HomeMobilesআর মাত্র ক'দিন, হইচই ফেলে Honor 200 সিরিজ লঞ্চ হচ্ছে এই মাসেই, তারিখ ঘোষণা সংস্থার

আর মাত্র ক’দিন, হইচই ফেলে Honor 200 সিরিজ লঞ্চ হচ্ছে এই মাসেই, তারিখ ঘোষণা সংস্থার

সুপরিচিত ইলেকট্রনিক্স নির্মাতা, অনর (Honor) কিছুদিন ধরেই তাদের পরবর্তী প্রজন্মের Honor 200 স্মার্টফোন সিরিজটির ওপর কাজ করছে বলে শোনা যাচ্ছিল। এই লাইনআপে অন্তর্ভুক্ত স্ট্যান্ডার্ড Honor 200 এবং হাই-এন্ড Honor 200 Pro মডেলগুলিকে নিয়ে ইতিমধ্যেই নানা তথ্য অনলাইনে প্রকাশিত হয়েছে। আর এখন আনুষ্ঠানিকভাবে ব্র্যান্ডের তরফে এই আসন্ন সিরিজটির লঞ্চের তারিখটি ঘোষণা করা হয়েছে। এই ফোনগুলি চলতি মাসের শেষের দিকে বাজারে পা রাখতে চলেছে। আসুন Honor 200 সিরিজের লঞ্চ সর্ম্পকে বিস্তারিত জেনে নেওয়া যাক।

ঘোষিত হল Honor 200 সিরিজের লঞ্চের তারিখ

অনর আগামী ২৭ মে চীনে স্ট্যান্ডার্ড অনর ২০০ এবং হাই-এন্ড অনর ২০০ প্রো ফোন দুটির ওপর থেকে পর্দা সরাবে বলে ঘোষণা করেছে। এমনকি এই হ্যান্ডসেটগুলির প্রি-অর্ডার প্রক্রিয়াও এখন অনরের ওয়েবসাইটে চালু করা হয়েছে, যা মডেল দুটির ডিজাইন এবং কালার অপশনগুলি প্রকাশ করেছে৷ দেখা যাচ্ছে দুটি মডেলই চারটি রঙে পাওয়া যাবে: ব্ল্যাক, পিঙ্ক, হোয়াইট এবং ব্লু। তারা একটি তুলনীয় ক্যামেরা আইল্যান্ড ডিজাইনের সাথে একটি অনুরূপ রিয়ার ডিজাইন অফার করে।

ফোন দুটির মধ্যে প্রধান ডিজাইনের পার্থক্য সামনের দিকে দেখা যাবে। স্ট্যান্ডার্ড অনর ২০০ মডেলে ফ্রন্ট ক্যামেরার জন্য একটি পাঞ্চ-হোল কাটআউট রয়েছে, যেখানে প্রো সংস্করণে একটি পিল-আকৃতির নচ রয়েছে, সম্ভবত এতে ডুয়েল সেলফি ক্যামেরা অবস্থান করবে। যদিও অনরের পক্ষ থেকে এই হ্যান্ডসেটগুলির স্পেসিফিকেশন এখনও ঘোষণা করা হয়নি, তবে নির্ভরযোগ্য টিপস্টার ডিজিটাল চ্যাট স্টেশন (DCS) অনর ২০০ সিরিজের সম্ভাব্য বৈশিষ্ট্যগুলি সর্ম্পকে জানিয়েছেন।

টিপস্টার ডিসিএস দাবি করেছেন যে, Honor 200 এবং Honor 200 Pro উভয় ফোনেই প্রাথমিক ক্যামেরা হিসাবে অপটিক্যাল ইমেজ স্ট্যাবিলাইজেশন (OIS) এবং এফ/১.৯ অ্যাপারচার সহ ৫০ মেগাপিক্সেলের সেন্সর উপস্থিত থাকবে। ডিসিএস বলেছেন যে, এই লাইনআপে ১০০ ওয়াট ফাস্ট চার্জিং ক্ষমতা সহ বড় ৫,২০০ এমএএইচ ব্যাটারি উপস্থিত থাকবে। এছাড়াও, টেলিফটো ক্যামেরাটি ৫০x ডিজিটাল জুম অফার করবে বলে জানা গেছে। অনর এখনও ফোনের জন্য সম্পূর্ণ স্পেসিফিকেশন নিশ্চিত করেনি। আগামী ২৭ মে অফিসিয়াল লঞ্চ ইভেন্টের আগে Honor 200 সিরিজের সম্পর্কে আরও তথ্য সামনে আসবে বলে আশা করা হচ্ছে।

RELATED ARTICLES

আরও পড়ুন