HomeMobilesRealme GT 6: AI-এর স্পর্শে রাতেও উঠবে দিনের মতো ছবি, বড় চমক আনল রিয়েলমি

Realme GT 6: AI-এর স্পর্শে রাতেও উঠবে দিনের মতো ছবি, বড় চমক আনল রিয়েলমি

রিয়েলমি (Realme) ফ্ল্যাগশিপ কিলার সেগমেন্টে একটি নতুন স্মার্টফোন লঞ্চ করার প্রস্তুতি নিচ্ছে, এটি Realme GT 6 নামে আগামী ২০ জুন ভারত এবং বিশ্বের অন্যান্য বাজারে পা রাখবে। ব্র্যান্ডটি আসন্ন GT সিরিজের স্মার্টফোনে অত্যাধুনিক আর্টিফিসিয়াল ইন্ট্যালিজেন্স (AI) ক্ষমতা যুক্ত করতে চলেছে। আর এখন লঞ্চের আগে, কোম্পানি Realme GT 6 হ্যান্ডসেটের কিছু আকর্ষনীয় এআই ফিচার প্রকাশ করেছে। চলুন এগুলি সম্পর্কে জেনে নেওয়া যাক।

Realme GT 6 ফোনে থাকবে একাধিক AI ফিচার

Realme GT 6 ফোনটি এআই নাইট ভিশন, এআই স্মার্ট রিমুভাল এবং এআই স্মার্ট লুপ ফিচারগুলি অফার করবে। এআই নাইট ভিশন ফিচারটি অন্ধকার পরিবেশেও পরিষ্কার ভিডিও ক্যাপচার করবে। উন্নত নাইট ভিডিও অ্যালগরিদমের সাহায্যে এটি অর্জন করেছে বলে দাবি করেছে সংস্থাটি।

এআই স্মার্ট রিমুভাল ফিচার ইউজারদের তাদের ফটো থেকে অবাঞ্ছিত ব্যক্তি এবং বস্তুগুলিকে সরাতে সাহায্য করবে। ব্যবহারকারীকে ম্যানুয়ালি যে বস্তু/ব্যক্তিকে অপসারণ করতে চান তা নির্বাচন করতে হবে। রিয়েলমি দাবি করেছে যে বস্তুগুলি অপসারণের পরে, ফিচারটি সরিয়ে দেওয়া অবজেক্টের কোনও চিহ্ন ছাড়াই ব্যাকগ্রাউন্ডটি নির্বিঘ্নে বুদ্ধিমত্তার ভরাট করে।

Realme GT 6 AI features

আবার, Realme GT 6 ফোনে এআই স্মার্ট লুপ ফিচারটি থার্ড-পার্টি অ্যাপে দ্রুত কন্টেন্ট শেয়ার করার অনুমতি দেবে। ইউজারদের এটির জন্য টেক্সট, ফটোর মতো কন্টেন্ট সিলেক্ট এবং ড্র্যাগ করে আনতে হবে৷ Realme GT 6 ফোনে একটি ন্যানো-গ্লাস মিরর ডিজাইন দেখা যাবে এবং দুটি কালার অপশনে লঞ্চ হবে বলে আশা করা হচ্ছে। কোম্পানির দ্বারা শেয়ার করা টিজারগুলি প্রকাশ করে যে এটি ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা সহ ডুয়েল রিয়ার ক্যামেরা সেটআপ অফার করবে। এছাড়াও, Realme GT 6 স্মার্টফোনটি Qualcomm Snapdragon 8s Gen 3 প্রসেসর, ১২০ ওয়াট ফাস্ট চার্জিং সহ আসবে বলে আশা করা হচ্ছে। রিয়েলমি লঞ্চের আগে হ্যান্ডসেটটির সম্পর্কে আরও কিছু কিছু আকর্ষনীয় তথ্য প্রকাশ করবে বলে আশা করা যায়।

RELATED ARTICLES

আরও পড়ুন