HomeMobilesiPhone 13 থেকে iPhone 15, অনেক সস্তায় বিক্রি হচ্ছে Flipkart Super Value Days সেলে

iPhone 13 থেকে iPhone 15, অনেক সস্তায় বিক্রি হচ্ছে Flipkart Super Value Days সেলে

আপনি যদি একজন Apple ভক্ত হোন এবং কম খরচে একটি iPhone কিনতে চান, তবে এটাই উপযুক্ত সময়! কেননা এখন চলছে Flipkart Super Value Days Sale। এই সেলে অ্যান্ড্রয়েড হ্যান্ডসেটের পাশাপাশি শেষ তিন প্রজন্ম অর্থাৎ iPhone 13, iPhone 14, iPhone 14 Plus, iPhone 15 মডেল বাম্পার ডিসকাউন্টের সাথে বিক্রি হচ্ছে। আবার ব্যাঙ্ক কার্ড অফারের লাভ ওঠাতে পারলে আরো কয়েক হাজার টাকা সাশ্রয় করা সম্ভব হবে। তবে আগেই বলে দিই, এই সেল আর মাত্র দু’দিন অর্থাৎ ২০ই মে পর্যন্ত লাইভ থাকবে। এর মধ্যে যদি আপনি নিজের পছন্দের iPhone মডেলটি না কেনেন, তবে আফশোস করতে হবে। নীচে বিস্তারিতভাবে Flipkart Super Value Days Sale -এ তালিকাভুক্ত Apple iPhone মডেলগুলির দাম, অফার ও বিশেষত্ব সম্পর্কে আলোচনা করা হল।

Flipkart Super Value Days সেলে Apple iPhone 13, iPhone 14, iPhone 14 Plus, iPhone 15 এর উপর অফার

Apple iPhone 13

অ্যাপল আইফোন ১৩ মডেলের দাম ৫৯,৯০০ টাকা। তবে ফ্লিপকার্ট সেলে এটি ফ্লাট ৫,৯০১ টাকা ডিসকাউন্টের সাথে মাত্র ৫৩,৯৯৯ টাকায় বিক্রি হচ্ছে। আবার যেসকল ক্রেতারা SBI ব্যাঙ্কের ক্রেডিট কার্ড ব্যবহার করে পেমেন্ট করবেন তাদের ৪,০০০ টাকা ইনস্ট্যান্ট ডিসকাউন্ট দেওয়া হবে। যার পর এই মডেলটি ৪৯,৯৯৯ টাকায় কিনে নিতে পারবেন আপনি। ফিচারের কথা বললে, অ্যাপল আইফোন ১৩ সংস্থার নিজস্ব এ১৫ বায়োনিক চিপসেট দ্বারা চালিত। এতে – ৬.১ ইঞ্চির OLED ডিসপ্লে, ১২ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর + ১২ মেগাপিক্সেল আল্ট্রা ওয়াইড লেন্স যুক্ত ডুয়েল রিয়ার ক্যামেরা ইউনিট এবং ১২ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা রয়েছে।

Apple iPhone 14

অ্যাপলের ভারতীয় শাখার ওয়েবসাইটে আইফোন ১৪ ৬৯,৯০০ টাকায় তালিকাভুক্ত। তবে ফ্লিপকার্ট থেকে কিনলে আপনি ফ্লাট ১০,৯০১ টাকার ছাড় পেয়ে যাবেন। উপরন্তু ইউপিআই ট্রানজ্যাকশন করলে অতিরিক্তভাবে আরো ৫০০ টাকার ডিসকাউন্ট দেওয়া হবে। যার পর ডিভাইসটি ৫৮,৪৯৯ টাকায় পকেটস্থ করা সম্ভব। আইফোন ১৪ মডেল – ৬.১ ইঞ্চির OLED ডিসপ্লে প্যানেল, ইন-হাউজ এ১৫ বায়োনিক প্রসেসর, ডুয়েল রিয়ার ক্যামেরা সেটআপ (১২+১২ মেগাপিক্সেল) এবং ১২ মেগাপিক্সেল সেলফি ক্যামেরার সাথে এসেছে।

Apple iPhone 14 Plus :

অ্যাপল আইফোন ১৪ প্লাস মডেলের দাম ৭৯,৯০০ টাকা। কিন্তু চলমান ফ্লিপকার্ট সেলে এটি ফ্লাট ১৭,৯০১ টাকা ছাড়ের সাথে মাত্র ৬১,৯৯৯ টাকায় বিক্রি হচ্ছে। ক্রেতারা SBI ব্যাঙ্কের ক্রেডিট কার্ড ব্যবহার করে নন-ইএমআই ট্রানজ্যাকশন করলে ২,০০০ টাকা ইনস্ট্যান্ট ডিসকাউন্ট পেয়ে যাবেন। ডিসকাউন্ট ও অফারের ভরপুর লাভ ওঠাতে পারলে ফোনটি ৫৯,৯৯৯ টাকা কেনা যাবে। এবার আসা যাক বিশেষত্ব প্রসঙ্গে। আইফোন ১৪ প্লাস মডেলটি এ১৫ বায়োনিক চিপ দ্বারা চালিত। এতে – ৬.৭ ইঞ্চির OLED ডিসপ্লে এবং ডুয়েল রিয়ার ক্যামেরা সেটআপ (১২+১২ মেগাপিক্সেল) মিলবে৷

Apple iPhone 15 :

আইফোন ১৫ মডেলটি গত বছর ৭৯,৯০০ টাকায় লঞ্চ হয়েছিল। তবে ২০ই মে অর্থাৎ ফ্লিপকার্ট সুপার ভ্যালু ডেজ সেলের শেষ দিন পর্যন্ত মডেলটি ৭১,৯৯৯ টাকায় কেনার সুযোগ পেয়ে যাবেন আপনি। অর্থাৎ ডিসকাউন্টের পরিমাণ হল ৭,৯০১ টাকা। এর সাথেও ব্যাঙ্ক কার্ড ডিসকাউন্ট উপলব্ধ। SBI ব্যাঙ্কের ক্রেডিট কার্ডের মাধ্যমে ইএমআই ট্রানজ্যাকশন করলে ফ্লাট ৪,০০০ টাকা ছাড় দেওয়া হবে। এই অফারের পর ফোনটি ৬৭,৯৯৯ টাকা খরচ করে বাড়ি নিয়ে আসতে পারবেন। অ্যাপল আইফোন ১৫ মডেলে এ১৬ প্রসেসর বায়োনিক প্রসেসর উপস্থিত। এতে – ৬.১ ইঞ্চি OLED ডিসপ্লে রয়েছে। এছাড়া ফটো ও ভিডিওগ্রাফির জন্য – ৪৮ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর + ১২ মেগাপিক্সেল আল্ট্রা ওয়াইড লেন্স + ১২ মেগাপিক্সেল টেলিফটো শুটার যুক্ত ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ এবং ১২ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা দেওয়া হয়েছে।

RELATED ARTICLES

আরও পড়ুন