HomeMobilesটাচ না করলেও কাজ হবে! 16,999 টাকায় মিলছে Realme-র এই রেকর্ড ব্রেকার ফোন, অফার রাত অবধি

টাচ না করলেও কাজ হবে! 16,999 টাকায় মিলছে Realme-র এই রেকর্ড ব্রেকার ফোন, অফার রাত অবধি

Realme Narzo 70 Pro 5G Discount: আপনি কি এই এক-দুদিনের মধ্যে নতুন (পড়ুন দামে কম মানে ভালো) স্মার্টফোন কেনার পরিকল্পনা করছেন? তাহলে বেশি না ভেবে আজ মাঝরাতের মধ্যে অর্ডার করে ফেলুন Realme Narzo 70 Pro 5G মোবাইল ফোনটি। এটি ভারতের বাজারে মাত্র কয়েক সপ্তাহ আগে অনন্য গ্লাস ডিজাইন, ফ্ল্যাগশিপ ক্যামেরা ইত্যাদি দুর্দান্ত ফিচারের পাশাপাশি এয়ার জেস্টচার (Air Gesture) নামক বিশেষ প্রযুক্তির সাথে লঞ্চ হয়েছিল। লঞ্চের পরপরই কোম্পানির প্রত্যাশামতো এই ফোন গড়ে মিনিটে ৩০০টি ইউনিট বিক্রির রেকর্ডও গড়ে। সেক্ষেত্রে Realme Narzo 70 Pro 5G-র বিক্রি আরও বাড়াতে এটিকে আজ একদিনের ফ্ল্যাশ সেলে ডিসকাউন্টে বেচছে কোম্পানি।

আজ ৬ই জুন দুপুর ১২টা থেকে realme.com ও Amazon.in প্ল্যাটফর্মে ‘Realme Savings Day’ নামক শুরু হয়েছে, যেখানে এই রিয়েলমি নার্জো ৭০ প্রো ৫জি কিনলে ৩,০০০ টাকা পর্যন্ত ফ্ল্যাট ডিসকাউন্ট পাওয়া যাবে। পাশাপাশি অন্যান্য তো অফার তো থাকছেই। তবে সেল চলবে রাত ১২টা পর্যন্ত, তাই ঝটপট এই সময়ের মধ্যে ব্র্যান্ড-নিউ স্মার্টফোন কিনে ফেলুন।

আজ রাত অবধি Realme Narzo 70 Pro 5G-তে ৩ হাজার টাকা ছাড় মিলবে

রিয়েলমি নার্জো ৭০ প্রো ৫জি ফোনটি দুটি স্টোরেজ কনফিগারেশনে উপলব্ধ – ৮ জিবি+১২৮ জিবি এবং ৮ জিবি+২৫৬ জিবি। এর মধ্যে প্রথম অর্থাৎ বেস ভ্যারিয়েন্টটি আজ ‘রিয়েলমি সেভিংস ডে’ নামক ১২ ঘণ্টার ফ্ল্যাশ সেলে ১৬,৯৯৯ টাকায় মিলছে, যার লঞ্চ প্রাইস ১৯,৯৯৯ টাকা। অন্যদিকে ২৫৬ জিবি ভ্যারিয়েন্টটি ২১,৯৯৯ টাকার বদলে ১৯,৯৯৯ টাকায় কেনা যাচ্ছে।

অর্থাৎ পূর্ব ঘোষণা মতোই ফোনটিতে ৩,০০০ টাকা পর্যন্ত ফ্ল্যাট ডিসকাউন্ট দিচ্ছে কোম্পানি। এক্ষেত্রে রিয়েলমির অফিসিয়াল ওয়েবসাইট থেকে এটি কিনুন বা অ্যামাজন থেকে, এই অফারের সাথে ভিন্ন ভিন্ন প্ল্যাটফর্মে আলাদাভাবে ব্যাঙ্ক অফার এবং এক্সচেঞ্জ অফারের সুবিধাও থাকবে। তবে ফ্ল্যাট ছাড়ের সুবিধা কেবল আজ রাত অবধিই থাকবে।

Realme Narzo 70 Pro 5G-এর স্পেসিফিকেশন

গত মার্চে লঞ্চ হওয়া রিয়েলমি নার্জো ৭০ প্রো ৫জি-তে ডুয়াল টোন গ্লাস ডিজাইনসহ ১২০ হার্টজ ৬.৬৭ ইঞ্চি ফুল-এইচডি+ অ্যামোলেড ডিসপ্লে আছে। পারফরম্যান্সের জন্য এতে ব্যবহার হয়েছে মিডিয়াটেক ডাইমেনসিটি ৭০৫০ প্রসেসর, যার সাথে ৮ জিবি র‍্যাম এবং ২৫৬ জিবি পর্যন্ত ইন্টারনাল স্টোরেজের অপশন বর্তমান। এক্ষেত্রে পাওয়ার ব্যাকআপের জন্য ফোনটিতে মেলে ৬৭ ওয়াট সুপারভোক (SuperVOOC) ফাস্ট চার্জিং সাপোর্টবিশিষ্ট ৫,০০০ এমএএইচ ব্যাটারি ক্যাপাসিটি।

আবার ফটোগ্রাফিক ফিচারের কথা বললে, এই মিড-বাজেট রেঞ্জের রিয়েলমি স্মার্টফোনে ৫০ মেগাপিক্সেল প্রাইমারি সনি আইএমএক্স৮৯০ ওআইএস (OIS) ফ্ল্যাগশিপ সেন্সরযুক্ত ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ এবং ১৬ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা রয়েছে। প্রসঙ্গত, হ্যান্ডসেটটির অন্যতম আকর্ষণ এয়ার জেস্টচার ফিচার, যা স্ক্রিন টাচ না করে কেবল হাতের ইশারার মাধ্যমে কল রিসিভ, মিউজিক প্লেব্যাক কন্ট্রোল ইত্যাদি নানা কাজ করার সুবিধা দেয়।

RELATED ARTICLES

আরও পড়ুন