সস্তায় Realme, Redmi-দের টেক্কা দিতে আসছে Moto G13, পুরো স্পেসিফিকেশন-সহ ছবি ফাঁস হল

Moto G13 Renders Revealed

মোটোরোলা তাদের G-সিরিজের অধীনে Moto G13 স্মার্টফোনটি খুব শীঘ্রই বাজারে লঞ্চ করবে বলে জল্পনা চলছে। এই হ্যান্ডসেটটি ইতিমধ্যেই একাধিক সার্টিফিকেশন সাইটে উপস্থিত হয়েছে, যা Moto G13-এর শীঘ্রই আগমনের ইঙ্গিত দিয়েছে। এমনকি ফোনটির দাম, স্টোরেজ এবং কালার অপশনগুলি সম্প্রতি প্রকাশ করা হয়েছে। আর এখন এক টিপস্টার G13-এর নতুন রেন্ডার এবং সম্পূর্ণ স্পেসিফিকেশনের তালিকা শেয়ার করেছেন। আসুন এসম্পর্কে বিস্তারিতভাবে জেনে নেওয়া যাক।

প্রকাশ্যে এল Moto G13-এর ডিজাইন এবং স্পেসিফিকেশন

টিপস্টার সুধাংশু আম্ভোরে টুইটারে মোটো জি১৩-এর ডিজাইন রেন্ডার এবং স্পেসিফিকেশন শেয়ার করেছেন। রেন্ডার অনুযায়ী, এই ডিভাইসটির শীর্ষে একটি কেন্দ্র-সারিবদ্ধ পাঞ্চ-হোল কাটআউট এবং নীচের অংশে একটি পুরু চিবুক দেখা যাবে। ডিভাইসটিতে একটি বক্সি ফর্ম ফ্যাক্টর এবং রিয়ার প্যানেলে একটি বর্গাকার ক্যামেরা মডিউল থাকবে। মোটো জি১৩-এর ডানদিকে ভলিউম রকার এবং পাওয়ার বাটনগুলি অবস্থান করবে এবং পাওয়ার বাটনে একটি ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার এম্বেড করা থাকবে। স্মার্টফোনটি আইপি৫২ রেটিং প্রাপ্ত চ্যাসিস সহ আসবে। মোটো জি১৩ গ্রে এবং হোয়াইট কালার অপশনে পাওয়া যাবে।

অন্যদিকে স্পেসিফিকেশনের ক্ষেত্রে, মোটো জি১৩-এ ৬.৫ ইঞ্চির আইপিএস এলসিডি ডিসপ্লে থাকবে, যা এইচডি+ রেজোলিউশন, ৯০ হার্টজ রিফ্রেশ রেট এবং ৪০০ নিট পিক ব্রাইটনেস অফার থাকবে। ডিভাইসটি মিডিয়াটেক হেলিও জি৮৫ প্রসেসর দ্বারা চালিত হবে। স্পেসিফিকেশনের তালিকায় র‍্যাম এবং স্টোরেজ কনফিগারেশন উল্লেখ করা হয়নি। তবে অতীতের লিক থেকে জানা গেছে যে, ডিভাইসটি একমাত্র ৪ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ অপশনে পাওয়া যাবে।

ফটোগ্রাফির জন্য, Moto G13-এর ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপে ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা সেন্সর, একটি ২ মেগাপিক্সেলের ম্যাক্রো সেন্সর এবং একটি ২ মেগাপিক্সেলের ডেপ্থ লেন্স উপস্থিত থাকবে। আর সেলফির জন্য, ফোনের সামনে একটি ৮ মেগাপিক্সেলের ফ্রন্ট ফেসিং সেন্সর দেখা যাবে।

পাওয়ার ব্যাকআপের জন্য, আসন্ন Moto G13-এ ২০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৫,০০০ এমএএইচ ব্যাটারি ব্যবহার করা হবে বলে আশা করা হচ্ছে। এটি অ্যান্ড্রয়েড ১৩ অপারেটিং সিস্টেমে রান করবে। এছাড়াও, এই মোটোরোলা ফোনটির কানেক্টিভিটি অপশনে ইউএসবি-সি পোর্ট, একটি ৩.৫ মিলিমিটারের হেডফোন জ্যাক, ওয়াইফাই, ব্লুটুথ এবং এনএফসি অন্তর্ভুক্ত থাকবে।