5500 mAh ব্যাটারির পাওয়ারফুল স্মার্টফোন লঞ্চের জন্য রেডি করছে Realme

Realme New Smartphone Launch Soon

রিয়েলমি চীনা বাজারে তাদের Realme 10 সিরিজের অধীনে একাধিক স্মার্টফোন লঞ্চ করেছে, এগুলি হল- Realme 10, Realme 10s, Realme 10 Pro এবং Realme 10 Pro+। আর এখন এক সুপরিচিত টিপস্টার দাবি করেছেন যে, ব্র্যান্ডটি এখন হোম মার্কেটের জন্য একটি হাই-পারফরম্যান্স মিড-রেঞ্জের ফোনের ওপর কাজ করছে। এই ফোনটি Realme 10 সিরিজের একটি নতুন সংযোজন হবে নাকি একটি GT-ব্র্যান্ডেড ফোন হবে তা এখনও স্পষ্ট নয়। আসুন বিস্তারিত জেনে নেওয়া যাক।

নতুন Realme হ্যান্ডসেট আসছে ৫,৫০০ এমএএইচ ব্যাটারির সাথে

টিপস্টার ডিজিট্যাল চ্যাট স্টেশন জানিয়েছেন যে, নতুন মিড-রেঞ্জের রিয়েলমি ফোনটি একজোড়া ২,৭৫০ এমএএইচ ব্যাটারির সাথে আসবে। তাই, এটি ৫,৫০০ এমএএইচ (একত্রিত টিপিক্যাল ভ্যালু) ব্যাটারি অফার করবে বলে আশা করা হচ্ছে। ডিভাইসটি ফাস্ট চার্জিং সাপোর্ট করবে, তবে সঠিক চার্জিং ক্ষমতা এখনও জানা যায়নি। আশা করা যায়, আসন্ন রিপোর্টগুলি এই ডিভাইস সম্পর্কে আরও তথ্য প্রকাশ করবে।

জানিয়ে রাখি, চীনের সমস্ত প্রধান স্মার্টফোন ব্র্যান্ডগুলি ইতিমধ্যেই হোম মার্কেটে স্ন্যাপড্রাগন ৮ জেন ২ প্রসেসর দ্বারা চালিত স্মার্টফোনগুলি লঞ্চ করেছে৷ তবে, রিয়েলমি এখনও একটি SD8G2-চালিত হ্যান্ডসেট লঞ্চ করেনি। আগামী মাসে, কোম্পানি রিয়েলমি জিটি নিও ৫ ফ্ল্যাগশিপ উন্মোচন করবে, যা দ্রুততম ২৪০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে।

যদিও, জোরালো কোন তথ্য এখনও সামনে আসেনি, তবে সম্ভবত স্ন্যাপড্রাগন ৮ জেন ২ চিপসেটের সাথে Realme GT 3 Pro মডেলটি GT Neo 5-এর পরে আত্মপ্রকাশ করতে পারে। আর ৫,৫০০ এমএএইচ ব্যাটারি সহ নাম-না-জানা রিয়েলমি ফোনটিও GT Neo 5-এর পরেই লঞ্চ হবে বলে আশা করা হচ্ছে।

উল্লেখ্য, আসন্ন Realme GT Neo 5 দুটি ব্যাটারি ভ্যারিয়েন্টে আসতে পারে। একটি মডেলে ২৪০ ওয়াট চার্জিং সহ ৪,৬০০ এমএএইচ ব্যাটারি থাকবে এবং অন্যটি ১৫০ ওয়াট ফাস্ট চার্জিং সহ ৫,০০০ এমএএইচ ব্যাটারির সাথে আসবে। উভয় ভ্যারিয়েন্টেই ৬.৭৪ ইঞ্চির ফুল-এইচডি+ অ্যামোলেড (AMOLED) ডিসপ্লে, স্ন্যাপড্রাগন ৮ জেন ২ চিপসেট, এলপিডিডিআর৫ র‍্যাম, ইউএফএস ৩.১ স্টোরেজ, অ্যান্ড্রয়েড ১৩ ভিত্তিক রিয়েলমি ইউআই ৪.০ (Realme UI 4.0) কাস্টম স্কিন, একটি ১৬ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা এবং ৫০ মেগাপিক্সেলের ট্রিপল ক্যামেরা থাকবে বলে আশা করা হচ্ছে।