ফোনের নানাবিধ সমস্যা মেটাতে নতুন সফটওয়্যার আপডেট ছাড়ল OnePlus

Published on:

OnePlus Nord CE 3 Lite 5G Security Update

ওয়ানপ্লাস তাদের জনপ্রিয় বাজেট-রেঞ্জের OnePlus Nord CE 3 Lite 5G স্মার্টফোনের ভারতীয় ইউজারদের জন্য নতুন OxygenOS 14.0.0.700 আপডেটটি রোল আউট করা শুরু করেছে। এই সফ্টওয়্যার আপডেটটি ডিভাইসে বিদ্যমান কিছু সমস্যা সমাধান করেছে। বিশেষ করে এটি OnePlus Nord CE 3 Lite 5G ফোনের কর্মক্ষমতা এবং সংযোগের স্থায়িত্ব ও নিরাপত্তা উন্নত করেছে। আসুন নতুন আপডেটটি কি কি পরিবর্তন নিয়ে এসেছে, জেনে নেওয়া যাক।

OnePlus Nord CE 3 Lite 5G ফোনে OxygenOS 14.0.0.700 আপডেটটি রোল আউট করা শুরু করেছে

অক্সিজেনওএস ১৪.০.০.৭০০ আপডেটটি ওয়ানপ্লাস নর্ড সিই ৩ লাইট ৫জি ফোনের একটি সমস্যার সমাধান করেছে, যেখানে সিকিউর কীবোর্ডটি আর লক স্ক্রিনে স্বয়ংক্রিয়ভাবে প্রদর্শিত হবে না। এটি কিছু থার্ড-পার্টি মিউজিক প্লেয়ারকে আরও নির্ভরযোগ্য করে তোলে, তাদের প্রতিক্রিয়াহীন হতে বাধা দেয়।

আরও স্থিতিশীল ওয়াই-ফাই এবং ব্লুটুথ সংযোগ সহ ওয়ানপ্লাস নর্ড সিই ৩ লাইট ৫জি হ্যান্ডসেটের কানেক্টিভিটি ফিচারগুলিও উন্নত করা হয়েছে৷ কিছু অ্যাপে ফ্লিকারিং বন্ধ করতে এবং সামগ্রিকভাবে আরও মসৃণভাবে কাজ করার জন্য ক্যামেরাতেও সামান্য বদল আনা হয়েছে। অক্সিজেনওএস ১৪.০.০.৭০০ আপডেটে আরও ভাল সিস্টেম স্টেবিলিটি এবং মে ২০২৫-এর জন্য লেটেস্ট অ্যান্ড্রয়েড সিকিউরিটি প্যাচের মতো উন্নতিও অন্তর্ভুক্ত রয়েছে।

জানিয়ে রাখি, আপডেটটি এই মুহূর্তে ভারতে পর্যায়ক্রমে পাঠানো হচ্ছে। এটি প্রথমে কিছু সংখ্যক ব্যবহারকারীদের দিয়ে শুরু হচ্ছে, তবে আগামী কয়েক দিনের মধ্যেই আপডেটটি বিস্তৃতভাবে OnePlus Nord CE 3 Lite 5G ইউজারদের কাছে পৌঁছাবে। ভারতের ব্যবহারকারীরা গুগল ডায়ালার ব্যবহার করে এবং *#800# টাইপ করে আপডেট সংক্রান্ত যেকোনও সমস্যা রিপোর্ট করতে পারবেন বলে জানিয়েছে সংস্থা।

সঙ্গে থাকুন ➥