ব্যাটারি সহজে ফুরাবে না, ক্যামেরাও অসাধারণ, Oppo F23 5G আপনার চাহিদা মেটাতে আসছে

Avatar

Updated on:

Oppo F23 5G Launch Date

ভারতীয় বাজারে ইতিমধ্যেই ওপ্পো (Oppo)-এর অনেকগুলি মিড-রেঞ্জ স্মার্টফোন উপলব্ধ রয়েছে এবং ব্র্যান্ডটি এদেশে তাদের পোর্টফোলিও আরও প্রসারিত করার পরিকল্পনা করছে৷ একটি সাম্প্রতিক রিপোর্টে প্রকাশ করা হয়েছে যে, ওপ্পো Qualcomm Snapdragon 695 প্রসেসর সহ আগামী ১৫ মে ভারতে নতুন Oppo F23 Pro 5G ফোনটি লঞ্চ করার জন্য প্রস্তুতি নিচ্ছে। আর এখন, এক জনপ্রিয় টিপস্টার দাবি করেছেন যে কোম্পানি শীঘ্রই স্ট্যান্ডার্ড Oppo F23 5G-ও লঞ্চ করবে। যদিও এবিষয়ে আনুষ্ঠানিকভাবে কিছু জানা যায়নি, তবে টিপস্টার লঞ্চের ইঙ্গিত দেওয়ার পাশাপাশি F23 5G-এর কিছু মূল বৈশিষ্ট্যও শেয়ার করেছেন। আসুন এগুলি দেখে নেওয়া যাক।

Oppo F23 5G-এ থাকতে পারে উন্নত ক্যামেরা এবং ফাস্ট চার্জিং

বিখ্যাত টিপস্টার মুকুল শর্মা দাবি করেছেন স্ট্যান্ডার্ড ওপ্পো এফ২৩ ৫জি শীঘ্রই ভারতে লঞ্চ হবে। এছাড়াও, তিনি প্রকাশ করেছেন যে স্মার্টফোনটি কমপক্ষে ৮ জিবি র‍্যাম এবং ২৫৬ জিবি স্টোরেজ সহ গোল্ড এবং ব্ল্যাক কালার অপশনে পাওয়া যাবে। কোম্পানি এর অন্যান্য স্টোরেজ সংস্করণও বাজারে আনতে পারে। এফ২৩ ৫জি-এর পিছনে ট্রিপল ক্যামেরা সেটআপ থাকবে বলে জানা গেছে, যার মধ্যে ৬৪ মেগাপিক্সেলের প্রাইমারি সেন্সর অবস্থান করবে এবং এর সাথে দুটি ২ মেগাপিক্সেলের ক্যামেরাও অন্তর্ভুক্ত থাকতে পারে। আর সেলফির জন্য, ডিভাইসটির সামনে একটি ৩২ মেগাপিক্সেলের লেন্স দেখা যাবে।

এর পাশাপাশি, টিপস্টার জানিয়েছেন যে ওপ্পো এফ২৩ ৫জি ৬৭ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে এবং আশা করা যায় ডিভাইসটিতে একটি ৫,০০০ এমএএইচ ব্যাটারি যুক্ত থাকবে। এগুলি ছাড়া, ওপ্পোর আসন্ন হ্যান্ডসেটটির সম্পর্কে আর কোনও বিবরণ আপাতত সামনে আসেনি। তবে, মুকুল শর্মা এর আগে জানিয়েছিলেন যে, উচ্চতর এফ২৩ ৫জি প্রো মডেলটি ভারতে আগামী ১৫ মে আত্মপ্রকাশ করবে, তাই অনুমান করা হচ্ছে স্ট্যান্ডার্ড মডেলটিও একই তারিখে লঞ্চ হতে পারে। প্রসঙ্গত, প্রো মডেলটি ২০২১ সালে লঞ্চ হওয়ায় ওপ্পো এফ২১ প্রো ৫জি-এর উত্তরসূরি হিসাবে আসবে।

উল্লেখ্য, Oppo F23 5G ব্র্যান্ডের আরেকটি মিড-রেঞ্জ স্মার্টফোন হতে পারে, যা একটি আকষর্ণীয় ডিজাইন এবং যথেষ্ট ভাল ক্যামেরা পারফরম্যান্স অফার করবে। হ্যান্ডসেটটিতে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৯৫ বা তার চেয়ে কম ক্ষমতার কোনও প্রসেসর ব্যবহার করা হতে পারে। সর্বোপরি আশা করা হচ্ছে যে ডিভাইসটি খুব সাশ্রয়ী মূল্যে বাজারে পা রাখবে।

সঙ্গে থাকুন ➥