Homeমোবাইল৬৪ মেগাপিক্সেল ক্যামেরা সহ আসছে Motorola Devon 5G, থাকবে ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা

৬৪ মেগাপিক্সেল ক্যামেরা সহ আসছে Motorola Devon 5G, থাকবে ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা

Moto Devone 5G হ্যান্ডসেটে থাকবে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ। এই ক্যামেরাগুলি হতে পারে ৬৪ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর ও ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর।

জুনের শেষের দিকের একটি রিপোর্টে Motorola Devon নামের নতুন একটি ফোনের বিষয়ে বলা হয়েছিল। এরপর এই ফোনের 4G ভ্যারিয়েন্ট হিসেবে Moto G32 গত জুলাইয়ে লঞ্চ হয়। এর কয়েক মাস পরে ফোনটির 5G ভ্যারিয়েন্ট সম্পর্কে গুরুত্বপূর্ণ তথ্য সামনে আসে। এখন আবার Motorola Devon 5G এর রেন্ডার ফাঁস হয়েছে। এই রেন্ডার থেকে ফোনটির ডিজাইন সম্পর্কে জানা গেছে।

৯১মোবাইলস আলোচ্য ফোনটির ছবি প্রকাশ করেছে। যা দেখে বলা যায়, এটি Moto G32 এর মতো দেখতে হবে। সম্ভবত ফোনটিকে Moto G32 5G নামে ডাকা হবে। ডিজাইনের কথা বললে, এর সামনে পাঞ্চ হোল ডিসপ্লে ও পিছনে কোণ সহ আয়তকার ক্যামেরা সেটআপ দেখা যাবে।

এই হ্যান্ডসেটে থাকবে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ। এই ক্যামেরাগুলি হতে পারে ৬৪ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর ও ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর। আবার সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য এতে পাওয়া যাবে ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা।

এছাড়া মোটো জি৩২ ৫জি ফোনে ৬.৫ ইঞ্চি ফুল এইচডি প্লাস ডিসপ্লে দেওয়া হবে। এতে মিডিয়াটেক ডাইমেনসিটি ৫জি প্রসেসর ব্যবহার করা হবে। ফোনটি ৪ জিবি ও ৬ জিবি র‌্যাম সহ পাওয়া যাবে। এছাড়া এই ফোন সম্পর্কে আর কোনো তথ্য সামনে আসেনি।

আরও পড়ুন