HomeMobilesফের সস্তায় মিলছে OnePlus-এর এই 3টি স্মার্টফোন, 25,000 টাকার মধ্যেই কাজ মিটে যাবে

ফের সস্তায় মিলছে OnePlus-এর এই 3টি স্মার্টফোন, 25,000 টাকার মধ্যেই কাজ মিটে যাবে

সাম্প্রতিক সময়ে OnePlus-এর বিভিন্ন রেঞ্জের ফোনেই ঘুরিয়ে ফিরিয়ে সস্তা অফার পাওয়া যাচ্ছে। বিশেষত ব্র্যান্ডের সাশ্রয়ী মূল্যে প্রিমিয়াম ফিচার অফারকারী ‘OnePlus Nord’ সিরিজের স্মার্টফোনগুলি যা ভারতের বাজারের অন্যতম পছন্দ, সেগুলি Amazon India-র মাধ্যমে আরও সস্তায় অর্ডার করা যাচ্ছে। এমতাবস্থায় আপনি যদি এখন ২৫ হাজার টাকা বাজেটে একটি নতুন হ্যান্ডসেট কেনার পরিকল্পনায় থাকেন, এদিকে আপনারও ইচ্ছে থাকে এই OnePlus Nord ফোন নেওয়ার, তাহলে আপনার জন্য আজ রইল Amazon-এর তিনটি অফারের সন্ধান। আসুন বিশদ জেনে নিই…

OnePlus-এর এই তিন সস্তা ফোন এখন পাবেন আরও কম দামে

১. OnePlus Nord CE 3 5G: এই ফোনটি এখন ডিসকাউন্ট প্রাইসে ১৮,৯৯৯ টাকায় কেনা যাবে। সাথে মিলবে ১৭,৮০০ টাকার এক্সচেঞ্জ অফার।

এটি ১২০ হার্টজ রিফ্রেশ রেটযুক্ত ৬.৭ ইঞ্চি ফুল-এইচডি+ অ্যামোলেড ডিসপ্লে, কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭৮২জি প্রসেসর, ৮০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট, ৫,০০০ এমএএইচ ব্যাটারি এবং ৫০ মেগাপিক্সেল Sony IMX প্রাইমারি রিয়ার ক্যামেরাযুক্ত ট্রিপল রিয়ার ক্যামেরা সিস্টেম অফার করে।

২. OnePlus Nord 3 5G: এখন এটি ১৩ হাজার টাকার ফ্ল্যাট ছাড়ে ২০,৯৯৯ টাকায় কেনা যাবে, আলাদাভাবে মিলবে ১,০০০ টাকার কুপন ডিসকাউন্টও। এছাড়া ১৯,৩৫০ টাকার এক্সচেঞ্জ অফারও থাকছেই।

এই স্মার্টফোনটিতে ১২০ হার্টজ ডায়নামিক রিফ্রেশ রেটযুক্ত ৬.৭৪ ইঞ্চি সুপার ফ্লুইড অ্যামোলেড ডিসপ্লে, মিডিয়াটেক ডাইমেনসিটি ৯০০০ প্রসেসর, ৮০ ওয়াট সুপারভোক (SuperVOOC) ফাস্ট চার্জিং সাপোর্ট, ৫,০০০ এমএএইচ ব্যাটারি এবং ৫০ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরাযুক্ত ট্রিপল রিয়ার সেটআপ বর্তমান।

৩. OnePlus Nord CE4 5G: এই মোবাইল ফোনের ৮ জিবি ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টটি এখন ২৪,৯৯৯ টাকায় মিলছে। এর সাথে ২,০০০ টাকার ব্যাঙ্ক ডিসকাউন্ট এবং ২২,৪০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফারও দেবে অ্যামাজন।

ফিচার বলতে এতে আছে ১২০ হার্টজ রিফ্রেশ রেটযুক্ত ৬.৭ ইঞ্চি ফুল-এইচডি+ অ্যামোলেড ডিসপ্লে, স্ন্যাপড্রাগন ৭ জেন ৩ প্রসেসর, ১০০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট, ৫,৫০০ এমএএইচ ব্যাটারি এবং ৫০ মেগাপিক্সেল Sony LYT-600 প্রাইমারি সেন্সরযুক্ত ডুয়াল রিয়ার ক্যামেরা সেটআপ।

RELATED ARTICLES

আরও পড়ুন