HomeMobilesOnePlus-এর সবচেয়ে সস্তা 5G ফোন এখন মিলছে আরও সুলভে, 16 হাজারের কমে হাতে পেয়ে যাবেন

OnePlus-এর সবচেয়ে সস্তা 5G ফোন এখন মিলছে আরও সুলভে, 16 হাজারের কমে হাতে পেয়ে যাবেন

এই কয়েক বছরে বাজারে মূলধারার ব্র্যান্ড হিসেবে একটা পাকা জায়গা করে নিয়েছে OnePlus, এই চীন-ভিত্তিক সংস্থার ইংরেজি সংখ্যায় ১ ও সাথে প্লাস সাইনের (পড়ুন 1+) লোগোযুক্ত স্মার্টফোন এখন অধিকাংশেরই কাঙ্খিত বস্তু। সেক্ষেত্রে আপনিও যদি OnePlus লাভার হন, তাহলে আজ আপনার জন্য রয়েছে দারুণ খবর। আসলে এই ব্র্যান্ডের সবচেয়ে সস্তা 5G ফোন OnePlus Nord CE 3 Lite 5G যাতে 108MP ক্যামেরা, 5,000mAh ব্যাটারি, 67W ফাস্ট চার্জিংয়ের মতো ফিচারও আছে – এখন সর্বনিম্ন দামে পাওয়া যাচ্ছে। কোনো সেল ছাড়াই আপনি এটি ১৬,৫৪৯ টাকার প্রারম্ভিক মূল্যে হাতে পেয়ে যাবেন।

সবচেয়ে কম দামে মিলছে OnePlus Nord CE 3 Lite 5G, জানুন বিশদ

ওয়ানপ্লাস নর্ড সিই ৩ লাইট ৫জি ফোনটি দুটি স্টোরেজ কনফিগারেশনে উপলব্ধ – ৮ জিবি+১২৮ জিবি ও ৮ জিবি+২৫৬ জিবি। এর মধ্যে প্রথমটির লঞ্চ প্রাইস ১৯,৯৯৯ টাকা, যেখানে ২৫৬ স্টোরেজ ভ্যারিয়েন্টটি ২১,৯৯৯ টাকায় বাজারে এসেছিল। সেক্ষেত্রে এখন হ্যান্ডসেটটি সর্বনিম্ন ১৬,৫৪৯ টাকায় কেনার সুযোগ মিলছে। না, ফ্লিপকার্ট (Flipkart), অ্যামাজন (Amazon), ক্রোমা বা রিলায়েন্স ডিজিটাল (Reliance Digital) কোথাও নয়, বরঞ্চ রিলায়েন্সরই জনপ্রিয় জিওমার্ট (JioMart) প্ল্যাটফর্মে এই বাম্পার অফার পাবেন।

এক্ষেত্রে জিওমার্টে এই ওয়ানপ্লাস ফোনের দুটি মডেলই ছাড়ে উপলব্ধ, যার ফলে ১২৮ জিবি ভ্যারিয়েন্ট ১৬,৫৪৯ টাকা এবং ২৫৬ জিবি ভ্যারিয়েন্ট ১৯,২৪৯ টাকা দিয়ে কেনা যাবে। অন্যদিকে নির্বাচিত ব্যাঙ্ক কার্ড দিয়ে পেমেন্ট করলে অতিরিক্ত ৫০০ টাকার ইনস্ট্যান্ট ডিসকাউন্ট কাজে লাগাতে পারেন। এছাড়াও পুরোনো হ্যান্ডসেটের বদলে পাওয়া যেতে পারে ১৩,৪৭৪.৩০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফারের সুবিধা (শর্তাবলী প্রযোজ্য)।

OnePlus Nord CE 3 Lite-এর স্পেসিফিকেশন

ওয়ানপ্লাস নর্ড সিই ৩ লাইট ৫জি স্মার্টফোনে কর্নিং গরিলা গ্লাসের সাথে ১২০ হার্টজ রিফ্রেশ রেটযুক্ত ৬.৭২ ইঞ্চি ফুলএইচডি+ (রেজোলিউশন ২৪০০×১০৮০ পিক্সেল) অ্যামোলেড ডিসপ্লে রয়েছে। পারফরম্যান্সের জন্য এতে দেওয়া হয়েছে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৯৫জি অক্টা-কোর প্রসেসর, যার সাথে ৮ জিবি র‍্যাম এবং ২৫৬ জিবি পর্যন্ত ইন্টারনাল স্টোরেজের অপশন বর্তমান। একইভাবে পাওয়ার ব্যাকআপের জন্য ফোনটিতে মেলে ৬৭ ওয়াট সুপারভোক (SuperVOOC) ফাস্ট চার্জিং সাপোর্টযুক্ত ৫,০০০ এমএএইচ ব্যাটারি। আর ফটোগ্রাফির জন্য এটি ১০৮ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরাযুক্ত ট্রিপল রিয়ার সেটআপ অফার করে।

অন্যান্য ফিচারের কথা বললে, ওয়ানপ্লাস নর্ড সিই ৩ লাইট ৫জি-তে ডুয়াল স্টিরিও স্পিকার, সাইড-মাউন্টেড্ ফিঙ্গারপ্রিন্ট সেন্সর ও ৩.৫ মিমি অডিও জ্যাক আছে।

RELATED ARTICLES

আরও পড়ুন