Homeমোবাইল১০৮ মেগাপিক্সেল ক্যামেরা সাথে আসছে Moto G72, লঞ্চের আগেই দাম ও ডিজাইন দেখে নিন

১০৮ মেগাপিক্সেল ক্যামেরা সাথে আসছে Moto G72, লঞ্চের আগেই দাম ও ডিজাইন দেখে নিন

মোটোরোলার নতুন মোটো জি৭২ হ্যান্ডসেটটি আরটিভি ইউরো এজিডি (RTV EURO AGD) নামক একটি পোলিশ ই-কমার্স প্ল্যাটফর্মে তালিকাভুক্ত হয়েছে

লেনোভো (Lenovo)-অধীনস্থ জনপ্রিয় স্মার্টফোন ব্র্যান্ড মোটোরোলা বর্তমানে তাদের G-সিরিজের অধীনে Moto G72 নামে একটি নতুন হ্যান্ডসেট লঞ্চ করার প্রস্তুতি নিচ্ছে৷ ইতিমধ্যেই কোম্পানি এও নিশ্চিত করেছে যে, ডিভাইসটি আগামী ৩ অক্টোবর ভারতের বাজারে আত্মপ্রকাশ করবে। তবে লঞ্চের আগে, পোল্যান্ডের একটি ই-কমার্স সাইটে নয়া Moto G72-কে খুঁজে পাওয়া গেছে এবং এই সাইটের তালিকাটি আপকামিং মোটো ফোনটির ডিজাইন প্রদর্শন করার পাশাপাশি এর প্রধান স্পেসিফিকেশনগুলিও প্রকাশ করেছে। চলুন আনুষ্ঠানিক উন্মোচনের আগে Moto G72 সম্পর্কে কি কি তথ্য প্রকাশ্যে এল, জেনে নেওয়া যাক।

লঞ্চের আগেই Moto G72 উপস্থিত পোল্যান্ডের ই-কমার্স ওয়েবসাইটে

মোটোরোলার নতুন মোটো জি৭২ হ্যান্ডসেটটি আরটিভি ইউরো এজিডি (RTV EURO AGD) নামক একটি পোলিশ ই-কমার্স প্ল্যাটফর্মে তালিকাভুক্ত হয়েছে। সাইটের তালিকা অনুসারে, ফোনটির ৮ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম রাখা হবে ১,৪৯৯ পোলিশ জ্লোটি (প্রায় ২৪,৪৫০ টাকা)। আর এই মূল্যে আসন্ন মোটোরোলার হ্যান্ডসেটটি কি কি অফার করবে, চলুন দেখে নেওয়া যাক।

মোটো জি৭২-এর সম্ভাব্য স্পেসিফিকেশন- Moto G72 Expected Specifications

আরটিভি ইউরো এজিডি-এর তালিকা অনুসারে, মোটো জি৭২-এ ৬.৫৫ ইঞ্চির পি-ওলেড (POLED) ডিসপ্লে থাকবে, যা ফুল-এইচডি+ রেজোলিউশন এবং ১২০ হার্টজ রিফ্রেশ রেট অফার করবে। ডিভাইসটি ৬ ন্যানোমিটার প্রক্রিয়ায় নির্মিত মিডিয়াটেক হেলিও জি৯৯ প্রসেসর দ্বারা চালিত হবে। ই-কমার্স সাইটের তালিকায় নিশ্চিত করা হয়েছে যে, ডিভাইসটি ৮ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ সহ আসবে। তবে, এর ৪ জিবি/ ৬ জিবি র‍্যাম এবং ২৫৬ জিবি স্টোরেজ সংস্করণও থাকতে পারে। আবার ব্যবহারকারীরা মাইক্রো-এসডি কার্ড ব্যবহার করে মোটো জি৭২-এর স্টোরেজ ৫১২ জিবি পর্যন্ত বাড়াতেও পারবেন।

ফটোগ্রাফির ক্ষেত্রে, Moto G72-এর ব্যাক প্যানেলে ১০৮ মেগাপিক্সেলের প্রাইমারি সেন্সর, একটি ৮ মেগাপিক্সেলের আল্ট্রা-ওয়াইড লেন্স এবং একটি ২ মেগাপিক্সেলের ম্যাক্রো সেন্সর দ্বারা গঠিত ট্রিপল ক্যামেরা সেটআপ অবস্থান করবে। আর ফোনের সামনে একটি ১৬ মেগাপিক্সেলের সেলফি স্ন্যাপার দেখা যাবে। এছাড়া, এই মোটো হ্যান্ডসেটটি ডলবি অ্যাটমস-সাপোর্টেড স্পিকার, ডুয়েল সিম স্লট, ব্লুটুথ ৫.১, এনএফসি এবং একটি ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার অফার করবে। পাওয়ার ব্যাকআপের জন্য, Moto G72-এ ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৫,০০০ এমএএইচ ব্যাটারি অন্তর্ভুক্ত থাকবে। পরিশেষে, নতুন ডিভাইসটির পরিমাপ হবে ১৬০.৪৭ x ৭৪.৫ x ৭.৮৯ মিলিমিটার এবং ওজন হবে প্রায় ১৬৬ গ্রাম।

আরও পড়ুন