জাগো গ্রাহক! 10,000 টাকার কমে মিলছে 108MP ক্যামেরা ও 16GB র‍্যামের ফোন, কিনলে স্মার্টওয়াচ ফ্রি

Published on:

amazon-offer-on-itel-s24-108mp-camera-phone-get-it-under-10000-rs-with-free-smartwatch

প্রচুর আড়ম্বরের পর গত সপ্তাহে Amazon Great Summer Sale শেষ হয়েছে। কিন্তু যারা এই সেল কোনোভাবে মিস করেছেন বা যাদের এই মুহূর্তে নতুন ফোন কেনার আছে তাও আবার একেবারে সস্তায়, তাদের মুখে হাসি ফোটাতে নানাবিধ অফার দিতে ছাড়ছেনা ই-কমার্স প্ল্যাটফর্মটি। যেমন, Amazon এখন সীমিত সময়ের অফারে 108MP ক্যামেরা, 5000mAh ব্যাটারির মতো ফিচারওয়ালা বাজেট স্মার্টফোন itel S24-এ বাম্পার ছাড় দিচ্ছে, এমনকি এটি কিনলে স্মার্টওয়াচ ফ্রি পাওয়া যাবে। তো আসুন, এক নজরে itel S24-তে উপলব্ধ অফার এবং এর মূল ফিচারসমূহ এক নজরে দেখে নিই…

দারুণ ছাড়ে মিলছে itel S24 ফোনটি, দাম দেখে নিন

আইটেল এস২৪ স্মার্টফোনের ১৬ জিবি র‍্যাম (৮ জিবি রিয়েল+৮ জিবি ভার্চুয়াল) ও ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম এমনিতে ১২,৯৯৯ টাকা, কিন্তু অ্যামাজনের লিমিটেড টাইম ডিলে এটি ১০,৯৯৯ টাকায় মিলছে। এক্ষেত্রে নির্বাচিত ব্যাঙ্ক কার্ড ব্যবহার করলে ১,২৫০ টাকা পর্যন্ত অতিরিক্ত ছাড় কাজে লাগানো যাবে।

এছাড়াও ফোনটিতে দুর্দান্ত এক্সচেঞ্জ অফার আছে, যে কারণে অর্ডারের সময় পুরোনো ফোন বদলে নিলে ১০,৪০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ বোনাসও পেতে পারেন (শর্তাবলি প্রযোজ্য)। আর সবচেয়ে বড় ব্যাপার হল, আইটেল এস২৪ কিনলে ৯৯৯ টাকার itel 42 স্মার্টওয়াচ বিনামূল্যে দেবে কোম্পানি।

itel S24-এর স্পেসিফিকেশন

আইটেল এস২৪ স্মার্টফোনটিতে ৯০ হার্টজ রিফ্রেশ রেটযুক্ত ৬.৬-ইঞ্চি এইচডি+ (রেজোলিউশন ৭২০×১৬১২ পিক্সেল) ডিসপ্লে রয়েছে। পারফরম্যান্সের জন্য এতে দেওয়া হয়েছে মিডিয়াটেক হেলিও জি৯১ প্রসেসর, যার সাথে ৮ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজের সুবিধা বর্তমান। এক্ষেত্রে মেমোরি ফিউশন ফিচারের কারণে অতিরিক্ত ৮ জিবি ভার্চুয়াল র‍্যাম ব্যবহার করা যাবে। এদিকে পাওয়ার ব্যাকআপের জন্য ফোনটিতে ১৮ ওয়াট চার্জিং সাপোর্টবিশিষ্ট ৫,০০০ এমএএইচ ব্যাটারি মেলে।

ফটোগ্রাফিক ফিচারের কথা বললে, এই আইটেল হ্যান্ডসেটটি ১০৮-মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরাযুক্ত (Samsung HM6 ISOCELL সেন্সর) ডুয়াল রিয়ার ক্যামেরা সেটআপ অফার করে যার সাথে এলইডি ফ্ল্যাশ আছে। এছাড়াও সিকিউরিটির জন্য এটিতে সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার চলে।

সঙ্গে থাকুন ➥