অ্যামাজনের ভুলে ভারতে লঞ্চের আগেই iQOO 12-এর দাম ফাঁস, এতটা কম ভাবা যায়নি!

Avatar

Published on:

iQOO 12 Price Leaked Amazon

সম্প্রতি চীনে আত্মপ্রকাশের পর, আইকো আগামী সপ্তাহে ভারতে iQOO 12 ফ্ল্যাগশিপ স্মার্টফোনটি লঞ্চ করার প্রস্তুতি নিচ্ছে। এটি এদেশের প্রথম Qualcomm Snapdragon 8 Gen 3-চালিত মডেল হতে চলেছে। ভিভো (Vivo)-এর সাব-ব্র্যান্ডটি ইতিমধ্যেই তাদের লঞ্চ ইভেন্টের আগে আসন্ন ফোনটির সম্পর্কে একাধিক তথ্য প্রকাশ করেছে। iQOO 12 ভারতে চীনা মডেলের মতোই স্পেসিফিকেশন অফার করবে বলে জানা গেছে। আর এখন, আগামী সপ্তাহের অফিসিয়াল লঞ্চের আগে, iQOO 12-এর দাম অনলাইনে ফাঁস হয়ে গিয়েছে। আসুন তাহলে দেখে নেওয়া যাক কত দামে এদেশের বাজারে আসতে পারে এই ফ্ল্যাগশিপটি।

ভারতে iQOO 12-এর দাম ফাঁস

আসন্ন আইকো ১২ অ্যামাজন ইন্ডিয়া (Amazon India)-এর সাইটে কেনার জন্য উপলব্ধ হবে। ই-কমার্স প্ল্যাটফর্মটি ভুল করে এই হ্যান্ডসেটের মূল্য প্রকাশ করে ফেলেছে। স্মার্টফোনটি ১২ জিবি র‍্যাম + ২৫৬ জিবি স্টোরেজ এবং ১৬ জিবি র‍্যাম + ৫১২ জিবি স্টোরেজ কনফিগারেশনে পাওয়া যাবে। অ্যামাজনের লিস্টিং অনুযায়ী, এগুলির দাম যথাক্রমে ৫২,৯৯৯ টাকা এবং ৫৭,৯৯৯ টাকা হবে৷ যদি সত্যি এই দামে আইকো ১২ লঞ্চ হয়, তাহলে ফোনটি তার পূর্বসূরির চেয়ে অনেক কম মূল্যে মিলবে। সম্ভবত ব্যাঙ্ক ডিসকাউন্ট সহ লঞ্চ ডে অফারের কারণেই দাম এতটা কমবে।

iQOO 12

জানিয়ে রাখি, আগ্রহী গ্রাহকরা আগামীকাল (৭ ডিসেম্বর) পর্যন্ত অ্যামাজন থেকে আইকো ১২-এর জন্য এক্সক্লুসিভ প্রায়োরিটি পাস কিনতে পারবেন। এটি ৯৯৯ টাকায় উপলব্ধ এবং ফেরতযোগ্য। প্রায়োরিটি পাসটি ফোন প্রি-বুক করার জন্য একটি এক্সক্লুসিভ উইন্ডোর পাশাপাশি ২৪ ঘণ্টা আগেই সেলের অ্যাক্সেস দেবে। এছাড়াও, পাসের সাথে ২,৯৯৯ টাকা মূল্যের এক্সক্লুসিভ লঞ্চ ডে অফার এবং বিনামূল্যে ভিভো টিডাব্লিউএস ইয়ারফোনও মিলবে।

উল্লেখ্য, ভারতে iQOO 12 কোনও ব্লোটওয়্যার ছাড়াই লেটেস্ট অ্যান্ড্রয়েড ১৪ ওএস এবং তিন বছরের জন্য অ্যান্ড্রয়েড আপডেট সহ আসবে বলে নিশ্চিত করা হয়েছে। ডিভাইসটিতে ১৪৪ হার্টজ রিফ্রেশ রেট, বিশেষ Q1 চিপ, বিশাল ভেপার চেম্বার কুলিং এবং ৫০ মেগাপিক্সেল + ৫০ মেগাপিক্সেল + ৬৪ মেগাপিক্সেলের সেন্সর যুক্ত ট্রিপল ক্যামেরা সেটআপ থাকবে বলে জানা গেছে।

সঙ্গে থাকুন ➥