Homeমোবাইল৫০ মেগাপিক্সেল ক্যামেরার সাথে শক্তিশালী ব্যাটারি, Moto E32 ভারতে লঞ্চ হচ্ছে ৭ অক্টোবর

৫০ মেগাপিক্সেল ক্যামেরার সাথে শক্তিশালী ব্যাটারি, Moto E32 ভারতে লঞ্চ হচ্ছে ৭ অক্টোবর

Moto E32 ফোনটি Moto E31 এর উত্তরসূরী হিসেবে আসছে

গত মে মাসে Moto E32 গ্লোবাল মার্কেটে লঞ্চ হয়েছিল। এবার ফোনটি ভারতে এসেছে। Motorola তাদের ওয়েবসাইটে এই ফোনের জন্য একটি মাইক্রোসাইট লাইভ করেছে। এখানে ফোনটির বিশেষ কিছু ফিচার হাইলাইট করা হয়েছে। পাশাপাশি জানা গেছে ফোনটি ৭ অক্টোবর এদেশে লঞ্চ হবে। Moto E32 ফোনটি Moto E31 এর উত্তরসূরী হিসেবে আসছে। এটি ফ্লিপকার্ট থেকে পাওয়া যাবে।

Moto E32 ভারতে লঞ্চ হচ্ছে ৭ অক্টোবর

মোটোরোলার ওয়েবসাইট থেকে জানানো হয়েছে যে, মোটো ই৩২ চলতি সপ্তাহে ভারতে লঞ্চ হতে চলেছে। এই ফোনে ৬.৫ ইঞ্চি এইচডি প্লাস পাঞ্চ হোল ডিসপ্লে দেখা যাবে, যা ৯০ হার্টজ রিফ্রেশ রেট সাপোর্ট করবে। এটি আইপি৫২ রেটিং প্রাপ্ত, ফলে জল প্রতিরোধী। আর মোটো ই৩২ ফোনের ব্যাক প্যানেলে পিল শেপড ক্যামেরা মডিউল থাকবে। ফোনটি সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর সহ আসবে।

এছাড়া মোটো ই৩২ ফোনে পাওয়া যাবে ডুয়েল রিয়ার ক্যামেরা সেটআপ। এই ক্যামেরাগুলি হবে ৫০ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর ও ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর। আর সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য এতে থাকবে ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা।

Moto E32 ফোনে ব্যবহার করা হবে মিডিয়াটেক হেলিও জি৩৭ প্রসেসর। ফোনটি ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজ সহ পাওয়া যাবে। আবার মাইক্রো এসডি কার্ডের মাধ্যমে স্টোরেজ আরও বাড়ানো যাবে। পাওয়ার ব্যাকআপের জন্য এতে দেওয়া হবে ৫,০০০ এমএএইচ ব্যাটারি। ফোনটি অ্যান্ড্রয়েড ১২ অপারেটিং সিস্টেমে চলবে। এটি দুটি কালারে আসতে পারে আইসবার্গ ব্লু ও কসমিক ব্ল্যাক।

আরও পড়ুন