক্ত ফোন কিনতে চাইলেও পিছিয়ে যাচ্ছেন? তাহলে বলি, আপনি ১২ হাজার টাকা খরচ করে একটি ভালো 5G ফোন কিনতে পারবেন। আজ্ঞে হ্যাঁ! iQOO Z6 Lite 5G এখন‌ Amazon Great Indian Festival সেলে বিরাট সস্তায় উপলব্ধ। সদ্য ভারতে লঞ্চ হওয়া এই ফোনে রয়েছে ১২০ হার্টজ রিফ্রেশ রেটের ডিসপ্লে ও লেটেস্ট কোয়ালকম স্ন্যাপড্রাগন ৪ জেন ১ প্রসেসর।

iQOO Z6 Lite 5G এর দাম ও অফার

আইকো জেড৬ লাইট ৫জি ফোনটি দুটি স্টোরেজ ভ্যারিয়েন্টে এসেছে। এর ৪ জিবি র‍্যাম + ৬৪ জিবি স্টোরেজ মডেলের দাম রাখা হয়েছে ১৩,৯৯৯ টাকা। আর ৬ জিবি র‍্যাম + ১২৮ জিবি ভ্যারিয়েন্টের মূল্য ১৫,৪৯৯ টাকা।

তবে অ্যামাজন গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল সেলে এই ফোনের ৪ জিবি র‌্যাম ভ্যারিয়েন্টের উপর ৭৫০ টাকার কুপন দেওয়া হচ্ছে। পাশাপাশি SBI ব্যাংকের ক্রেডিট কার্ড ব্যবহারকারীরা পাবেন ১,২৫০ টাকা পর্যন্ত ডিসকাউন্ট। ফলে ফোনটি ১১,৯৯৯ টাকায় কেনা যাবে।

iQOO Z6 Lite 5G এর স্পেসিফিকেশন ও ফিচার

আইকো জেড৬ লাইট ৫জি ফোনে আছে ৬.৫৮ ইঞ্চির ফুল-এইচডি+ ডিসপ্লে, যা ২,৪০৮×১,০৮০ পিক্সেলের রেজোলিউশন অফার করে। পারফরম্যান্সের জন্য এতে স্ন্যাপড্রাগন ৪ জেন ১ চিপসেট ব্যবহার করা হয়েছে। পাওয়ার ব্যাকআপের ক্ষেত্রে এতে পাওয়া যাবে ৫,০০০ এমএএইচ ব্যাটারি, যা ১৮ ওয়াট চার্জিং সাপোর্ট করে।

এছাড়া ফটো ও ভিডিওগ্রাফির কথা বললে, iQOO Z6 Lite 5G ফোনের সামনে ৮ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা উপস্থিত। আর এর পিছনে ডুয়েল ক্যামেরা সেটআপ বর্তমান। এই ক্যামেরাগুলি হল ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি সেন্সর এবং একটি ২ মেগাপিক্সেলের ম্যাক্রো লেন্স।

আরও পড়ুন